300X70
বুধবার , ২৯ সেপ্টেম্বর ২০২১ | ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

গাজীপুরে সাংবাদিকদের সমাবেশে দূর্বৃত্তদের হামলা প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
সেপ্টেম্বর ২৯, ২০২১ ৬:৪১ অপরাহ্ণ

গাজীপুর প্রতিনিধি : জাতিসংঘ ঘোষিত টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রা (এসডিজি) অর্জনের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ‘মুকুট মণি’ উপাধিতে ভ‚ষিত করায় গাজীপুর প্রেসক্লাবের আয়োজনে আনন্দ সমাবেশে হামলার ঘটনা ঘটেছে। হামলায় প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শাহ সামসুল হক রিপন, ডিবিসি নিউজের জেলা প্রতিনিধি মাহমুদা সিকদার, সাংবাদিক এমএ ফিরোজ, নজরুল ইসলাম আজহারসহ বেশ কয়েকজন সাংবাদিককে লাঞ্চিত করা হয়েছে।

বুধবার দুপুরে গাজীপুর প্রেসক্লাবের সামনে এ ঘটনা ঘটে। গাজীপুর প্রেসক্লাবে সভাপতি মাজহারুল ইসলাম মাসুম জানান, জাতিসংঘ ঘোষিত টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রা (এসডিজি) অর্জনের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ‘মুকুট মণি’ উপাধিতে ভ‚ষিত করায় গাজীপুর প্রেসক্লাবের উদ্যোগে প্রেসক্লাব চত্ত্বরে একটি আনন্দ সমাবেশে আয়োজন করা হয়।

এসময় গাজীপুর সিটি করপোরেশনের ২৯নং ওয়ার্ডের কাউন্সিলর শাহজাহান মিয়া সাজু ও ২৭নং ওয়ার্ডের কাউন্সিলর জাবেদ আলী জবের নেতৃত্বে একদল দূর্বৃত্ত সাংবাদিকদের উপর এ হামলা চালায়। হালাকারীরা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাষন প্রচারকালে মাইক ভাংচুর করে এবং প্রধানমন্ত্রী এবং জাতির জনকের ছবি সম্বলিত ব্যানার ছিড়ে ফেলে।

এ ঘটনায় জেলার সাংবাদিকদের মধ্যে তীব্র ক্ষোভের সৃষ্টি হয়। এ ঘটনার প্রতিবাদে বিকালে প্রেসক্লাব চত্বরে এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

প্রেসক্লাবের সভাপতি মাজহারুল ইসলাম মাসুমের সভাপতিত্বে বক্তব্য রাখেন গাজীপুর মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি মাসুদ রানা এরশাদ, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শাহ সামসুল হক রিপন, অধ্যক্ষ মুকুল কুমার মল্লিক, প্রেসক্লাবের সাবেক সভাপতি মুজিবুর রহমান, খায়রুল ইসলাম, সাবেক সাধারণ সম্পাদক মোঃ আমিনুল ইসলাম, যুগ্ম সম্পাদক মনিরুজ্জামান, সাংবাদিক মাহমুদা সিকদার, সাংবাদিক পলাশ চন্দ্র মল্লিক, মোহাম্মদ আলম, জাতীয় পার্টি নেতা ইসমাইল হোসেন, ছাত্রলীগ নেতা রিপন খান, মোঃ শরিফ হোসাইন প্রমুখ। সমাবেশ বক্তরা সাংবাদিকদের কর্মসূচিতে হামলাকারীদের অবিলম্বে গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তি দাবি জানান।

Error: Contact form not found.

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

স্বাস্থ্য সেবা প্রদান বিষয়ক প্রশিক্ষণ ম্যানুয়াল চূড়ান্তকরণে কর্মশালা

এবিজি বসুন্ধরা বিজয় দিবস, গলফ বীর সেনানীদের বিরল সম্মাননা

মেরিনা কয়রার শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত

করোনা সফলভাবে মোকাবেলায় বাংলাদেশের প্রশংসা করলো ইউএনডিপি এবং আইওএম

এডিসের লার্ভা: এশিউর ডেভেলপারের ইঞ্জিনিয়ারের তিন লক্ষ টাকা জরিমানা

মানসম্পন্ন না হওয়ায় ন্যাশনাল ডেভলপমেন্টের চালান আটক

শাহজাহানপুরের টিটি পাড়া হতে ১০৫ লিটার দেশীয় চোলাই মদসহ ১ জন গ্রেফতার

১০ বছরের কারাদণ্ড এড়াতে ২৩ বছর আত্মগোপনে

আইসিপিসি ওয়ার্ল্ড ফাইনালস আয়োজনে আইসিসিবি এবং বিসিসি’র মধ্যে চুক্তি

মৃত্যুর আগে পেনশন পেতে চান পাউবো কর্মচারী মইন উদ্দীন!

ব্রেকিং নিউজ :