300X70
শুক্রবার , ৩০ জুলাই ২০২১ | ২৭শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

১৮ জেলায় করোনায় আরো ১০৪ জনের মৃত্যু

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জুলাই ৩০, ২০২১ ১২:৪৩ অপরাহ্ণ

ডেস্ক রিপোর্ট, বাঙলা প্রতিদিন:
গত ২৪ ঘন্টায় বৈশ্বিক করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ও করোনা উপসর্গ নিয়ে দেশের ১৮ জেলায় করোনায় আরো ১০৪ জনের মৃত্যু হয়েছে। এরমধ্যে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে গত ২৪ ঘন্টায় আরো ১৩ জন। এর রাজশাহী জেলায় ৬ জন, নাটের ও নওগাঁয় ৩ জন করে এবং চাপাইনবাবগঞ্জে একজন মারা গেছে। ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ১৮ জন মারা গেছে। এরমধ্যে ময়মনসিংহ জেলায় ১২ জন, জামালপুর জেলায়, নেত্রকোণা জেলায় ২ জন ও শেরপুর জেলায় একজন। এবিভাগে নতুন করে করোনা শনাক্ত হয়েছে ৪৪৮ জনের দেহে। বরিশালে বিভাগে মারা যাওয়া ১৬ জনের মধ্যে পটুয়াখালী জেলায় ৫ জন, পিরোজপুর জেলায় ২ জন এবং বরগুনা জেলায় একজন এবং বরিশাল মেডিকেলে ৮ জনের মৃত্যু হয়েছে। চট্রগ্রাম বিভাগে মারা গেছে ২৩ জন। এর মধ্যে চট্রগ্রাম জেলায় ৯ জন ও কুমিল্লা জেলায় ১৪ জন। এছাড়া খুলনায় ৮ জন, কুষ্টিয়া জেলায় ৮ জন, ফরিদপুর জেলায় ১৪ জন, সাতক্ষীরা জেলায় ৪ জনের মৃত্যু হয়েছে।

বাঙলা প্রতিদিনের প্রতিনিধিদের পাঠানো খবরে এসব তথ্য জানানো হয়েছে।

প্রতিনিধি, ময়মনসিংহ থেকে জানান: গত ২৪ ঘন্টায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে মারা গেছে ১৮ জন। এরমধ্যে ৮ জন করোনায় আক্রান্ত হয়ে এবং ১০ জন করোনা উপসর্গ নিয়ে মারা গেছে।

আজ শুক্রবার (৩০ জুলাই) মমেক হাসপাতালেন করোনা ইউনিটের ফোকাল পারর্সন ডা. মহিউদ্দিন এ তথ্য নিশ্চিত করে বলেন, করোনা ইউনিটে চিকিৎসাধীন রয়েছে ৪৭২ জন। আর নতুন ভর্তি হয়েছে ৬৬ জন এবং সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৬১ জন। আর গত ২৪ ঘন্টায় পিসিআর ও আন্টিজেন টেস্টে ১ হাজার ৬৯৪ টি নমুনা পরীক্ষা করে করোনা শনাক্ত হয়েছে ৪৪৮ জন।

প্রতিনিধি, রাজশাহী থেকে জানান: গত ২৪ ঘন্টায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে (রামেক) মারা গেছে ১৩ জন। এরমধ্যে ৭ জন করোনায় আক্রান্ত হয়ে এবং ৬ জন করোনা উপসর্গ নিয়ে মারা গেছে। এ নিয়ে রাজশাহীতে সব মিলিয়ে গত ৬০ দিনে করোনায় মারা গেছে ৮৮৫ জন।

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী আজ শুক্রবার (৩০ জুলাই) সকালে বিষয়টি নিশ্চিত করে বলেন, গত ২৪ ঘন্টায় রাজশাহী বিভাগে মারা যাওয়া ১৩ জনের মধ্যে রাজশাহী জেলায় ৬ জন, নাটোর জেলায় ৩ জন, নওগাঁ জেলায় ৩ জন ও চাপাইনবাবগঞ্জ জেলায় একজন।

প্রতিনিধি, কুষ্টিয়া থেকে জানান: গত ২৪ ঘন্টায় করোনায় আক্রান্ত হয়ে কুষ্টিয়া ডেডিকেটেড হাসপাতালে আরো ৮ জনের মৃত্যু হয়েছে। গতকাল বৃহস্পতিবার (২৯ জুলাই) থেকে আজ শুক্রবার (৩০ জুলাই) সকাল ৮ টা পর্যন্ত সময়ে এসব মৃত্যুর ঘটনা ঘটেছে।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :