300X70
বুধবার , ১৩ অক্টোবর ২০২১ | ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

টি-টোয়েন্টি বিশ্বকাপে চ্যাম্পিয়ন হওয়ার অন্যতম দাবিদার বাংলাদেশঃ যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
অক্টোবর ১৩, ২০২১ ৭:০১ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন
আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপে বাংলাদেশের চ্যাম্পিয়ন হওয়ার সামর্থ্য রয়েছে বলে মন্তব্য করেছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মোঃ জাহিদ আহসান রাসেল এম পি। তিনি আজ (বুধবার) দুপুরে রাজধানীর প্রাণ সেন্টারের অডিটোরিয়ামে টি-টোয়েন্টি বিশ্বকাপ নিয়ে জাগো নিউজের বিশেষ পোর্টালের আনুষ্ঠানিক উদ্বোধন শেষে প্রধান অতিথির বক্তব্যেকালে এ মন্তব্য করেন।

তিনি বলেন,আমাদের খেলোয়াড়রা যদি তাদের সামর্থ্য এবং যোগ্যতা অনুযায়ী নিজেদের উজাড় করে মাঠে পারফরম্যান্স করতে পারে তাহলে আসন্ন টি টোয়েন্টি বিশ্বকাপ শিরোপা জেতা অসম্ভব কিছু নই। আপনারা দেখেছেন আমরা কিছুদিন আগেই অস্ট্রেলিয়া, নিউজিল্যান্ড ও জিম্বাবুয়েকে হেসে খেলে পরাজিত করেছি। ধারাবাহিকভাবে সিরিজ জিতে নিয়েছি। এটি আমাদের খেলোয়াড়দের দৃঢ় মনোবল ও সামর্থ্যের বহিঃপ্রকাশ।

তিনি আরও বলেন, আমরা প্রস্তুতি ম্যাচগুলোতেও ভালো করেছি। আমি বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের জন্য শুভকামনা রাখছি। আশা করি আমাদের সোনার ছেলেরা আবারো বিশ্বের বুকে বহু ত্যাগ তিতিক্ষার বিনিময়ে অর্জিত বাংলাদেশের লাল সবুজের পতাকাকে সমুন্নত রাখবে। এ সময়ে প্রতিমন্ত্রী সাফ চ্যাম্পিয়নশীপে বাংলাদেশ ফুটবল দলও ভালো ফলাফল অর্জন করবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

প্রতিমন্ত্রী নারায়নগন্জের ফতুল্লা স্টেডিয়ামের সংস্কার কাজও অবিলম্বে শুরু করা হবে বলে জানান।

বিশ্বকাপ নিয়ে বিশেষ পোর্টাল উদ্বোধন করে ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল বলেন, ‘প্রথমেই জাগোনিউজ২৪.কম’কে আমার পক্ষ থেকে আন্তরিকভাবে ধন্যবাদ জানাচ্ছি। একটি বিশেষ আয়োজনে এত তথ্যবহুল খবরাখবর যে থাকতে পারে, তা না দেখলে বিশ্বাস করতে পারতাম না। বিশ্বকাপ উপলক্ষে এতধরনের তথ্য এখানে আছে যে, আমরা যেখানেই থাকি তাৎক্ষণিকভাবে সেটা জানার সুযোগ আছে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পরিচালক জালাল ইউনুস, খালেদ মাহমুদ সুজন, জাতীয় দলের প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু প্রমুখ।

জাগো নিউজের সহকারী সম্পাদক ড. হারুন রশীদের উপস্থাপনায় অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন জাগো নিউজের ভারপ্রাপ্ত সম্পাদক জিয়াউল হক, জাগো নিউজের বিশেষ সংবাদদাতা আরিফুর রহমান বাবুসহ বাংলাদেশের প্রথিতযশা ক্রীড়া লেখক ও সাংবাদিকরা।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :