300X70
রবিবার , ৯ জুলাই ২০২৩ | ২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

সাউথইস্ট ব্যাংকের “অর্ধ-বার্ষিক ব্যবসায়িক সম্মেলন ২০২৩” অনুষ্ঠিত

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জুলাই ৯, ২০২৩ ৯:১৩ অপরাহ্ণ

অর্থনৈতিক প্রতিবেদক, বাঙলা প্রতিদিন : বাংলাদেশের অন্যতম প্রধান বেসরকারি ব্যাংক, সাউথইস্ট ব্যাংক লিমিটেডের “অর্ধ-বার্ষিক ব্যবসায়িক সম্মেলন ২০২৩” ডিজিটাল প্ল্যাটফমের্র মাধ্যমে সফলভাবে অনুষ্ঠিত হয়। সাউথইস্ট ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক নুরুদ্দিন মোঃ ছাদেক হোসাইন উক্ত সম্মেলনটি সভাপতিত্ব করেন।

উক্ত ভার্চুয়াল সম্মেলনে ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক, বিভাগীয় প্রধানগণ এবং ঊর্ধ্বতন নির্বাহীবৃন্দ সক্রিয়ভাবে অংশগ্রহণ করেন।

এছাড়াও ১৩৫টি শাখার শাখা প্রধানগণ, ২২টি উপশাখার ইনচার্জবৃন্দ এবং ২টি অফশোর ব্যাংকিং ইউনিটের প্রধানগণ সম্মেলনে ভার্চুয়ালি যুক্ত ছিলেন।

উক্ত সম্মেলনে বছরের প্রথমার্ধের বাজেটের বিশ্লেষণ করা হয়, পরে বাকি অর্ধেক বছরের জন্য বাজেট নির্ধারণ করা হয়। “কর্পোরেট লেনদেন ব্যবস্থাপনা” বিভাগের নতুন নামকরণ এবং শক্তিশালীকরণের মাধ্যমে ব্যাপকভাবে সেবা দেয়ার বিষয়ে আলোচনা করা হয়েছে।

আকর্ষণীয় মুনাফার হার, সহজেই খোলা যাবে এমন আমানত সঞ্চয়ী হিসাব “সহজ” নামের ডিপিএস প্রোডাক্ট’টির উদ্বোধনী সূচনা ছিল উক্ত সম্মেলনের আকর্ষণের কেন্দ্রবিন্দু।

উক্ত সম্মেলনে নিয়ন্ত্রক সংস্থার সকল কমপ্লায়েন্স সঠিকভাবে মেনে চলার এর উপর গুরুত্বারোপ করা হয়, কুঋণ রিকভারি এর বিবিধ বিষয়গুলোর উপর গুরুত্বারোপ ও রিকভারি প্রচেষ্টার উন্নতিকরণের জন্য নির্দেশ দেয়া হয়, ব্যাংকের কুঋণ পুনরুদ্ধারের প্রচেষ্টার উপর বিশেষভাবে জোর দেয়া হয়।

এসএমই, রিটেইল এবং কর্পোরেট ঋণের সাথে ভালো গ্রাহককে ক্রেডিট কার্ড সুবিধার উপর ফোকাস করে বিশেষ মনোযোগ দিতে গুরুত্বারোপ করা হয়।

সম্মেলনে উইনোভেটিভ আর্থিক সল্যুশন, কমপ্লায়েন্স মান বজায় রাখা এবং গ্রাহক সন্তুষ্টি বাড়ানোর বিষয়গুলোর কথা পুনর্ব্যক্ত করা হয়।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :