300X70
সোমবার , ২৩ জানুয়ারি ২০২৩ | ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

সিলেটে অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট স্থগিত

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জানুয়ারি ২৩, ২০২৩ ১১:৪৬ পূর্বাহ্ণ

সংবাদদাতা, সিলেট:  প্রশাসনের আশ্বাসের প্রেক্ষিতে সিলেটে অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট স্থগিত ঘোষণা করেছেন পরিবহন শ্রমিকরা। আজ সকাল ১০টায় এ ঘোষণা দেন সিলেট জেলা বাস মিনিবাস শ্রমিক ইউনিয়নের সভাপতি মইনুল ইসলাম। তিনি বলেন, প্রশাসনের আশ্বাসের প্রেক্ষিতে ধর্মঘট স্থগিত করা হয়েছে। সকাল ১০টার পর থেকে ধর্মঘট স্থগিত করা হয়।

এর আগে সকাল থেকে কারাবন্দি শ্রমিক নেতার মুক্তির দাবিতে সিলেটে অনির্দিষ্টকালের ধর্মঘট শুরু করে পরিবহন শ্রমিকরা। সকাল থেকে সিলেট জেলায় সব ধরনের যানবাহন চলাচল বন্ধ করে তারা কর্মবিরতি শুরু করে। এতে চরম দুর্ভোগ পড়েন সাধারণ মানুষ। জরুরি প্রয়োজনে শহরে এসে অনেকে পড়েন বিপাকে। অনেকে দীর্ঘপথ হেঁটে গন্তব্যে যান।

জানা গেছে, কারাগারে থাকা ওই শ্রমিক নেতার নাম আলী আকবর রাজন। তিনি জেলা বাস মিনিবাস শ্রমিক ইউনিয়নের যুগ্ম সম্পাদক ও বিভাগীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক।

আলী আকবর রাজন শ্রমিক নেতার পাশাপাশি সিলেট জেলা ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদকের দায়িত্বে রয়েছেন। ২০১৮ সালের জ্বালাও-পোড়াওয়ের একটি মামলায় তার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা ছিলো। এই মামলায় তাকে গত ৭ই ডিসেম্বর নগরীর সুরমা মার্কেট এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। এরপর থেকে তিনি কারাগারেই রয়েছেন।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :