300X70
সোমবার , ২২ জানুয়ারি ২০২৪ | ২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

স্বরাষ্ট্রমন্ত্রী বললেন , কোনো দেশ থেকে নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করা হয়নি

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জানুয়ারি ২২, ২০২৪ ৪:০২ অপরাহ্ণ

বাঙলা প্রতিদিন ডেস্ক : কোনো দেশ থেকে দ্বাদশ জাতীয় নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করা হয়নি বলে মন্তব্য করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। তিনি বলেছেন, “নির্বাচন নিয়ে যারা বিরূপ মন্তব্য করেছেন, তারা এখন বুঝে গেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও নির্বাচন কমিশনের মাধ্যমে একটি সুন্দর নির্বাচন হয়েছে।”


সোমবার (২২ জানুয়ারি) দুপুরে সচিবালয়ে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে চীন সরকারের ‘গ্রেট ওয়াল কমোরেটিভ মেডেল’ হস্তান্তর অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। অনুষ্ঠানে ঢাকায় নিযুক্ত চীনের রাষ্ট্রদূত ইয়াও ওয়েন এ মেডেল হস্তান্তর করেন। এ সময় স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে কর্মকর্তা ও চীনের প্রতিনিধিদল উপস্থিত ছিলেন।
আসাদুজ্জামান খান কামাল বলেন, “আমাদের নির্বাচন নিয়ে অনেক দেশ মন্তব্য করেছে। কিন্তু চীন সরকার আমাদের বন্ধু। তারা সব সময় বলেছে, এটা বাংলাদেশের অভ্যন্তরীণ বিষয়। সেখানে আমাদের কোনো মন্তব্য নেই।”
অনেকে বিরূপ মন্তব্য করেছে, এমন প্রশ্নের জবাবে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, “আমি মনে করি, তারা এখন বুঝে গেছেন আমাদের প্রধানমন্ত্রী ও নির্বাচন কমিশনের মাধ্যমে দেশে একটি সুন্দর নির্বাচন হয়েছে।”
চীনের কাছে আমরা কী সহযোগিতা চেয়েছি, এ বিষয়ে জানতে চাইলে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, “সব সময় সাইবার সিকিউরিটির বিষয়ে আমরা উদ্বিগ্ন আছি। ট্রান্সন্যাশনাল ক্রাইম, আন্তর্জাতিক ক্রাইম এ সমস্ত ক্রাইমগুলো যাতে আমরা প্রতিরোধ করতে পারি। সেগুলোর জন্য সহযোগিতা চাচ্ছি।”

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :