300X70
রবিবার , ৯ জুলাই ২০২৩ | ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

সিলেট জেলা ও মহানগর যুবলীগের ‘তারুণ্যের জয়যাত্রা’ শীর্ষক সমাবেশ

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জুলাই ৯, ২০২৩ ৯:০০ অপরাহ্ণ

#’তারুণ্যের জয়যাত্রা’য় ভেসে যাবে বিএনপি-জামায়াত : সিলেটে নিখিল
#যুব সমাজকে জঙ্গীবাদের দিকে ঠেলে দিচ্ছে বিএনপি: নিখিল
#ক্ষমতার লোভে উন্মত্ত বিএনপি অপপ্রচারে লিপ্ত: নিখিল
#আবার প্রমাণ হলো সিলেটের মাটি শেখ হাসিনার ঘাটি: আনোয়ারুজ্জামান
নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন :বাংলাদেশ আওয়ামী যুবগলীগের সাধারণ সম্পাদক আলহাজ্জ্ব মাইনুল হোসেন খান নিখিল বলেছেন, ক্ষমতার লোভে উন্মত্ত বিএনপি সরকারের বিরুদ্ধে অপপ্রচারে লিপ্ত।

তারা যেনোতেনো প্রকারে ক্ষমতায় যেতে চায় বলে বিদেশীদের কাছে দেশের ভাবমুর্তি ধ্বংসের অপচেষ্টা চালিয়ে যাচ্ছে। তারুণ্যের সমাবেশের নামে দেশের যুবসমাজকে জঙ্গিবাদ, অস্ত্রবাজির দিকে ঠেলে দিচ্ছে। ইয়াবা মাদকের দিকে ঠেলে দিচ্ছে। তাদের রক্ষায় সারাদেশে যুবলীগ তারুণ্যের জয়যাত্রা কর্মসূচি চালিয়ে যাবে।

তিনি বলেন, বিএনপি জামায়াত এবং তারেক জিয়াদের ঘুম ১৬ ডিসেম্বর বা ২৬ মার্চ বা ২১ ফেব্রুয়ারি এলে হারাম হয়ে যায়। কিন্তু ১৫ আগস্ট তারা উৎসবে মেতে উঠে। তারা কিভাবে দেশের সেবা মানুষের সেবা করবে? তারেক লন্ডনে বসে ষড়যন্ত্রে লিপ্ত। তাদের সব ষড়যন্ত্র ঐক্যবদ্ধভাবে মোকাবেলা করবে আওয়ামী যুবলীগ। তাদের কোন অপপ্রচারেই সরকারের ভাবমুর্তি নষ্ঠ হবেনা। আওয়ামী যুবলীগসহ অন্যান্য অঙ্গ ও সহযোগী সংগঠনসমুহের নেতাকর্মীরা তাদের অপপ্রচারের সমুচিত জবাব দিয়ে যাচ্ছেন।

তিনি রোববার (৯জুলাই) সিলেটের ঐতিহাসিক রেজিস্ট্রারি মাঠে অনুষ্ঠিত আওয়ামী যুবলীগের কেন্দ্রঘোষিত তারুণ্যের জয়যাত্রা শীর্ষক কর্মসূচিতে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তির সভাপতিত্বে অনুষ্টিত সভায় নিখিল আরও বলেন, যুবলীগ প্রধানমন্ত্রী শেখ হাসিার ভ্যানগার্ড হিসাবে সারাজীবন কাজ করেছে, আগামীতেও করবে। বিএনপি-জামায়াতের দেশবিরোধী সব ষড়যন্ত্রের জবাব দিতে আমরা সবসময় প্রস্তুত। দীর্ঘদিন চেষ্টা তদ্বির করে তারা সিলেট বিভাগের বিভিন্ন জেলা উপজেলা থেকে যে লোক ভাড়া করে এনে জড়ো করতে সক্ষম হয়েছে, সিলেট জেলা ও মহানগর যুবলীগের নেতাকর্মীরা তারচে অনেক বেশী এ কর্মসূচিতে যোগ দিয়েছেন। জনগন যে তাদের প্রত্যাখ্যান করেছে, এটাই তার বড় প্রমাণ।

তিনি সিলেট জেলা যুবলীগের নেতাকর্মীদের ধন্যবাদ জানিয়ে বলেন, আজকের এই তারুণ্যের জয়যাত্র কর্মসূচি সফল করে আপনারা প্রমাণ করেছেন, যেকোন পরিস্থিতি মোকাবেলায় যুবলীগ সবসময় প্রস্তুত। যতদ্রুত সম্ভব আপনাদের কমিটি পূর্ণাঙ্গ হবে। আরেকটু ধৈর্য্যধারণ করে দলের জন্য সর্বোচ্চ ত্যাগ স্বীকার করুন। কমিটিতে ত্যাগী নেতাকর্মীদের অবশ্যই মূল্যায়ণ করা হবে।
সিলেট জেলা যুবলীগের সাধারণ সম্পাদক শামিম আহমদের সঞ্চালনায় অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসাবে বক্তব্য রাখেন সিলেট সিটি করপোরেশনের মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী।

তিনি তার বক্তব্যে বলেন, সিলেটের মাটি বরাবরই আওয়ামী লীগ এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘাটি। আজ আবার এই ঐতিহাসিক সত্যটা প্রমাণ করলেন সিলেটের আওয়ামী লীগ যুবরীগ এবং অঙ্গ ও সহযোগী সংগঠনগুলোর নেতাকর্মীরা। এই মাটিতে দেশ এবং সরকার বিরোধী যেকোন ষড়যন্ত্রের দাঁত ভাঙা জবাব দেয়া হবে। আমরা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের সাধারণ মানুষের ভাগ্য উন্নয়নে কাজ করছি।

আর বিএনপি ক্ষমতার লোভে দেশ বিরোধী ষড়যন্ত্রে লিপ্ত। আর তাই আজ সারা বিভাগ থেকে ভাড়া করে যে পরিমাণ লোক তারা নগরীতে নিয়ে এসেছে, তারচে বেশী মানুষ এসে যোগ দিয়েছেন সিলেট জেলা ও মহানগর যুবলীগের আহ্বানে আসা এই তারুণ্যের জয়যাত্রা কর্মসূচিতে। এতেই প্রমাণ হয়, তাদের জনপ্রিয়তা এখন তলানিতে।

সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রপ্ত সভাপতি শফিকুর রহমান চৌধুরী,মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন,জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হুমায়ুন ইসলাম কামাল,সিলেট -৩ আসনের সংসদ সদস্য হাবিবুর হাবিব হাবিব,বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য হাবিবুর রহমান পাপন, যুগ্ম সাধারণ সম্পাদক রফিকুল আলম জোয়ারদার সৈকত, সাংগঠনিক সম্পাদক প্রফেসর ড. রেজাউল কবির, প্রচার সম্পাদক জয়দেব নন্দী, দপ্তর সম্পাদক মোস্তাফিজুর রহমান মাসুদ,তথ্য ও যোগাযোগ প্রযুক্তি সম্পাদক সাইফুল আলম অনিক,কেন্দ্রীয় যুবলীগের সদস্য নুরুল ইসলাম নুর মিয়া,চৌধুরী আব্দুল্লাহ রাজেন ।

বিশেষ বক্তার বক্তব্য রাখেন সিলেট জেলা যুবলীগের সভাপতি শামীম আহমেদ ভিপি ও সিলেট মহানগর যুবলীগের সাধারণ সম্পাদক মুশফিক জায়গীরদার, সিলেট মহানগর স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাক দেবাংশু দাস মিঠু,জেলা ছাত্রলীগের সভাপতি নাজমুল ইসলাম,সাধারণ সম্পাদক রাহেল সিরাজ,মহানগর ছাত্রলীগের সভাপতি কিশোয়ার জাহান সৌরভ,সাধারণ সম্পাদক নাইম আহমদসহ

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

রাষ্ট্রনায়ক শেখ হাসিনার যোগ্য উত্তরসুরী মানবব্রতী সায়মা ওয়াজেদ পুতুল

নির্বাচন বর্জন করে বিএনপি নেতারাই দিশেহারা : পররাষ্ট্রমন্ত্রী

নারীনির্যাতনবিরোধী সামাজিক আন্দোলনকে রাজনৈতিক উদ্দেশ্যে ব্যবহারের অপচেষ্টা চলছে : তথ্যমন্ত্রী

নির্বাচন কমিশন: যুক্তরাজ্য ও সৌদিপ্রবাসীদের নির্বাচনের আগে ভোটার করবে ইসি

সৌদি ২৮ কোম্পানি বাংলাদেশে বিনিয়োগে আগ্রহী: পররাষ্ট্রমন্ত্রী

বিলস্ এর চেয়ারম্যান হাবিবুর রহমান সিরাজ ও মহাসচিব নজরুল ইসলাম খান পূণ:নির্বাচিত

দক্ষিণ সিটির ৪ ভ্রাম্যমাণ আদালতে ১২ মামলায় লক্ষ টাকা জরিমানা

দৌলতদিয়ায় পারের অপেক্ষায় শত শত যানবাহন

ঢাকায় আর্জেন্টিনার দূতাবাস উদ্বোধন

ব্রাক্ষণবাড়িয়ায় ৬৭ জন বীর মুক্তিযোদ্ধাকে সম্মাননা

ব্রেকিং নিউজ :