300X70
মঙ্গলবার , ১০ জানুয়ারি ২০২৩ | ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

হারিয়ে যাওয়া ১০৮টি মোবাইল ফোন উদ্ধার করল কুড়িগ্রামের পুলিশ

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জানুয়ারি ১০, ২০২৩ ২:০৭ পূর্বাহ্ণ

শাহীন আহমেদ, কুড়িগ্রাম : কুড়িগ্রামের বিভিন্ন থানায় এক মাসে হারিয়ে যাওয়া ১০৮টি মোবাইল ফোন উদ্ধার করেছে পুলিশ। পরে মুল মালিকদের ডেকে সংশ্লিষ্ট থানা পুলিশ মোবাইল ফোনগুলো হস্তান্তর করে।

পুলিশ জানায়, ১০৮টি স্মার্ট ফোন হারানোর অভিযোগের প্রেক্ষিতে গত ডিসেম্বর মাসে কুড়িগ্রাম সদর থানায় ৫৫টি, রাজারহাট থানায় ১টি, ফুলবাড়ী থানায় ১৭টি, নাগেশ্বরী থানায় ৪টি ও রৌমারী থানায় ৩১টি মোবাইল উদ্ধার করা হয়েছে। পরে মূল মালিকদের ডেকে প্রদান করা হয়েছে।

সদরের ভোগডাঙ্গা ইউনিয়নের পুরাতন বাস স্টান্ড এলাকার রমিজ মিয়া বলেন, আমার একটি স্মার্ট ফোন গত নভেম্বর মাসে হারিয়ে যায়। পরে আমি সদর থানায় অভিযোগ দিলে ডিসেম্বর মাসে উদ্ধার করে পুলিশ। পরে আমাকে ডেকে ফোনটি দেওয়া হয়েছে। ফোনটি পেয়ে আমার অনেক উপকার হয়েছে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান মোহাম্মদ শাহারিয়ার জানান, আমরা গত মাসে সদর থানায় ৫৫টি হারিয়ে যাওয়া মোবাইল ফোন উদ্ধার করে প্রকৃত মালিকের কাছে হস্তান্তর করেছি। এরকম অভিযোগ পেলে গুরুত্বসহকারে দেখছি আমরা।

কুড়িগ্রাম পুলিশের মিডিয়া মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রুহুল আমীন বলেন, নিরাপদ কুড়িগ্রামের জন্য আমাদের এই আন্তরিক সেবা অব্যাহত থাকবে।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :