300X70
শুক্রবার , ১০ মার্চ ২০২৩ | ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

২৬০ ওয়াটের ফাস্ট-চার্জার আনল ইনফিনিক্স

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
মার্চ ১০, ২০২৩ ১২:১২ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন : ২৬০ ওয়াটের ফাস্ট-চার্জার বাজারে এনেছে বিশ্বের অন্যতম জনপ্রিয় স্মার্টফোন ব্র্যান্ড ইনফিনিক্স। মাত্র সাড়ে সাত মিনিটেই ফোনের চার্জ পূর্ণ করবে এই চার্জার। বৃহস্পতিবার (৯ মার্চ) প্রতিষ্ঠানটি একইসাথে তাদের ১১০ ওয়াটের ওয়্যারলেস ফাস্ট চার্জারও উন্মোচন করেছে। এর মাধ্যমে স্মার্টফোন চার্জিং প্রযুক্তিতে কয়েক ধাপ এগিয়ে গেল ইনফিনিক্স।

গ্রাহকদের অল-রাউন্ড ফাস্টচার্জ সমাধান দিতে আসন্ন নোট সিরিজে এই চার্জার অন্তর্ভুক্ত করবে ইনফিনিক্স। ২৬০ ওয়াটের এই অল-রাউন্ড ফাস্টচার্জার দিয়ে মাত্র ১ মিনিটেই ফোন চার্জ করা যাবে শূণ্য থেকে ২৫ শতাংশ পর্যন্ত। আর শূণ্য থেকে থেকে সম্পূর্ণ চার্জ হতে সময় লাগবে মাত্র ৭.৫ মিনিট। এছাড়াও, ১১০ ওয়াটের ওয়্যারলেস ফাস্টচার্জার দিয়ে মাত্র ১৬ মিনিটে পুরো চার্জ করা যাবে ইনফিনিক্সের ফোন।

ইনফিনিক্সের ডেপুটি জেনারেল ম্যানেজার লিয়াং ঝ্যাং বলেন, “গ্রাহকদের নিয়ত পরিবর্তনশীল চাহিদার সাথে সঙ্গতি রেখে চার্জিং প্রযুক্তিকে উন্নত করতে দীর্ঘদিন যাবত কাজ করছে ইনফিনিক্স। ২৬০ ওয়াট ও ১১০ ওয়াট ওয়্যারলেস অল-রাউন্ড ফাস্ট-চার্জ প্রযুক্তি বাজারে আনতে পেরে আমরা সত্যিই আনন্দিত। আমাদের অল-রাউন্ড ফাস্টচার্জ সল্যুশন, ফাস্ট চার্জিংয়ের ক্ষেত্রে একটি নতুন মানদণ্ড নির্ধারণ করে দিয়েছে। আমরা এই উদ্ভাবনের মাধ্যমে ইনফিনিক্স ব্যবহারকারীদের একটি সেরা চার্জিং অভিজ্ঞতা প্রদান করতে চেষ্টা করেছি।”

ইনফিনিক্সের অত্যাধুনিক এই অল-রাউন্ড ফাস্টচার্জ প্রযুক্তি যেকোনো পরিবেশে গ্রাহকদের চার্জিংয়ের প্রয়োজনীয়তা মেটাতে পারবে। ৫জি-র এই যুগে ফোন চার্জ নিয়ে সকল দুশ্চিন্তা থেকে গ্রাহকদের মুক্তি দেবে এই প্রযুক্তি।

ইনফিনিক্সের প্রথম প্রজন্মের অল-রাউন্ড ফাস্টচার্জ সল্যুশনে আছে দারুণ সব ফিচার। গ্রাহকরা এখন স্থানভেদে বিভিন্ন উপায়ে নিজেদের ফোন চার্জ দিতে পারবেন। দ্রুত, সহজ, স্মার্ট ও নিরাপদ চার্জিং সমাধান পাওয়া যাবে কোনো পাওয়ার সোর্সে আটকে না থেকেও।

উদ্ভাবনী এই সল্যুশনে তারযুক্ত ও তারহীন ফাস্ট চার্জিং ছাড়াও আছে রিভার্স চার্জিং, বাইপাস চার্জিং এবং মাল্টি-প্রটোকল চার্জিংয়ের মতো ব্যবস্থা। ফলে ফাস্ট চার্জিংয়ে অনন্য অভিজ্ঞতা দেবে ইনফিনিক্স। রিভার্স চার্জিং ব্যবস্থা থাকায়, এখন থেকে ফোনই হবে পোর্টেবল চার্জার।

একইসাথে নাইট চার্জিং ও বাইপাস চার্জিংয়ের মতো ইন্টিলিজেন্ট চার্জিং ব্যবস্থা এবং মনিটরিং ফিচারও থাকছে নিরাপদ চার্জিংয়ের জন্য। পাশাপাশি এই ফিচারগুলো ফোনের ব্যাটারির তাপমাত্রা কমিয়ে রাখে এবং ব্যাটারি লাইফ বাড়াতে সাহায্য করে।

ইনফিনিক্সের উদ্ভাবনী এই সমাধানে সবচেয়ে বেশি গুরুত্ব পেয়েছে চার্জিংয়ের নিরাপত্তাব্যবস্থা। ব্যবহার করা হয়েছে ১৪০টির বেশি প্রোটেকশন মেকানিজম এবং ২০টির বেশি টেম্পারেচার সেন্সর। যার ফলে প্রতিকূল পরিবেশেও ব্যবহার করা যাবে ইনফিনিক্সের ফোন।

ইনফিনিক্স:
ইনফিনিক্স মোবিলিটি একটি উদীয়মান প্রযুক্তি ব্র্যান্ড। ২০১৩ সালে প্রতিষ্ঠিত ইনফিনিক্স ব্র্যান্ডের আওতায় বিশ্বজুড়ে অনেক ধরনের ডিভাইস ডিজাইন, প্রস্তুত ও বাজারজাত করে থাকে কোম্পানিটি। আজকের তরুণদের জন্য অত্যাধুনিক প্রযুক্তির মোবাইল ডিভাইস প্রস্তুত করা তাদের মূল লক্ষ্য। এই ফোনগুলোর মূল বৈশিষ্ট্য চমৎকার স্টাইল, পাওয়ার ও পারফরম্যান্স। ইনফিনিক্সের ট্রেন্ডি ডিভাইসগুলো ব্যবহারকারীর প্রয়োজনের কথা মাথায় রেখে তৈরি করা হয়।

“ভবিষ্যৎ আমাদের হাতের মুঠোয় (দ্য ফিউচার ইজ নাও)” মূলমন্ত্র নিয়ে ইনফিনিক্স আজকের তরুণদের স্বকীয়তা তুলে ধরার জন্য অনুপ্রাণিত করতে চায়। আফ্রিকা, ল্যাটিন আমেরিকা, মধ্যপ্রাচ্য, দক্ষিণ-পূর্ব এশিয়া এবং দক্ষিণ এশিয়ার ৪০টির বেশি দেশে এই কোম্পানির পণ্য বিক্রি করা হয়। বিস্ময়কর গতিতে বিস্তার ঘটছে ইনফিনিক্সের। ২০১৯-২০২১ সালে কোম্পানিটির অভূতপূর্ব ১৫৭% প্রবৃদ্ধি ঘটেছে। চমকপ্রদ ডিজাইন ও দারুণ মানের ফ্ল্যাগশিপ-লেভেল ডিভাইস প্রস্তুত করা চালিয়ে যাওয়ার বড় পরিকল্পনাও তাদের রয়েছে।
আরও জানার জন্য ভিজিট করুন: http://www.infinixmobility.com/
ইনফিনিক্স বাংলাদেশ সম্পর্কে নিয়মিত আপডেট পেতে আমাদের ফলো করুন:
ওয়েবসাইট: http://www.infinixmobility.com/bd/
ফেসবুক: https://www.facebook.com/InfinixBangladesh/
ইন্সটাগ্রাম: https://www.instagram.com/infinixbangladesh/

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

আগের মতোই চট্টগ্রাম সিটি নির্বাচনেও মাঠে থাকেনি বিএনপি : তথ্যমন্ত্রী

গোল্ডসহ ৭টি পুরস্কার জিতল বিকাশের বিভিন্ন ক্যাম্পেইন

দেশে করোনায় আরও ২৩ জনের মৃত্যু,নতুন শনাক্ত ১৩০৮

নারায়ণগঞ্জের ভুলতায় বসুন্ধরা রেডিমিক্সের পঞ্চম ইউনিট উদ্বোধন

ভালোবেসে বিকেলে বিয়ে, রাতে আত্মহত্যা নবদম্পতির

সেনবাগ উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা করোনায় আক্রান্ত

সাতক্ষীরা ও জয়পুরহাট জেলা যুবলীগের কমিটি বিলুপ্ত ও আহ্বায়ক কমিটি গঠন

সমুদ্রবন্দরের সক্ষমতা বৃদ্ধিতে ভূমিকা রাখছে হুয়াওয়ের স্মার্ট পোর্টসল্যুশন

প্রতিশোধ নিতে ফের সৌদি বিমানবন্দরে হামলা

পটুয়াখালীতে ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা

ব্রেকিং নিউজ :