300X70
মঙ্গলবার , ১৫ ফেব্রুয়ারি ২০২২ | ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

স্যামসাংয়ের সাথে দেশসেরা দুই ব্যান্ড মিউজিশিয়ান-গুঞ্জন নাকি সত্যি?

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
ফেব্রুয়ারি ১৫, ২০২২ ৮:৪৮ অপরাহ্ণ

অর্থনৈতিক প্রতিবেদক, বাঙলা প্রতিদিন২৪.কম : দেশের অন্যতম জনপ্রিয় মিউজিশিয়ান, খ্যাতনামা ব্যান্ড “অর্থহীন”’এর প্রতিষ্ঠাতা সদস্য সাইদুস সালেহীন খালেদ সুমন – যিনি ‘বেইসবাবা সুমন’ নামেই ভক্তদের মাঝে বেশি জনপ্রিয় – সম্প্রতি দীর্ঘদিনের বিরতি শেষে আবার মিউজিক সিনারিওতে ফিরে এসেছেন।

ক্যান্সারসহ নানা শারীরিক জটিলতাকে বুড়ো আঙুল দেখিয়ে এই আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন শিল্পী গত বছরের ডিসেম্বর থেকে আবারও নতুন উদ্যোমে কনসার্টের স্টেজ মাতাতে শুরু করেছেন। দেশের ব্যান্ড মিউজিকপ্রেমীদের জন্য বেইসবাবার এই ‘কামব্যাক’ ছিল বছর শেষের সেরা উপহার, যার প্রমাণ পাওয়া গেছে চট্টগ্রাম এবং ঢাকায় অর্থহীনের সর্বশেষ দু’টি কনসার্টে ভক্তদের উপচে পড়া ভিড় আর সরব উপস্থিতি থেকে।

সুমন নিজেও বসে নেই। ফ্যানদের এই অকৃত্রিম ভালোবাসার প্রত্যুত্তরে তিনি ইতোমধ্যেই উপহার দিয়েছেন তার নতুন গান ‘বয়স হলো আমার।’ প্রতিশ্রুতি দিয়েছেন – সামনে দুই খণ্ডে আসতে যাচ্ছে ‘ফিনিক্সের ডায়েরি’ সিরিজে অর্থহীনের দু’টি অ্যালবাম! ব্যস্ততা (কিংবা কাজ-পাগলামী)-ই যার এগিয়ে যাওয়ার শক্তি, তার কাছ থেকে অবশ্য এমন পুনরুত্তোর আশা করাই যায়। এর মাঝেই শোনা যাচ্ছে আরেক গুজব – বেস গিটারের কারিশমা দেখানো হাতে নাকি এবার শোভা পেতে যাচ্ছে অন্যতম জনপ্রিয় স্মার্টফোন ব্র্যান্ড স্যামসাংয়ের ফ্ল্যাগশিপ মডেল গ্যালাক্সি এস টুয়েন্টি টু আলট্রা!

সুমন নিজেই তার সামাজিক মাধ্যমে গত ১৪ ফেব্রুয়ারি তারিখে একটি ছোট্ট ভিডিও ক্লিপ শেয়ার করেন, যাতে দেখা যায় তিনি স্যামসাং এস সিরিজের অন্যতম অনুসঙ্গ এস পেন ব্যবহার করে স্মার্টফোনের স্ক্রিনেই লিখে চলেছেন প্রিয় কোনো গানের কথামালা। সেই সাথে ক্যাপশনে লেখেন, “Noting down my thoughts is now easier than ever!” (আমার মনের ভাবনাগুলো লিখে রাখা এখন আগের যেকোনো সময়ের চাইতে সহজ!)। তারপর থেকেই মূলত এই জল্পনাকল্পনার শুরু – বেসবাবা আর স্যামসাংয়ের মধ্যে কি তাহলে এবারে অন্যরকম কোনো জুটি দেখতে যাচ্ছে ফ্যান-ফলোয়াররা?

এখানেই শেষ নয়, এই গুজবের সাথে আরো যুক্ত হয়েছেন আরেক তুখোড় জনপ্রিয় ব্যান্ড নেমেসিসের ভোকাল জোহাদ রেজা চৌধুরী! জানুয়ারির ৮ তারিখে দু’জনে একসাথে পালন করেছেন তাদের জন্মদিন, আর গুঞ্জনের রেশ সত্যি হলে স্যামসাংয়ের সাথে এই যাত্রায় খুব শীঘ্রই অ্যাম্বাসেডর হিসেবে সঙ্গী হতে যাচ্ছেন জোহাদও।

তরুণদের পছন্দকে প্রাধান্য দিয়ে সবসময়ই বাজারে নতুন কিছু করে দেখানোর চেষ্টা করে স্যামসাং। কে জানে, হয়তো এবারে তাদের ফ্ল্যাগশিপ ‘এস’ সিরিজকে বাজারে নিয়ে আসার সঙ্গী হিসেবে বেইসবাবার ফিনিক্স কিংবা জোহাদের পাওয়ারফুল অলরাউন্ড পারফর্মেন্সকেই বেছে নিয়েছে জনপ্রিয় ব্র্যান্ডটি!

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :