300X70
রবিবার , ১ মে ২০২২ | ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

৬ রানে লখনৌ সুপার জায়ান্টসের জয়

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
মে ১, ২০২২ ১১:২৬ অপরাহ্ণ

মাঠে-মাঠে ডেস্ক : শেষ দিকে মার্কাস স্টোইনিজ ১৬ বলে ১৭ এবং ক্রুনাল পান্ডিয়া ৬ বলে ৯ রান করার পর নির্ধারিত ২০ ওভারে ৩ উইকেট হারিয়ে ১৯৫ রান সংগ্রহ করে লখনৌ।

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) আজ রবিবার (১ মে) মুম্বাইর ওয়াংখে, স্টেডিয়ামে আগে ব্যাট করতে নেমে মােস্তাফিজুর রহমানের দলকে ১৯৬ রানের বিশাল চ্যালেঞ্জ ছুড়ে দেয় লােকেশ রাহুলরা। ফলে আইপিএলে দিল্লি ক্যাপিটালসকে মাত্র ৬ রানে হারায় লখনৌ সুপার জায়ান্টস।

এর জবাবে কম যায়নি দিল্লি ক্যাপিটালসও। কিন্তু দুর্ভাগ্য তাদের। একেবারে তীরে এসে তরি ডুবেছে।

এরআগে ব্যাট করতে নেমে উদ্বোধনী জুটিতে ৪.২ ওভারে কুইন্টন ডি কক এবং লােকেশ রাহুলের ব্যাট থেকে আসে ৪২ রান। ১৩ বলে ২৩ রান করে ডি কক আউট হওয়ার পর জুটি বাধেন লােকেশ রাহুল ও দিপক হুদা। এ দু’জন গড়েন ৯৫ রানের বিশাল জুটি।
৩৪ বলে ৫২ রান করে আউট হন হুদা। আর লােকেশ রাহুল ৫১ বলে ৭৭ রান করে আউট হন।

দিল্লি ক্যাপিটালসের শার্দুল ঠাকুর একাই নেন ৩ উইকেট। তবে আজ বাংলাদেশের তারকা পেসার মােস্তাফিজুর রহমান ৪ ওভার বল করে ৩৭ রান দিয়ে কোনাে উইকেট পাননি।

১৯৬ রানের জবাবে ব্যাট করতে নেমে শুরুতেই দুই ওপেনারকে হারায় দিল্লি। পৃথি শ ৫ রান করে আউট হন। ডেভিড ওয়ার্নার করেন ৩ রান। ১৩ রানে দুই ওপেনারের উইকেট হারিয়ে দল যখন বিপদে, তখনই দিল্লির হাল ধরেন মিচেল মার্শ এবং ব্লিশাভ পান্ত। ৬০ রানের জুটি গড়ার পর বিচ্ছিন্ন হন তারা। ২০ বলে ৩৭ রান করে আউট হন মিচেল মার্শ।

৩টি বাউন্ডারি এবং ৩টি ছক্কার মার মারেন তিনি। ৩০ বলে ৪৪ রান করে আউট হন রিশাভ পান্ত। ৭টি ‘ বাউন্ডারি এবং ১টি ছক্কার মার মারেন তিনি। মার্শ, পান্ত, রােভম্যান পাওয়েল এবং অক্ষর প্যাটেলের মাঝারি মানের চারটি ইনিংসের পরও ১৮৯ রানে থেমে যায় দিল্লি। এই জয়ের ফলে পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে উঠে এসেছে লখনৌ। ১০ ম্যাচে তাদের পয়েন্ট ১৪।

৯ ম্যাচে ১৬ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে গুজরাট টাইটান্স। রাজস্থান রয়্যালস ১২ পয়েন্ট নিয়ে আছে। তৃতীয় স্থানে। আর ৯ ম্যাচে ৮ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে আছে দিল্লি ক্যাপিটালস।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :