300X70
শনিবার , ২০ আগস্ট ২০২২ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

সেতুর টোল চাওয়ায় ৬ কর্মীকে পেটালেন ছাত্রলীগের নেতাকর্মীরা

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
আগস্ট ২০, ২০২২ ৯:২৯ পূর্বাহ্ণ

সংবাদদাতা, কুষ্টিয়া: কুষ্টিয়ায় মাস-উদ রুমী সেতুতে টোল চাওয়ায় টোল প্লাজায় কর্তব্যরত ৬ কর্মীকে বেধড়ক পিটিয়েছে ছাত্রলীগের নেতা-কর্মীরা। এতে ওই টোল প্লাজার ৬ কর্মী আহত হয়েছেন। এ সময় টোল প্লাজার টাকা ছিনিয়ে নেয়ার ঘটনাও ঘটে।

শুক্রবার বেলা ১১টার দিকে এ ঘটনা ঘটে। ঘটনার সময় ছাত্রলীগেরও কয়েকজন কর্মী আহত হয়েছেন বলে দাবি করেছে ছাত্রলীগ।

আহতদের কয়েকজনকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালসহ স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হচ্ছে। তবে পুলিশের দাবি এটি একটি তুচ্ছ ঘটনা। তবে সামাজিক যোগাযোগ মাধ্যমে এ ঘটনার ভিডিও ফুটেজ ছড়িয়ে পড়ায় এ নিয়ে আলোচনা-সমালোচনা শুরু হয়েছে।

ঘটনার প্রত্যক্ষদর্শী এবং ভিডিও ফুটেজে দেখা যায়, শুক্রবার বেলা ১১টার দিকে কুষ্টিয়া সরকারি কলেজে জেলা ছাত্রলীগের শোক দিবসের আলোচনা সভা ছিল। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ এমপি। সভায় অংশগ্রহণ করার জন্য কুমারখালী ছাত্রলীগের একদল নেতা-কর্মী মোটরসাইকেল যোগে কুষ্টিয়ার উদ্দেশ্যে রওনা হয়।
এ সময় মাছ-উদ রুমী সেতুর পশ্চিম দিকের টোল প্লাজায় পৌঁছালে সেখানে দায়িত্বরত একজন কর্মী একটি মোটরসাইকেল থামানোর চেষ্টা করেন। এ সময় পেছন থেকে আরও ৩০ থেকে ৪০টি মোটরসাইকেল ঘটনাস্থলে এসে পৌঁছায়। প্রত্যেক মোটরসাইকেলে ছাত্রলীগের দুই থেকে তিনজন করে কর্মী ছিলেন। নেতা-কর্মীরা এ সময় মোটরসাইকেল থেকে নেমেই টোল প্লাজায় দায়িত্বরত কর্মীদের ওপর চড়াও হয় এবং লাঠিসোটা, কিল ঘুষিসহ তাদের মারপিট শুরু করে। ভিডিও ক্লিপে দেখা যায়, টোলঘরে আদায় করা অর্থ একটি গামলা থেকে একজন তুলে নিচ্ছেন। সেখানেও দায়িত্বরত একজনকে পেটানো হয়।

এ বিষয়ে টোল প্লাজায় দায়িত্বরত ঠিকাদারি প্রতিষ্ঠান মেসার্স মাইক্রো ডাইনামিকের ম্যানেজার শামীম আহমেদ জানান, বেলা ১১টার দিকে একটি মোটরসাইকেলে আসা যুবকের কাছ থেকে টোল চাইলে ওই মোটরসাইকেলে থাকা যুবক টোল আদায়কারীর ওপর চড়াও হয় এবং পেছন থেকে ৩০-৪০টি মোটরসাইকেল যোগে আসা যুবক এসে অতর্কিত হামলা চালায় টোল আদায়কারীদের ওপর। এ ঘটনায় অন্ততপক্ষে ৬ টোল আদায়কারী আহত হন। তাদের মধ্যে কয়েকজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি আরও জানান, হামলার সময় টাকাও ছিনিয়ে নেয় ওই যুবকরা। হামলাকারীরা ছাত্রলীগের নেতাকর্মী বলে তিনি দাবি করেন।

এ ব্যাপারে কুষ্টিয়া জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ হাফিজ চ্যালেঞ্জ জানান, বিষয়টি শুনেছি। তবে আমার কর্মীদের ওপর টোল প্লাজায় দায়িত্বরত কর্মীরা হামলা চালিয়েছে। এতে বেশ কয়েকজন ছাত্রলীগ কর্মী আহত হয়েছেন। কুমারখালী কলেজ ছাত্রলীগের সভাপতি নাজমুল হোসেন দাবি করেন, শোকসভায় পৌঁছাতে দেরি হয়ে গিয়েছিল বলে নেতা-কর্মীরা সবাই দ্রুত টোল প্লাজা পার হতে চাচ্ছিল। এ সময় টোল প্লাজার কর্মচারীরা বাধা দেন এবং নেতা-কর্মীদের কটূক্তি করায় সেখানে বাগবিতণ্ডা এবং হাতাহাতির ঘটনা ঘটে।

কুমারখালী থানার অফিসার ইনচার্জ কামরুজ্জামান তালুকদার জানান, বিষয়টি শুনেছি। এটি একটি তুচ্ছ ঘটনা। এ বিষয়ে কেউ এ পর্যন্ত কোনো অভিযোগ করেনি। সেতুটির ইজারাদার কুষ্টিয়া পৌরসভার বর্তমান মেয়র আওয়ামী লীগ নেতা আনোয়ার আলীর ছেলে পারভেজ আনোয়ার তনু। হামলার বিষয়ে জানতে চাওয়া হলে তিনি জানান, ঘটনাস্থলে একাধিক সিসি ক্যামেরা রয়েছে। সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখলেই বিষয়টি পরিষ্কার হয়ে যাবে কারা এ হামলা চালিয়েছে।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

জাতীয় মৎস্য সপ্তাহ ২০২৩ উপলক্ষ্য বর্ণাঢ্য নৌ শোভাযাত্রা অনুষ্ঠিত

এমআইএসটিতে মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং অ্যান্ড অ্যাপ্লাইড সায়েন্স বিষয়ক ২য় আন্তর্জাতিক সম্মেলনের উদ্বোধন

সাতগুণ ভাড়া বেশি দিয়ে করোনার ভয়ে দেশ ছাড়ছেন ভারতের ধনীরা

নারায়ণগঞ্জে যৌতুকের দাবিতে স্ত্রীকে খুনের অভিযোগ, স্বামী আটক

ঢাকায় পিকনিক বাসে ছুরিকাঘাত, একজনের মৃত্যু

স্বাস্থ্য ঝুঁকিতে রাঙ্গুনিয়ার ১৫ হাজার ইটভাটা শ্রমিক

‌’জীবন সহজকরণে ইসলামী ব্যাংকের ডিজিটাল ব্যাংকিং সেবা’

বিমান বাহিনীর শ্রেষ্ঠ জেসিও, বিমানসেনা ও এমওডিসি (এয়ার)-২০২০ এর সনদপত্র ও ট্রফি বিতরণ

প্রেমের সম্পর্ককে কেন্দ্র করে দুই গ্রামবাসীর মধ্যে সংঘর্ষ, আহত ৪

বাঁচতে হবে একে অন্যের হাত ধরাধরি করে : জি-২০ সম্মেলনে শেখ হাসিনা

ব্রেকিং নিউজ :