300X70
বৃহস্পতিবার , ১৩ জানুয়ারি ২০২২ | ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

৯% পর্যন্ত ছাড়ে দারাজে চলছে রিয়েলমি ডে, সাথে ১২ মাস পর্যন্ত ইএমআই সুবিধা

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জানুয়ারি ১৩, ২০২২ ৭:৫৬ অপরাহ্ণ

অর্থনৈতিক প্রতিবেদক, বাঙলা প্রতিদিন : স্মার্টফোনে বিশেষ ছাড়সহ আকর্ষণীয় সব অফার নিয়ে ‘রিয়েলমি ডে’ উদযাপন করছে দেশের তরুণদের পছন্দের ব্র্যান্ড রিয়েলমি। রিয়েলমি ডে উপলক্ষে, স্মার্টফোনপ্রেমীরা দারাজ বাংলাদেশ থেকে দারুণ মূল্যে রিয়েলমি ফোন কিনতে পারবেন। চলবে ১১-১৫ জানুয়ারি পর্যন্ত। কেনার জন্য ভিজিটঃ https://click.daraz.com.bd/e/_7oXIe

দারাজে ক্যাম্পেইন চলাকালীন, স্মার্টফোন ব্যবহারকারীরা নির্দিষ্ট ফোন ৯ শতাংশ পর্যন্ত ছাড়ে হ্রাসকৃত মূল্যে কিনতে পারবেন। সাথে থাকছে ০% ইন্টারেস্টে ১২ মাস পর্যন্ত ইএমআই সুবিধা।

এ ক্যাম্পেইনের আওতায় রিয়েলমি জিটি নিও ২ মাত্র ৩৬,৮২৬ টাকায় এবং রিয়েলমি জিটি মাস্টার এডিশন মাত্র ৩১,৩৯৩ টাকায় কেনা যাবে। সেই সাথে, তরুণদের পছন্দের রিয়েলমি ৮ ফাইভজি মাত্র ২০,৯৩৫ টাকা এবং রিয়েলমি ৮ মাত্র ২০,৯১৫ টাকায় কেনা যাবে। রিয়েলমি নারজো ৫০আই মাত্র ১০,৪৭৭ টাকায় কিনতে পারবেন ব্যবহারকারীরা। রিয়েলমি ব্যবহারকারীরা সি সিরিজের বিভিন্ন ফোন যেমন- সি২৫এস, সি২৫ওয়াই, সি২১ওয়াই, সি২১ ও সি১১ আকর্ষণীয় অফারে পাওয়া যাবে।

উল্লেখ্য যে, রিয়েলমি আগামী ৩ বছরের মধ্যে তরুণ ব্যবহারকারীদের কাছে ১০ কোটি ৫জি ফোন সরবরাহের লক্ষ্যে ৫জি পণ্যের এক বিস্তৃত পোর্টফলিও তৈরিতে কাজ করছে। এ স্মার্টফোন ব্র্যান্ডটি তাদের উন্নত ‘১+৫+টি’ কৌশলের সাথে এআইওটি ২.০ বিকাশের পর্যায়ে প্রবেশ করেছে। এর ফলে সাশ্রয়ী মূল্যের ৫জি ফোন ছাড়াও রিয়েলমি তরুণ প্রজন্মের ক্রেতাদের জন্য আরও অনেক এআইওটি পণ্য বাজারে নিয়ে আসবে।

রিয়েলমি:
ই-কমার্সের বিস্তৃত প্রেক্ষাপটে দৃঢ় পারফরমেন্স এবং ট্রেন্ডি ডিজাইন সরবরাহকারী ডিভাইস হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করে ২০১৮ সালের মে মাসে রিয়েলমি প্রতিষ্ঠিত হয়েছিল। রিয়েলমির বিভিন্ন পণ্য প্রবর্তনের সাথে সাথে তাদের ‘পাওয়ার’ এবং ‘স্টাইল’ এর জন্য ব্যাপক স্বীকৃতি অর্জন করেছে। ভারতে রিয়েলমি দীপাবলির সময় ৩ দিনের মধ্যে ১ মিলিয়ন মোবাইল ফোন বিক্রি রেকর্ড গড়েছিল। রিয়েলমি দক্ষিণ-পূর্ব এশিয়ার লাজাদার বিক্রির রেকর্ডও ভেঙে এই প্ল্যাটফর্মের মোবাইল ফোন বিভাগে ১ নম্বর ব্র্যান্ডে পরিণত হয়েছিল। চীন, ভারত, ইন্দোনেশিয়া, ভিয়েতনাম, থাইল্যান্ড, মালয়েশিয়া, পাকিস্তান, মিশর ইত্যাদির মতো খুব অল্প সময়ের মধ্যেই রিয়েলমে ৬১টিরও বেশি দেশের বাজারে প্রবেশ করেছে। ফেব্রুয়ারি ২০২০, রিয়েলমি বাংলাদেশের বাজারে প্রবেশ করেছে। রিয়েলমি শক্তিশালী পারফরম্যান্স, আড়ম্বরপূর্ণ ডিজাইন, আন্তরিক পরিষেবাগুলো সরবরাহ এবং স্মার্টফোনের আরও সম্ভাবনা অন্বেষণ করতে প্রতিশ্রুতিবদ্ধ।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

জাতির উদ্দেশে ভাষণ দিচ্ছেন সিইসি

ঢাকার দক্ষিন কেরাণীগঞ্জে গাঁজাসহ ৩ জন গ্রেফতার

একদিনে প্রথম মিয়ানমারে নিরাপত্তা বাহিনীর গুলিতে ১১৪ জন নিহত

মহানবীকে কটূক্তি: ভারতকে ক্ষমা চাইতে বললো ১৫ দেশ

সফটওয়্যার সলিউশন রোগীদের জন্য খরচ কমাবে : আইসিটি প্রতিমন্ত্রী

ফরেন সার্ভিস এসোসিয়েশনের নতুন সভাপতি ও সাধারণ সম্পাদকের দায়িত্ব গ্রহণ

শ্রদ্ধা ও ভালবাসায় পারিবারিক কবরস্থানে চির নিন্দ্রায় শায়িত হলেন ডেপুটি স্পিকার ফজলে রাব্বী মিয়া

স্বাধীনতা সংগ্রামে সিরাজুল আলম খানের অবদান অনস্বীকার্য : জিএম কাদের

নারীদের সাইবার দুনিয়ায় সুরক্ষিত রাখতে ডিজিটাল লিটারেসি বিষয়ে প্রাথমিক ধারণা দিতে হবে : আইসিটি প্রতিমন্ত্রী

ডেঙ্গু প্রতিরোধে ও সচেতনতায় বাড্ডা ও বারিধারায় স্থানীয় সরকার মন্ত্রীর পরিদর্শন

ব্রেকিং নিউজ :