300X70
শনিবার , ২৯ অক্টোবর ২০২২ | ৩০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

 হাতিয়াতে ৩৬ জেলে আটক

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
অক্টোবর ২৯, ২০২২ ১২:২৮ পূর্বাহ্ণ

নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর দ্বীপ উপজেলা হাতিয়াতে সরকারি নিষেধাজ্ঞা অমান্য করে নদীতে ইলিশ মাছ ধরায় ৩৬ জেলে আটক করে ৯০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। এ সময় এক হাজার মিটার সুতার জাল,৪০০ কেজি ইলিশ মাছ, দুটি ইঞ্জিল চালিত কাঠের নৌকা জব্দ করা হয়।

শুক্রবার (২৮ অক্টোবর) বিকেলে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী মাজিস্ট্রেট মো.সেলিম হোসেন তাদের এ জরিমানা করেন। এর আগে,একই দিন ভোর রাতে উপজেলার রহমতপুর এলাকা থেকে তাদের আটক করা হয়।

বিষয়টি নিশ্চিত করেন হাতিয়া কোস্টগার্ড দক্ষিণ জোনের মিডিয়া কর্মকর্তা এ কে এম শফিউল কিঞ্জল। তিনি বলেন, শুক্রবার রাতে মা ইলিশ সংরক্ষণে অভিযান চালায় বাংলাদেশ কোস্টগার্ড। অভিযানে সরকারি নিষেধাজ্ঞা অমান্য করে নদীতে ইলিশ মাছ ধরায় এক হাজার মিটার সুতার জাল,৪০০ কেজি ইলিশ মাছ, দুটি ইঞ্জিল চালিত কাঠের নৌকাসহ ৩৬ জন ছেলেকে আটক করা হয়। পরবর্তীতে বিকেল সাড়ে ৩টার দিকে তাদেরকে উপজেলা মৎস্য কর্মকর্তা মো.আসারুল ইসলামের কাছে হস্তান্তর করা হয়। এরপর উপজেলা নির্বাহী কর্মকর্তা ভ্রাম্যমাণ আদালতে ৯০হাজার টাকা জরিমানা করে তাদের ছেড়ে দেয়। একই সাথে জব্দকৃত মাছ এতিমখানা,গরিব দুস্থ মানুষের মাঝে বিতরণ করা হয় এবং জব্দকৃত জাল পুড়িয়ে ধ্বংস করা হয়

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :