300X70
বৃহস্পতিবার , ২৫ ফেব্রুয়ারি ২০২১ | ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আজ দেশ উন্নয়নের রোল মডেল : নান্দাইল উপজেলা চেয়ারম্যান জুয়েল

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
ফেব্রুয়ারি ২৫, ২০২১ ১০:০২ অপরাহ্ণ

পৌরবাসীর সেবা ও উন্নয়নে নৌকায় ভোট দেওয়ার আহবান 

আরএন শ্যামা, নান্দাইল: ময়মনসিংহের নান্দাইল পৌরসভা নির্বাচনে নৌকা প্রতীকে নি:সঙ্কোচে ভোট দেওয়ার জন্য আহ্বান জানিয়েছেন উপজেলা আওয়ামীলীগের যু‏গ্ম আহ্বায়ক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান হাসান মাহমুদ জুয়েল।

বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলা আওয়ামীলীগের উদ্দ্যোগে পৌর নির্বাচনে মেয়র পদে নৌকা মার্কার প্রার্থী মেয়র রফিক উদ্দিন ভূইয়ার পক্ষে এক বিশাল নির্বাচনী মিছিল শেষে পথ সভায় তিনি এ কথা বলেন।

তিনি আরও বলেন, বাংলাদেশ আওয়ামীলীগের নৌকা মার্কা তথা আওয়ামীলীগ সরকার দেশ ও মানুষের ভাগ্য উন্নয়নে কাজ করে যাচ্ছে। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আজ বাংলাদেশ উন্নয়নের রোল মডেল। তারই ধারাবাহিকতায় নান্দাইল পৌর সভা আজ তৃত্বীয় শ্রেণী থেকে প্রথম শ্রেণীতে উন্নীত হয়েছে।

তাই পৌরবাসীর সেবা ও উন্নয়ন নিশ্চিতকরনে আবারো নৌকা প্রতীকে (মার্কায়) ভোট দিতে হবে।”

এসময় তিনি নান্দাইল পৌরসভার উন্নয়নের ধারা অব্যাহত রেখে নান্দনিক ও আধুনিক পৌরসভা গঠনে আগামী ২৮ ফেব্রুয়ারী নৌকা মার্কাকে বিপুল ভোটে জয়যুক্ত করার জন্য পৌরবাসীর প্রতি জোর আহ্বান জানান।

উক্ত নির্বাচনী পথ সভায় উপস্থিত ছিলেন জেলা পরিষদ সদস্য ও উপজেলা যুবলীগের সভাপতি আবু বক্কর সিদ্দিক বাহার, উপজেলা আওয়ামীলীগের প্রবীণ নেতা আমিনুল ইসলাম শাহান, আওয়ামীলীগ নেতা গাউছুল আজম, সাবেক ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম রেণূ প্রমুখ বক্তব্য রাখেন।

এছাড়া নির্বাচনী মিছিলে অংশ গ্রহন করে মহিলা লীগ নেত্রী লুৎফুন্নাহার লাকি, উপজেলা আওয়ামীলীগ নেতা নাজিমুল্লাহ লিটন, পৌর ছাত্রলীগের সভাপতি মো. শফিকুল ইসলাম সালামসহ উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতারা।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :