300X70
রবিবার , ২৬ ডিসেম্বর ২০২১ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

সোনারগাঁয়ে আওয়ামী লীগ প্রার্থী আল আমিন জয়ী

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
ডিসেম্বর ২৬, ২০২১ ৯:১১ অপরাহ্ণ

সোনারগাঁ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি : নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলা বৈদ্যেরবাজার ইউনিয়নের শান্তিপূর্নভাবে ভোট গ্রহন অনুষ্ঠিত হয়েছে।

আজ রোববার সকাল ৮ টা থেকে বিকাল ৪টা পর্যন্ত কোনো প্রকার অপ্রীতিকর ঘটনা ছাড়াই ভোট গ্রহন সম্পন্ন হয়। ৯টি কেন্দ্রেই ভোটার উপস্থিতি ছিল লক্ষনীয়। তবে নারী ভোটার ছিল সবচেয়ে বেশি।

নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থী আল আমিন সরকার নৌকা প্রতীক নিয়ে ৭১৭০ ভোট পেয়ে জয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দী স্বতন্ত্র প্রার্থী আব্দুর রউফ ঘোড়া প্রতীক নিয়ে পেয়েছেন ৩৮৩৫ ভোট। স্বতন্ত্র প্রার্থী মাহাবুব হোসেন সরকার আনারস প্রতীক নিয়ে পেয়েছেন ৩৪৯৫ ভোট এবং ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত প্রার্থী মো: ইয়াছিন হাতপাখা প্রতীক নিয়ে পেয়েছেন ১৭১২ ভোট।

এ ইউনিয়নে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী সহ দুই স্বতন্ত্র প্রার্থী এবং ইসলামি শাসনতন্ত্র আন্দোলনের প্রার্থী প্রতিদ্বন্দিতা করেছেন। নৌকা প্রতীকে আল আমিন সরকার, স্বতন্ত্র প্রার্থী সাবেক চেয়ারম্যান মাহবুব সরকার (আনারস), বর্তমান চেয়ারম্যান ও স্বতন্ত্র প্রার্থী আব্দুর রউফ (ঘোড়া) ও ইসলামী আন্দোলন বাংলাদেশের প্রার্থী মো. ইয়াসিন (হাতপাখা) প্রতীকে প্রতিদ্বন্দিতা লড়েছেন।

এ ইউনিয়নে মোট ভোট কেন্দ্রের সংখ্যা ৯টি, ইউনিয়নে মোট ভোটার সংখ্যা-২১,১৬৭ তার মধ্যে পুরুষ ভোটার ১১,০২২,মহিলা ভোটার ১০,১৪৫ জন।

জানা যায়, সোনারগাঁ উপজেলার ৮টি ইউনিয়ন পরিষদের নির্বাচন গত ২৮ নভেম্বর তৃতীয়ধাপে অনুষ্ঠিত হয়। সীমানা সংক্রান্ত জটিলতার কারনে বৈদ্যেরবাজার ইউনিয়নের নির্বাচন নিদিষ্ট সময়ে হয়নি। সীমানা সংক্রান্ত জটিলতা শেষ হলে চতুর্থধাপে গতকাল রোববার ভোট অনুষ্ঠিত হয়।

নির্বাচনে কোন অপ্রীতিকর ঘটনা এড়াতে ও সহিংস ঘটনা রোধে তিনটি ভোট কেন্দ্রে বিজিবি, র‌্যাব, পুলিশ ও আনসার বাহিনী মোতায়েন ছিল।

উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রিটানিং কর্মকর্তা ইউসুফ উর রহমান জানান, সুষ্টু ও শান্তিপূর্ন পরিবেশে ভোট গ্রহন অনুষ্ঠিত হয়েছে।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :