300X70
বুধবার , ৮ জুন ২০২২ | ২৮শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

হজ ক্যাম্পে হজযাত্রীদের সেবায় এক্সিম ব্যাংকের ম্যাট্রেস প্রদান

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জুন ৮, ২০২২ ৮:৪২ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন : হজের মওসুমে আশকোনার হজক্যাম্পে অবস্থানকারী হজযাত্রীদের বেডের জন্য ১০০টি ম্যাট্রেস প্রদান করেছে এক্সিম ব্যাংক।

গত রোববার (৫ জুন ) আশকোনায় হজ্জ ক্যাম্পে এক অনুষ্ঠানে ধর্ম মন্ত্রণালয়ের যুগ্মসচিব ও হজ অফিসের পরিচালক মোঃ সাইফুল ইসলাম ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী ড. মোহাম্মদ হায়দার আলী মিয়ার কাছ থেকে ম্যাট্রেসগুলি গ্রহণ করেন।

এ সময় আরও উপস্থিত ছিলেন এক্সিম ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ ফিরোজ হোসেন, মোঃ হুমায়ূন কবির, উপব্যবস্থাপনা পরিচালক মোঃ জসীমউদ্দিন ভুইয়া, মাকসুদা খানম, বাংলাদেশ বিমানের জি এম (পরিবহন) শাকিল মিরাজ, ব্যাংকের আইটি বিভাগীয় প্রধান ও এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মোঃ মাহবুবুল আলম, এডিসি বিভাগীয় প্রধান ও এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মোঃ মোফাজ্জল মামুন খান, মানবসম্পদ বিভাগীয় প্রধান ও সিনিয়র ভাইস প্রেসিডেন্ট কানুলাল কর্মকার, শরিয়াহ সেক্রেটারিয়েট এর বিভাগীয় প্রধান ও সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মোঃ জুলকারনাইন এবং কর্পোরেট অ্যাফেয়ার্স অ্যান্ড ব্র্যান্ডিং ডিভিশনের প্রধান ও সিনিয়র ভাইস প্রেসিডেন্ট সঞ্জীব চ্যাটার্জীসহ প্রধান কার্যালয়ের উর্ধ্বতন নির্বাহীবৃন্দ।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :