300X70
শুক্রবার , ১০ সেপ্টেম্বর ২০২১ | ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

২৪ বছর পর নিজস্ব ভবনে নান্দাইল পৌরসভা

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
সেপ্টেম্বর ১০, ২০২১ ১২:৩৭ পূর্বাহ্ণ

পৌরসভার নতুন কার্যালয়ের উদ্বোধন করলেন এমপি তুহিন

নান্দাইল (ময়মনসিংহ) প্রতিনিধি:
ময়মনসিংহের নান্দাইল আসনের সংসদ সদস্য আলহাজ্ব আনোয়ারুল আবেদীন খান তুহিন ও পৌর মেয়র রফিক উদ্দিন ভুইয়ার অক্লান্ত পরিশ্রমের ফলে দীর্ঘ ২৪ বছর পর নান্দাইল পৌরসভা ভাড়া অফিস ত্যাগ করে নিজস্ব নতুন কার্যালয়ে আগমন ঘটেছে।

শুধু তাই নয় তাঁদের হাত ধরে উক্ত পৌরসভাটি তৃতীয় শ্রেণি থেকে প্রথম শ্রেণীতে উন্নীত হয়েছে। এতে নান্দাইল পৌরসভার মেয়র, প্যানেল মেয়র, ওয়ার্ড কাউন্সিলরগণ, পৌর অফিসের কর্মকর্তা, কর্মচারীগণ সহ পৌরবাসীদের মনে যেন নতুন আনন্দ বিরাজ করছে। গতকাল বৃহস্পতিবার (৯ সেপ্টেম্বর) বিকালে বিপুল উৎসাহ উদ্দীপনা ও আনন্দঘন পরিবেশে পৌরসভার নতুন কার্যালয়ের শুভ উদ্বোধন করা হয়েছে।

নান্দাইল পৌর সভার মেয়র মো. রফিক উদ্দিন ভূইয়ার সভাপতিত্বে নতুন ভবনের উদ্বোধন করেন ও বক্তব্য রাখেন প্রধান অতিথি সংসদ সদস্য আলহাজ্ব মো. আনোয়ারুল আবেদীন খান তুহিন।

এছাড়া পৌর কাউন্সিলর শাহীনুর আলম শাহিনের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. হাসান মাহমুদ জুয়েল, উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আবুল মনসুর, জেলা পরিষদ সদস্য আবু বক্কর ছিদ্দিক বাহার, উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক আলহাজ্ব শরাফ উদ্দিন ভুইয়া, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মাজহারুল হক ফকির, অধ্যাপক আবুল কাশেম লাভলু, সিনিয়র সাংবাদিক এনামুল হক বাবুল প্রমুখ। এছাড়া উক্ত অনুষ্ঠানে বিভিন্ন ইউপি চেয়ারম্যানগণ, আওয়ামীলীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ সহ সুশীল সমাজের নেতৃবৃন্দ ও নান্দাইলে কর্মরত মিডিয়ার কর্মীরা উপস্থিত ছিলেন।

 

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :