300X70
সোমবার , ২২ আগস্ট ২০২২ | ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

৮ সেকেন্ডে এমবাপ্পের দুর্দান্ত সেই গোল!

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
আগস্ট ২২, ২০২২ ৯:৪৩ পূর্বাহ্ণ

স্পোর্টস ডেস্ক: মাঠ কিংবা মাঠের বাইরের দ্বন্দ্ব ভুলে জ্বলে উঠলেন পিএসজির তিন বড় তারকা লিওনেল মেসি, নেইমার ও কিলিয়ান এমবাপ্পে। লিলের মাঠে গিয়ে তাদেরকে নিয়ে ছেলেখেলায় মাতে পিএসজি। ৭-১ গোলের বড় জয় তুলে নিয়েছে গালতিয়েরের দল।

পিএসজির দাপটের শুরু কিক অফ দিয়েই। মার্কো ভেরাত্তিকে বল বাড়ান নেইমার, ততক্ষণে লিলের ডি বক্সের দিকে ছুট দেন এমবাপ্পে। সতীর্থর কাছ থেকে বল ফিরে পেয়ে নেইমার দেন কাছেই থাকা মেসিকে। আর্জেন্টাইন লিলের রক্ষণের উপর দিয়ে চমৎকার থ্রু বলে খুঁজে নেন অরক্ষিত এমবাপ্পেকে। বাকি অনায়াসেই সারেন ফরাসি ফরোয়ার্ড।

স্রেফ ৮ সেকেন্ডেই এগিয়ে যায় পিএসজি। ২০০৬-০৭ মৌসুম থেকে অপটা হিসাব রাখার পর এটাই ফরাসি লিগে দ্রুততম গোল। যেকোনো প্রতিযোগিতায় পিএসজির দ্রুততম গোল।
ম্যাচের ২৮তম মিনিটে গোল করেন মেসি নিজেই। ৩৯তম মিনিটে নেইমারের পাস থেকে গোল করে পিএসজিকে ৩-০ ব্যবধানে এগিয়ে দেন আশরাফ হাকিমি।

বিরতির আগ মুহূর্তে গোল পান নেইমারও। মেসির পাস লিলের ডিফেন্ডারের গায়ে লেগে নেইমারের কাছে যায়, ভুল করেননি নেইমার। ৪-০ গোলের লিড নিয়ে বিরতিতে যায় পিএসজি।

বিরতির পর ম্যাচের ৫২তম হাকিমির পাস থেকে নিজের দ্বিতীয় গোলটি করেন নেইমার। ম্যাচের ৬৬ ও ৮৭তম মিনিটে দুটি গোল করে হ্যাটট্রিক আদায় করে নেন এমবাপ্পে। ম্যাচে জোড়া গোলের পাশাপাশি নেইমারের ছিল তিনটি এসিস্ট। এই জয়ের ফলে তিন ম্যাচে ৯ পয়েন্ট নিয়ে পয়েন্ট তালিকার শীর্ষে উঠে গেছে পিএসজি।

 

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :