300X70
শনিবার , ১৩ মে ২০২৩ | ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

সার্জারিতে মাইলফলক অর্জন করল ল্যাবএইড ক্যান্সার হাসপাতাল

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
মে ১৩, ২০২৩ ১১:৩২ অপরাহ্ণ

  • বাংলাদেশে মাল্টি ডিসিপ্লিনারি ক্যান্সার হাসপাতাল হিসেবে ল্যাবএইড ক্যান্সার হাসপাতাল এন্ড সুপার স্পেশালিটি সেন্টার কোন সার্জিক্যাল সাইট ইনফেকশন ছাড়াই টি সফল সার্জারি শেষ সম্পন্ন

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন : ল্যাবএইড ক্যান্সার হাসপাতাল এন্ড সুপার স্পেশালিটি সেন্টার উন্নত চিকিৎসা প্রযুক্তি ও দক্ষ সার্জনদের মাধ্যমে কোন সার্জিক্যাল সাইট ইনফেকশন ছাড়াই ১০০টি সার্জারির মাইলফলক অর্জন করেছে। এই কৃতিত্বটি হাসপাতালের চমৎকার অস্ত্রোপচারের অনুশীলনেরই একটি প্রতিফলন।

ল্যাবএইড ক্যান্সার হাসপাতাল এন্ড সুপার স্পেশালিটি সেন্টারের ব্যবস্থাপনা পরিচালক, জনাব সাকিফ শামীম জানান সার্জারি টিমের ব্যতিক্রমী টিম ওয়ার্ক, অটল প্রতিশ্রুতি এবং অত্যাধুনিক প্রযুক্তির কারণে এই অর্জন সম্ভব হয়েছে এবং এতে তিনি অত্যন্ত গর্বিত । ল্যাবএইড ক্যান্সার হাসপাতাল এন্ড সুপার স্পেশালিটি সেন্টার রোগীদের চিকিৎসা সম্পর্কিত নিরাপত্তার প্রতি প্রতিশ্রুতিবদ্ধ এবং তিনি অন্যান্য প্রতিষ্ঠানকেও মান সম্পন্ন সেবা প্রদান করতে আহবান জানান।

দেশের একমাত্র মাল্টিডিসিপ্লিনারি সুপার স্পেশালিটি হাসপাতাল হিসেবে ল্যাবএইড ক্যান্সার হাসপাতাল এন্ড সুপার স্পেশালিটি সেন্টার চিকিৎসা, রেডিয়েশন এবং ডায়াগনস্টিক সুবিধা সহ সকল ধরনের স্বাস্থ্য সেবা প্রদান করে আসছে। উল্লেখিত সেবা ছাড়াও ল্যাবএইড ক্যান্সার হাসপাতাল এন্ড সুপার স্পেশালিটি সেন্টার সকল ধরণের সার্জারি এবং অপারেশন সেবা প্রদান করে আসছে। হাসপাতালটিতে রোগীদের সর্বোত্তম সেবার জন্য একদল বিশেষজ্ঞ চিকিৎসক, দক্ষ নার্স এবং সুসংগঠিত টিম সার্বক্ষনিক কাজ করে যাচ্ছে।

এছাড়াও ১০০টি সার্জারির মাইলফলক অনুষ্ঠানে উপস্থিত ছিলেন হাসপাতালের জেনারেল এন্ড ল্যাপারোস্কোপিক সার্জারি, হেপাটোবিলিয়ারি এন্ড প্যানক্রিয়েটিক সার্জারি, ওরাল এন্ড ম্যাক্সিলোফেসিয়াল সার্জারি, কলোরেক্টাল সার্জারি, নিউরো সার্জারি, ইএনটি সার্জারি, অনকোপ্লাস্টিক সার্জারি, গাইনি অনকোলজি, রেডিয়েশন ও ক্লিনিক্যাল অনকোলজি ইউনিটের সিনিয়র কনসালটেন্ট, কনসালটেন্ট এবং হাসপাতালের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাগণ।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :