300X70
মঙ্গলবার , ৭ সেপ্টেম্বর ২০২১ | ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

সোনারগাঁওয়ের সনমান্দি ইউনিয়নে করোনার গণটিকার দ্বিতীয় ডোজ নিলেন ৭শ’ মানুষ

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
সেপ্টেম্বর ৭, ২০২১ ৬:৩৯ অপরাহ্ণ

ওমর ফারুক রুবেল, নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের সনমান্দি ইউনিয়নে ভোগান্তি ছাড়াই করোনার গণটিকার দ্বিতীয় ডোজ নিয়েছেন ৭শ’ মানুষ।

আজ মঙ্গলবার (৭ সেপ্টেম্বর) সকালে সনমান্দি ইউনিয়নের ৪৫ নং ফতেপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ে গিয়ে দেখা যায়, টিকা নিতে আসা নারী-পুরুষ লাইনে দাড়িয়ে টিকা নিচ্ছেন।

সনমান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জনাব জাহিদ হাসান জিন্নাহ্’র উপস্থিতিতে এই ভ্যাকসিন দেওয়া হয়। এসময় তিনি বলেন মাননীয় প্রধানমন্ত্রী বলেছেন উনার দেশের জনগণ একটি মানুষও টিকা ছাড়া থাকবেনা এভাবেই কাজ করে যাচ্ছি আমরা যারা জনপ্রতিনিধি আছি।সরকার যেভাবে আমাদের দায়িত্ব দিয়েছেন আমরা সেভাবেই কাজ করে যাচ্ছি।

তিনি আরও বলেন শিক্ষার্থীরা হলো আগামী দিনের জাতির ভবিষ্যৎ বিগত দীর্ঘ সময় যাবত করোনার কারণে শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ রয়েছে এতে করে শিক্ষার্থীরা লেখাপড়া থেকে অনেকটাই পিছিয়ে পড়েছে তাই ১২ সেপ্টেম্বর সরকার শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দেওয়ার যে সিদ্ধান্ত নিয়েছে সেই সিদ্ধান্ত কে আমি সাধুবাদ জানাই।

টিকার দ্বিতীয় ডোজ নেওয়া নজরুল নামে একজন বলেন, আমার দ্বিতীয় ডোজ টিকা কার্ড নিয়ে গিয়ে সহজেই টিকা নিতে পেরেছি। কোনো ঝামেলা হয়নি। আজ খুব দ্রুত টিকা দিচ্ছে।

তবে কিছু সময় অপক্ষো করতে হচ্ছে টিকা নিতে আসা মানুষের। টিকার দ্বিতীয় ডোজ নিতে আসা মমতাজ বেগম বলেন,আজ ঝামেলা নেই। কার্ডে টিকার তারিখ দেওয়া আছে। তাই আজ টিকা পাবো, এখান থেকে জানানো হয়েছে।

মহামারি করোনা ভাইরাস প্রতিরোধী ভ্যাকসিনের বিশেষ ক্যাম্পেইনের (গণটিকা) আওতায় গেল আগস্টে প্রথম ডোজ নেওয়া ব্যক্তিদের দ্বিতীয় ডোজ প্রদান করা হয়।

টিকা গ্রহণকারী ব্যক্তিদের যে কেন্দ্র থেকে প্রথম ডোজ দেওয়া হয়েছে দ্বিতীয় ডোজও তাদের সেই একই কেন্দ্র থেকে নিতে হচ্ছে। টিকাদান শুরুর প্রথম দুই ঘণ্টা শুধু বয়স্ক ও নারীদের ভ্যাকসিন দেওয়া হয়।

এসময় আরোও উপস্থিত ছিলেন সনমান্দি ইউনিয়নের তোতা মেম্বার, ফিরোজ মেম্বার,শ্যামলী চৌধুরী ও ওয়ার্ডের বিভিন্ন নেতা কর্মীরা।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

ভিসির পদত্যাগের দাবিতে উত্তাল শাবি

পেওনিয়ারের মাধ্যমে রিয়েল টাইমে ফ্রিল্যান্সারদের পেমেন্ট আসবে বিকাশে

১৪ বছরে বিএনপি কোনো আন্দোলনে সফল হতে পারেনি : কৃষিমন্ত্রী

বাথরুমের জায়গা নিয়ে দুপক্ষের সংঘর্ষে নিহত ১

উলিপুরে শীতার্থদের মাঝে গ্রামীণ ব্যাংকের শীতবস্ত্র বিতরণ

আন্দোলন ঘিরে ক্যাম্পাসের বাইরে সহিংসতার দায় নেবে না শাবিপ্রবি শিক্ষার্থীরা

যথাযোগ্য মর্যাদায় নৌঅঞ্চলসমূহে সশস্ত্র বাহিনী দিবস উদ্যাপিত

যাত্রাবাড়ীতে হত্যা মামলার আসামী ৭ বছর পর গ্রেফতার

নগরকে পরিচ্ছন্ন রাখার ব্যাপারে নগরবাসীকে আন্তরিক হতে হবে

বিমান বাহিনী মহিলা কল্যাণ সমিতির উদ্যোগে আন্তর্জাতিক নারী দিবস উদযাপন

ব্রেকিং নিউজ :