300X70
শুক্রবার , ২৬ মে ২০২৩ | ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

স্বেচ্ছাসেবক দল নেতার মাদকসেবনের ছবি ভাইরাল

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
মে ২৬, ২০২৩ ৮:০৫ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন : এক স্বেচ্ছাসেবক দল নেতার মাদকসেবনের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে। এতে দেখা যায়,

স্বেচ্ছাসেবক দল কেন্দ্রীয় কমিটির সিনিয়র সহ-সভাপতি ইয়াসিন আলী মাদক সেবন করছেন।

জানা গেছে, তিনি মীরপুরের পল্লবী এলাকাযর কয়েকটি স্পটে ইয়াবা সেবন করেন। ইয়াবা সেবনের একটি ছবি ইতিমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে।

সূত্র জানায়, তিনি এবং তার কয়েক জন বন্ধু প্রতিদিন একটি সিকিউরিটি কোম্পানির অফিসে নিয়মিত জুয়ার আসর বসান। একই অফিসে প্রায় দিনই মাদক এর আড্ডা বসে। উক্ত অফিসে তার কয়েকজন বন্ধু সহ নিয়মিত ইয়াবা সেবন করে।

ইয়াসিন আলীর বিরুদ্ধে একাধিক নারীর সাথে অবৈধ সম্পর্কের বিষয়গুলো সবার মূখে মূখে।

জানা গেছে, বনানী থানা স্বেচ্ছাসেবক দলের এক নেতা কারাগারে থাকার সময় ঐ নেতার স্ত্রীকে ইয়াসিন তার বিছানায় যাওয়ার জন্য জোর জবরদস্তি করে।

পরে ঐ নেতা কারাগার থেকে বের হয়ে অপমান জনক কারণে রাজনীতি থেকে বিদায় নিতে বাধ্য হন। স্বেচ্ছাসেবক দলের তৃণমূলের এক নেত্রীর সাথে অবৈধ সম্পর্কের কারণে তাকে কেন্দ্রীয় কমিটিতে অন্তর্ভুক্ত করেন। ইডেন কলেজের ছাত্র দলের এক নেত্রীর সাথেও তার অবৈধ সম্পর্কের বিষয় জনমনে প্রকাশ পেয়েছে।

মহানগর উত্তর স্বেচ্ছাসেবক দলের এক থানার একজন যুগ্ম আহ্বায়কের সংসার ভাঙ্গার মূল কারণ ইয়াসিন বলে দাবি করা হয়েছে। এছাড়াও পল্লবী থানা স্বেচ্ছাসেবক দলের এক নেত্রীকে কুপ্রস্তাব দিলে তিনি রাজনীতি থেকে বিদায় নেন। তাড়াও তার বিরুদ্ধে ইয়াবা, জুয়া ও নারী আসক্তির অভিযোগ উঠেছে।

এ ধরনের অনেক অভিযোগ ইয়াসিন আলীর বিরুদ্ধে পাওয়া গেছে। এ বিষয়ে স্বেচ্ছাসেবক দলের সভাপতি এস এম জিলানী কে ফোন করলেও তিনি রিসিভ করেননি।

 

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :