300X70
সোমবার , ১৪ ফেব্রুয়ারি ২০২২ | ২৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

১০টি চোরাই মোটরসাইকেলসহ নওগাঁয় ৭ জন গ্রেফতার

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
ফেব্রুয়ারি ১৪, ২০২২ ৮:২৫ অপরাহ্ণ

কামাল উদ্দিন টগর, নওগাঁ : নওগাঁয় সংঘবদ্ধ মোটরসাইকেল চোর চক্রের ৭ জনকে গ্রেফতার করেছে সদর থানা পুলিশ। সেই সাথ বিভিন্ন সময় বিভিন্ন স্থান থেকে চুরি যাওয়া মোটরসাইকেল উদ্রধার করা হয়েছে।

আজ সোমবার দুপুর সাড়ে ১২ টায় নওগাঁ সদর মডেল থানায় আয়োজিত এক সংবাদ সম্মেলনে ভারপ্রাপ্ত পুলিশ সুপার অতিরিক্ত পুলিশ সুপার ক্রাইম মো: গাজিউর রহমান পিপিএম এক লিখিত বক্তব‍্যে একথা বলেছেন।

তিনি জানিয়েছেন বগুড়া জেলাধীন ধুনট উপজেলার চোয়ারপাড়া গ্রামের জনৈক মো: ফরিদুল ইসলামের সুজুকি হায়াতে ১০০ সিসি একটি মোটরসাইকেল গত ২ ফেব্রুয়ারি বিকাল অনুমান ৩টার সময় নওগাঁ শহরের চকগরীব সরকারি প্রাথমিক বিদ‍্যালয়ের সামনে থেকে চুরি যায়।

উক্ত ফরিদুল ইসলাম নওগাঁ সদর মডেল থানায় মামলা নং ১০ ধারা ৩৭৯ তারিখ ০৫/০২/২০২২ দায়ের করেন।

এই মামলার তদন্ত করতে গিয়ে গত ১৩ ফেব্রুয়ারি নওগাঁ শহরের ঢাকা বাস ষ্ট‍্যান্ড এলাকা থেকে নওগাঁ শহরের খাস নওগাঁ এলাকার বাবু মোল্লার ছেলে জালাল মোল্লা (২৬)কে আটক করে। পরবর্তীকালে তার দেয়া স্বীকারোক্তি অনুযায়ী নওগাঁ শহরের চক ইলাম এলাকার মৃত মেহের আলীর ছেলে গোলাম রব্বানী ওরফে লালচান (৩৬), মধ‍্য দূর্গাপুর হাজীপাড়া এলাকার মৃত জহির সরদারের ছেলে মো: নাজিম উদ্দিন (৬৫) ও নাজিম উদ্দিন সরদারের ছেলে মো: ইমরান হোসেন (৩৫), মকরামপুর মধ‍্যপাড়া এলাকার মন্টু প্রামানিকের ছেলে মো: শরিফ হোসেন (৩১), চকবাড়িয়া মধ‍্যপাড়া এলাকার মো: বুলুর ছেলে মো: নাহিদ হোসেন এবং চকমুক্তার বউবাজার এলাকার মৃত জহুরুল হকের ছেলে মো: নুরুল ইসলাম (৪৯) কে আটক করা হয়।

গ্রেফতারকৃতদের জিজ্ঞাসাবাদ করে তাদের দেয়া স্বীকারোক্তি অনুযায়ী বিভিন্নস্থানে লুকিয়ে রাখা ১০টি মোটর সাইকেল উদ্ধার করেছে পুলিশ।

পুলিশ জানিয়েছে এই চক্র দীর্ঘদিন থেকে মোটরসাইকেল চুর করে রং এবং আকার পরিবর্তন করে দেশের অন‍্যান‍্য এলাকায় বিক্রি করতো। এদের সাথে আরও কারা জড়িত আছে তাদের গ্রেফতারের প্রচেষ্টা চালানো হচ্ছ।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :