300X70
বৃহস্পতিবার , ১ ডিসেম্বর ২০২২ | ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

৯৯৯-এ কল দিলে মানুষের বিপদে বন্ধুর মতো পাশে দাঁড়ায় পুলিশ : এসপি সুদীপ কুমার চক্রবর্তী

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
ডিসেম্বর ১, ২০২২ ২:৫০ পূর্বাহ্ণ

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার আদমদীঘির সান্তাহারে বিট পুলিশিং সভায় এসপি সুদীপ কুমার চক্রবর্তী বলেছেন, ৯৯৯- একটি টোল ফ্রী নম্বর। যেকোনো বিপদে, যেকোনো সময়ে আপনি এই জরুরী নম্বরে ফোন করলে পুলিশ আপনার বন্ধুর মতো পাশে দাঁড়াবে।

গতকাল বুধবার দুপুরে বগুড়ার সান্তাহার পুলিশ ফাঁড়ির আয়োজনে মহিলা কলেজ চত্বরে বিট পুলিশিং সমাবেশের আয়োজন করা হয়। এ সময় প্রধান অতিথির বক্তব্যে তিনি আরো বলেন, নারীদের আর কেউ দাবায় রাখতে পারবে না।

কারণ ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে এখন নারী জাগরনের সূচনা হয়েছে’। সমাজে এখনো নারী নির্যাতন, যৌন নির্যাতন ও নিপিরন হয়ে থাকে। নির্যাতিতাদের সেবা প্রদানের লক্ষে থানায় একটি নারী ও শিশু সার্ভিস ডেক্স চালু করা হয়েছে। সুতরাং কোনো ক্ষেত্রেই নারীদের আর পিছিয়ে ফেলে রাখার সুযোগ নেই। এছাড়া তিনি আত্মহত্যার প্রবনতা, মাদক, শহরের জানযট এবং ফাঁড়ি পুলিশের গাড়ী পরিবর্তনের সর্ম্পকে উত্থাপন করেন। এসব সমস্যা নিরসনের জন্য তিনি সকলের সার্বিক সহায়তা কামনা করেছেন।

আদমদীঘি থানার ওসি রেজাউল করিম রেজার সভাপতিত্বে এবং উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক সাজেদুল ইসলাম চম্পার সঞ্চালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান সিরাজুল ইসলাম খান রাজু, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) আব্দুর রশিদ, আদমদীঘি সার্কেলের সহকারী পুলিশ সুপার নাজরান রউফ, সান্তাহার পুলিশ ফাঁড়ির পরিদর্শক আব্দুল কাদের জিলানী, জেলা আওয়ামীলীগের সদস্য আশরাফুল ইসলাম মন্টু, পৌরসভার প্যানেল মেয়র জার্জিস আলম রতন, সান্তাহার ইউপি চেয়ারম্যান নাহিদ সুলতানা তৃপ্তি, সান্তাহার সরকারি কলেজের অধ্যক্ষ সাইফুল ইসলাম জোয়ারদার, মহিলা কলেজের অধ্যক্ষ শাহানাজ পারভীন, মুফতি মোহাম্মদ ফিরোজ হোসেন, বীর মুক্তিযোদ্ধা আজমল হোসেন প্রমূখ।

 

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :