300X70
শনিবার , ২৪ সেপ্টেম্বর ২০২২ | ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

হত্যা মামলার প্রধান আসামি সরোয়ার টঙ্গীতে গ্রেফতার

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
সেপ্টেম্বর ২৪, ২০২২ ৮:৪৮ অপরাহ্ণ

পিরোজপুরের নেছারাবাদে পরকীয়া প্রেমের জেড়ে হত্যা

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন : র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। র‌্যাব নিয়মিত জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, অস্ত্রধারী অপরাধী, ছিনতাইকারীসহ মাদকের বিরুদ্ধে অভিযান চালিয়ে আসছে। “চলো যাই যুদ্ধে, মাদকের বিরুদ্ধে” শ্লোগানকে সামনে রেখে মাদক নির্মূলে র‌্যাব মাদক বিরোধী অভিযান অব্যাহত রেখেছে।

পিরোজপুরের নেছারাবাদ এলাকার মোঃ হাসান (৩২) নামক এক ব্যক্তির স্ত্রীর সাথে মোঃ সরোয়ার বেপারী (৪০) এর পরকীয়া সম্পর্কের জেরধরে তাদের মধ্যে বিরোধের সৃষ্টি হয়। অতঃপর মোঃ হাসান গত ১২/০৬/২০২২ খ্রিঃ তারিখ সরোয়ারসহ কয়েক জনের বিরুদ্ধে পিরোজপুর কোর্টে একটি মামলা দায়ের করে। পরবর্তীতে গত ০৮/০৭/২০২২ খ্রিঃ তারিখ কোর্ট থেকে নোটিশ জারি করলে সরোয়ার রাগান্বিত হয়ে পরের দিন গত ০৯/০৭/২০২২ সকালের দিকে হাসানের নিজ বাড়ীতে গিয়ে মামলাটি তোলে নেওয়ার জন্য হাসান ও তার পরিবারকে বিভিন্ন প্রকার ভয়-ভীতি ও প্রাণনাশের হুমকি প্রদর্শন করে।

উক্ত বিষয়টি নিয়ে তাদের মধ্যে বাগ্বিতন্ডার সৃষ্টি হয় এবং বাগ্বিতন্ডার একপর্যায় সরোয়ার কাঠের তক্তা দিয়ে হাসান এর মাথায় সজোরে আঘাত করে। আঘাতের ফলে হাসান অজ্ঞান হয়ে তাদের বাড়ীর পাশে একটি খালের মধ্যে পড়ে যায়। অতঃপর হাসান এর পরিবারের লোকজন তাকে অজ্ঞান অবস্থায় চিকিৎসার জন্য নেছারাবাদ স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষনা করেন।

উক্ত ঘটনার পর মৃত হাসান এর পরিবারের পক্ষ থেকে বাদী হয়ে মোঃ সরোয়ার বেপারী ও অজ্ঞাত নামা আরো ২/৩ জনের বিরুদ্ধে নেছারাবাদ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। যার মামলা নং-০৪, তারিখ- ০৯/০৭/২০২২ খ্রিঃ, ধারা- ৩০২/৩৪ দন্ড বিধি। উক্ত হত্যা কান্ডের ঘটনাটি জানতে পেরে র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল হাসান হত্যা কান্ডের সাথে জড়িত পলাতক আসামীদের গ্রেফতারের লক্ষ্যে ছায়া তদন্ত ও গোয়েন্দা নজরদারী বৃদ্ধি করে।

এরই ধারাবাহিকতায় গতকাল শুক্রবার (২৩ সেপ্টেম্বর) র‌্যাব-১০ এর উক্ত আভিযানিক দল গাজীপুর জেলার টঙ্গী পূর্ব থানাধীন দত্তপাড়া এলাকায় অভিযান চালিয়ে হাসান হত্যা মামলার এজাহারভূক্ত পলাতক আসামী মোঃ সরোয়ার বেপারী (৪০)’কে গ্রেফতার করতে সক্ষম হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামী উক্ত হত্যা কান্ডের সাথে তার স¤পৃক্ততার সত্যতা স্বীকার করেছে। গ্রেফতারকৃত আসামীকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তরের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

মহেশপুরের পুড়াপাড়া ব্র‍্যাকের উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত

রক্ত দিয়ে সত্যকে প্রতিষ্ঠিত করতে শিক্ষা দেয় মহান একুশে : জিএম কাদের

রাজধানীতে গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

টাঙ্গাইল-১ আসনে আনুষ্ঠানিক প্রচারণায় জাতীয় পার্টি

করোনা আক্রান্তের বেশির ভাগই ঢাকায়

ক্ষুদ্র নৃ-গোষ্ঠী সম্প্রদায়ে ৪ দিনব্যাপী ‘ওয়াংগালা নৃত্য’ কর্মশালা শুরু

দূষণকারী ইটভাটা সনাক্তকরণে আধুনিক প্রযুক্তির ‘Brick Kiln Tracker ব্যবহার করবে সরকার

সৈকতে বেড়াতে যাওয়ার পথে ট্রাক-প্রাইভেটকার সংঘর্ষ, নিহত ৪

নারী দিবস উপলক্ষে হাই-টেক পার্ক কর্তৃপক্ষের অধিবেশন ও সনদপত্র বিতরণ

মেহেরপুর জেনারেল হাসপাতালকে স্বয়ংসম্পূর্ণ করে গড়ে তোলা হবে : জনপ্রশাসন মন্ত্রী

ব্রেকিং নিউজ :