300X70
সোমবার , ২৫ ডিসেম্বর ২০২৩ | ২৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

সাউথ এশিয়ান ট্রাভেল অ্যাওয়ার্ডস (SATA) হোটেল শিল্পে শ্রেষ্ঠত্বের স্বীকৃতি 

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
ডিসেম্বর ২৫, ২০২৩ ৫:২১ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক : সাউথ এশিয়ান ট্রাভেল অ্যাওয়ার্ড 2023 – বাংলাদেশ ইন্টারন্যাশনাল হোটেল অ্যাসোসিয়েশন (বিহা) দ্বারা আয়োজিত সেলিব্রেশন অফ এক্সিলেন্স, দক্ষিণ এশিয়ায় হোটেল শিল্পে অসামান্য সাউথ এশিয়ান ট্রাভেল অ্যাওয়ার্ডস (SATA) হোটেল শিল্পে শ্রেষ্ঠত্বের স্বীকৃতি দেয়।

সাউথ এশিয়ান ট্রাভেল অ্যাওয়ার্ড 2023 – বাংলাদেশ ইন্টারন্যাশনাল হোটেল অ্যাসোসিয়েশন (বিহা) দ্বারা আয়োজিত সেলিব্রেশন অফ এক্সিলেন্স, দক্ষিণ এশিয়ায় হোটেল শিল্পে অসামান্য অর্জনের একটি দর্শনীয় স্বীকৃতির সাথে সমাপ্ত হয়েছে। SATA এই অঞ্চলের সবচেয়ে মর্যাদাপূর্ণ পুরষ্কারগুলির মধ্যে একটি হিসাবে দাঁড়িয়েছে, হোটেল, এয়ারলাইন্স এবং সংস্থাগুলির অবদানের স্বীকৃতি দেয় যা ভ্রমণ ও পর্যটন খাতের বৃদ্ধি এবং সাফল্যে উল্লেখযোগ্যভাবে অবদান রাখে।

বার্ষিক SATA ইভেন্ট দক্ষিণ এশীয় ভ্রমণ ও পর্যটন শিল্পের প্রচারে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। পুরষ্কার অনুষ্ঠানটি হোটেল, এয়ারলাইন্স এবং গন্তব্যের কৃতিত্বকে তুলে ধরে, যা উৎকর্ষ এবং উদ্ভাবনের পরিবেশকে উত্সাহিত করে।

বাংলাদেশ ইন্টারন্যাশনাল হোটেল অ্যাসোসিয়েশন (বিহা), বাংলাদেশে SATA-এর স্থানীয় এজেন্ট হিসেবে, দেশে পুরস্কার সমর্থন ও সহজতর করার ক্ষেত্রে একটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছে। BIHA, 51 টিরও বেশি আন্তর্জাতিক হোটেলের প্রতিনিধিত্ব করে, আতিথেয়তা শিল্পের একটি শীর্ষস্থানীয় সংস্থা।

SATA 15 টিরও বেশি আন্তর্জাতিক এবং সরকারী সংস্থার কাছ থেকে অনুমোদন পেয়েছে, যার মধ্যে অ্যাসোসিয়েশন অফ প্রফেশনালস ইন ট্যুরিজম (APT), অ্যাসোসিয়েশন অফ ট্যুরিজম ট্রেড অর্গানাইজেশন, ইন্ডিয়া (ATTOI), এবং মালদ্বীপ মার্কেটিং অ্যান্ড PR কর্পোরেশন (MMPRC)। এই ব্যাপক স্বীকৃতি এই অঞ্চলে পর্যটন এবং আতিথেয়তা উন্নত করার জন্য SATA-এর প্রতিশ্রুতিকে আন্ডারস্কোর করে।

ঐতিহ্যগত পুরস্কার অনুষ্ঠানের বিপরীতে যেগুলোতে প্রায়ই নিবন্ধন বা মনোনয়নের জন্য আর্থিক অবদান জড়িত থাকে, SATA একটি স্বচ্ছ প্রক্রিয়া অনুসরণ করে। বিজয়ীদের নির্বাচনের ক্ষেত্রে ন্যায্যতা নিশ্চিত করে, জুরি বোর্ডের সামনে উপস্থাপনা এবং অনলাইন ভোটিংয়ের মাধ্যমে অংশগ্রহণকারীদের মূল্যায়ন করা হয়।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ‘ইন্টারন্যাশনাল ফ্লিট রিভিউ ২০২২’ এর উদ্বোধনী অনুষ্ঠানে ভাষণে যা বললেন

প্রেম সংক্রান্ত বিরোধে শিক্ষার্থীকে হত্যা, আহত ৩

বুড়িগঙ্গা আদি চ্যানেলের প্রশস্ততা বেড়েছে ১০ গুণ : মেয়র শেখ তাপস

তারুণ্যের প্রতিভা বিকাশে খেলাধুলার বিকল্প নেই : তথ্যমন্ত্রী

সেন্টমার্টিনের ছেঁড়াদ্বীপে ১ লক্ষ ৩৫ হাজার পিস ইয়াবাসহ ৮ জন আটক

বাসা-বাড়িতে এডিসের লার্ভা পেলেই মামলা : মেয়র আতিকুল

এসএসসি পরীক্ষা শুরু ১৫ সেপ্টেম্বর

ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংকের লিংক রোড শাখার শুভ উদ্বোধন

আকিজ গ্রুপের রুফটপ সোলার প্ল্যান্টে হুয়াওয়ের প্রযুক্তি

১৫ আগস্টের নির্মমতার ছিলো বাংলাদেশকে অকার্যকর রাষ্ট্র প্রতিষ্ঠার নীলনকসা : মোস্তাফা জব্বার

ব্রেকিং নিউজ :