300X70
রবিবার , ৩১ জানুয়ারি ২০২১ | ১৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

স্বদেশ প্রতিদিনের ৯ম বর্ষে পদার্পণ

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জানুয়ারি ৩১, ২০২১ ৮:৩৫ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক: গৌরবের সঙ্গে আট বছর পেরিয়ে নবম বর্ষে পদার্পণ করল জাতীয় দৈনিক স্বদেশ প্রতিদিন। ৮ম বর্ষপূর্তি ও ৯ম বর্ষে পদার্পণ উপলক্ষে স্বদেশ প্রতিদিন কার্যালয়ে ঘরোয়াভাবে এক অনাড়ম্বর অনুষ্ঠানের আয়োজন করা হয়।

রোববার দুপুরে অফিসের বোর্ডরুমে কেক কেটে বর্ষপূর্তির আনুষ্ঠানিকতা শুরু করেন স্বদেশ প্রতিদিনের প্রকাশক ও স্বদেশ প্রপার্টিজের চেয়ারম্যান মো. মজিবুর রহমান চৌধুরী। এ সময় স্বদেশ প্রতিদিনের সম্পাদক রফিকুল ইসলাম রতন, স্বদেশ গ্লোবাল মিডিয়ার পরিচালক ইশতিয়াক মাহমুদ, স্বদেশ প্রপার্টিজের নির্বাহী পরিচালক কর্নেল (অব.) রকিবুল হক ও বার্তা সম্পাদক মাহবুব কবীরসহ স্বদেশ প্রতিদিন ও স্বদেশ প্রপার্টিজের ঊর্ধ্বতন কর্মকর্তা, সাংবাদিক ও কর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।

৯ম বর্ষে পদার্পণ উপলক্ষে ফুলেল শুভেচ্ছা জানান, বাংলাদেশের আলো সম্পাদক ও প্রকাশক মফিজুর রহমান খান বাবু, বসুন্ধরা গ্রুপের পক্ষে সালাহউদ্দিন আহমেদ, দ্য সিটি ব্যাংক লিমিটেডের পক্ষে মো. ইউনুস আলী আলালসহ অন্যান্য ব্যক্তি ও প্রতিষ্ঠান।

গত ৮ বছর ধরে দেশের মানুষ ও বিশ্বের বিভিন্ন দেশে ভাষাভাষী মানুষের মনে অনন্য এক জায়গা করে নিয়েছে দৈনিক স্বদেশ প্রতিদিন। গত বছরের ১২ জানুয়ারি নতুন ব্যস্থাপনায় নতুন আঙ্গিকে যাত্রা শুরু করে পত্রিকাটি। তার পরেই বাংলাদেশের অন্যান্য প্রতিষ্ঠানের মতো করোনা মহামারির কবলে পরে পত্রিকাটি। এই মরণব্যাধি করোনার মধ্যেও নিয়মিত প্রকাশিত হয় স্বদেশ প্রতিদিন। কঠিন এই সময়ে জীবনের ঝুঁকি নিয়েও কাজ করেছেন স্বদেশ প্রতিদিনের সম্পাদক, সাংবাদিক ও সংবাদকর্মীরা।

দৈনিক স্বদেশ প্রতিদিনের প্রতিষ্ঠাবার্ষিকীর এই দিনে বাংলাদেশসহ বিশ্বের সব প্রান্তে দৈনিক স্বদেশ প্রতিদিনের সকল পাঠক, গ্রাহক, বিজ্ঞাপনদাতা, এজেন্ট ও হকারসহ সব শুভানুধ্যায়ীকে শুভেচ্ছা, ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন দৈনিক স্বদেশ প্রতিদিনের সম্পাদক রফিকুল ইসলাম রতন। তিনি বলেন, গত ৮ বছরে অনেক দুঃখ-বেদনা, আনন্দ-সফলতার এই পথযাত্রায় আমাদের পাঠক, গ্রাহক ও শুভানুধ্যায়ীরা আমাদের সঙ্গে ছিলেন, আছেন ও থাকবেন বলেই আশা করছি। আমাদের প্রত্যাশা সাহসিকতার সঙ্গে বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের মাধ্যমে স্বদেশ প্রতিদিন পাঠকের মনে স্থায়ী জায়গা করে নেবে।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :