300X70
শনিবার , ১৮ ফেব্রুয়ারি ২০২৩ | ২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

স্বর্ণালঙ্কার না দেওয়ায় পাত্র-পাত্রী পক্ষের সংঘর্ষ, আহত ৬!

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
ফেব্রুয়ারি ১৮, ২০২৩ ১০:৫১ পূর্বাহ্ণ

সংবাদদাতা, গাজীপুর: পাত্রীকে ৫০ হাজার টাকার স্বর্ণালঙ্কার দেওয়ার কথা ছিল পাত্রপক্ষের। সেই স্বর্ণালঙ্কার না দেওয়ার উভয় পক্ষের মধ্যে সংঘর্ষে অন্তত ৬ জন আহত হয়েছেন। এই ঘটনায় বর পক্ষ কনে পক্ষের লোকজনদের বিরুদ্ধে লুটপাটের অভিযোগ তুলেছে। বর পক্ষের লোকজনের দাবি, কনের বাড়ির লোকজন তাদের ওপর এলোপাতাড়ি হামলা চালিয়েছে। ঘরে দরজা বন্ধ করেও পিটিয়েছে। প্রাণে বাঁচতে তারা বরকে নিয়ে পালিয়ে এসেছেন।
গতকাল শুক্রবার গাজীপুরের শ্রীপুরের গোসিঙ্গা ইউনিয়নের খিলপাড়া গ্রামে ঘটনাটি ঘটেছে।

হামলায় আহতরা হলেন- আলামিন হোসেন, শাহনাজ আক্তার, রফিকুল ইসলাম, আরিফ হোসেনসহ আরও দুজনের।

এ বিষয়ে পাত্রীর বাবা তোতা মিয়া গণমাধ্যমকে জানান, তেলিহাটি ইউনিয়নের মুলাইদ গ্রামের সাঈদ ফকিরের ছেলে রাকিব ফকিরের সঙ্গে গত মঙ্গলবার তার মেয়ের বিয়ে হয়। উভয় পরিবারের সম্মতিতে গতকাল শুক্রবার কনেকে তুলে নেওয়ার কথা ছিল। এ দিন পাত্রপক্ষ থেকে ৬০ জন মেহমান আসার কথা ছিল। কিন্তু তারা ১২০ জন মেহমান নিয়ে আসে। তার মেয়েকে ৫০ হাজার টাকার স্বর্ণালঙ্কার দেওয়ার কথা ছিল। সেই স্বর্ণালঙ্কার নিয়ে না আসায় উভয় পরিবারের সদস্যদের মধ্যে বাগবিতণ্ডা হয়। এক পর্যায়ে তাদের মধ্যে মারামারির শুরু হলে উভয় পক্ষের ৬ জন আহত হয়। এ সময় পাত্রপক্ষের লোকজন ঘরের আসবাবপত্রসহ ডেকোরেশনের চেয়ার টেবিল ভাঙচুর করে।

এদিকে পাত্রের বাবা সাঈদ ফকির গণমাধ্যমকে জানান, শুক্রবার ছেলেকে নিয়ে তারা বউ নিতে আসেন। তাদের ৫০ হাজার টাকার স্বর্ণালঙ্কার না দেওয়ায় পাত্রীপক্ষ বউ দিতে অস্বীকৃতি জানায়। এসময় বাগবিতণ্ডর এক পর্যায়ে উভয় পক্ষের মধ্যে হাতাহাতি শুরু হয়। পাত্রের সঙ্গে যাওয়া নারীদের ওপর হামলা করে তাদের পরনে থাকা কানের দুল, নাক ফুল, গলার চেইনসহ মূল্যবান জিনিসপত্র লুট করে নেওয়া হয়েছে। পাত্রীর বাড়ির লোকজন দরজা বন্ধ করে মেহমানদের পিটিয়েছে। তারা পাত্রী না নিয়ে পালিয়ে শ্রীপুর এসে বিভিন্ন ফার্মেসি থেকে চিকিৎসা নিয়ে বাড়ি ফিরছে।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মনিরুজ্জামান জানান, উভয় পক্ষ থানায় পৃথক অভিযোগ দিয়েছে। তারা বিষয়টি তদন্ত করে প্রকৃত ঘটনা উদঘাটন করে পরবর্তী ব্যবস্থা নেব।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :