300X70
রবিবার , ৪ এপ্রিল ২০২১ | ৩০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

আসলামুল হক এমপির মৃত্যুতে মন্ত্রী-উপমন্ত্রী ও প্রতিমন্ত্রীর শোক

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
এপ্রিল ৪, ২০২১ ১:০৮ অপরাহ্ণ

বাঙলা প্রতিদিন ডেস্ক: ঢাকা-১৪ আসনের সংসদ সদস্য আসলামুল হক এমপির মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বিভিন্ন মন্ত্রী, উপমন্ত্রী ও প্রতিমন্ত্রী। মন্ত্রী, উপমন্ত্রী ও প্রতিমন্ত্রীদের দপ্তর থেকে পাঠানো বিজ্ঞপ্তি থেকে এসব তথ্য জানানো হয়েছে।

ওবায়দুল কাদের এমপির শোক

ঢাকা-১৪ আসনের মাননীয় সংসদ সদস্য আসলামুল হক এমপির মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী এবং বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এমপি।

আজ এক শোকবার্তায় মন্ত্রী প্রয়াত আসলামুল হকের শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান এবং তাঁর বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন।

এলজিআরডি মন্ত্রীর শোক

বাংলাদেশ জাতীয় সংসদের ঢাকা-১৪ আসনের সংসদ সদস্য আসলামুল হকের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন  স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মোঃ তাজুল ইসলাম।

আজ এক শোকবার্তায় মন্ত্রী মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

কৃষিমন্ত্রীর শোক:

ঢাকা-১৪ আসনের সংসদ সদস্য আসলামুল হকের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন কৃষিমন্ত্রী ড. মো: আব্দুর রাজ্জাক  এমপি।

আজ এক শোকবার্তায় মন্ত্রী বলেন,  আসলামুল হক ছিলেন জনকল্যাণে নিবেদিতপ্রাণ একজন রাজনীতিবিদ। তাঁর মৃত্যু অপূরণীয় এক ক্ষতি।

মন্ত্রী মরহুমের  আত্মার মাগফিরাত  কামনা করেন এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

স্বাস্থ্যমন্ত্রীর শোক প্রকাশ:

“মিরপুরের গণমানুষের নেতা আসলামুল হক, এমপি’র মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী জাহিদ মালেক।

আজ এক শোকবার্তায় স্বাস্থ্যমন্ত্রী বলেন, “মরহুম আসলামুল হক তাঁর নির্বাচনী এলাকার মানুষের স্বাস্থ্যসেবা নিয়ে ভাবতেন ও কাজ করতেন। তিনি ছিলেন জনকল্যাণে নিবেদিতপ্রাণ একজন সাহসী রাজনীতিবিদ।তাঁর মৃত্যুতে জাতির অপূরণীয় ক্ষতি হয়েছে।”

স্বাস্থ্যমন্ত্রী মরহুমের আত্মার মাগফিরাত কামনা করেন এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

অর্থমন্ত্রীর শোক

বাংলাদেশ জাতীয় সংসদের ঢাকা-১৪ আসনের সংসদ সদস্য (এমপি) আসলামুল হকের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল এফসিএ।

মন্ত্রী আজ এক শোক বার্তায় ব্যক্তিগতভাবে ও অর্থ মন্ত্রণালয়ের সর্বস্তরের কর্মকর্তা-কর্মচারীদের পক্ষ থেকে মরহুমের পরিবার-পরিজন, সন্তানসহ সকলকে গভীর সমবেদনা জানান।

আইনমন্ত্রীর শোক

ঢাকা-১৪ আসনের  সংসদ সদস্য আসলামুল হকের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক। আসলামুল হকের মৃত্যুতে এক শোকবাণীতে আইনমন্ত্রী মরহুমের বিদেহী আত্মার  মাগফিরাত  কামনা করেন এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান। আজ রোববার (৪ এপ্রিল)  রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

ডিএসসিসি মেয়র ব্যারিস্টার শেখ তাপসের শোক

ঢাকা-১৪ আসনের সংসদ সদস্য  ও ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সহ-সভাপতি আসলামুল হকের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস। আজ রবিবার (৪ এপ্রিল) এক শোকবার্তায় ডিএসসিসি মেয়র ব্যারিস্টার শেখ তাপস বলেন, “আসলামুল হক যেমনি সবসময় দলীয় নেতা-কর্মী-সমর্থকদেরকে অভিভাবকতুল্য দায়িত্ববোধে আগলে রাখতেন তেমনি সাধারণ মানুষের বিপদে-আপদে মানবিক মমত্ববোধ নিয়ে সমসময় পাশে দাঁড়াতেন।”

ডিএসসিসি মেয়র ব্যারিস্টার শেখ তাপস আরও বলেন, “আসলামুল হক জনগণের ভাগ্যোন্নয়নে সবসময় নিজেকে নিয়োজিত রেখেছিলেন। উন্নয়ন রাজনীতির ধারাবাহিকতায় তিনি টানা তিন মেয়াদে মহান জাতীয় সংসদে জনগণের প্রতিনিধিত্ব করেছেন। এই সময়ে তিনি তাঁর নির্বাচনী এলাকায় ব্যাপক অবকাঠামোগত উন্নয়ন সাধন করেছেন। দেশকে ও দেশের মানুষকে তাঁর আরও অনেক কিছুই দেওয়ার ছিল। তাঁর অকাল মৃত্যুতে আমরা একজন জনবান্ধব-মানবিক নেতাকে হারালাম। উন্নত বাংলাদেশ বিনির্মাণে এগিয়ে চলার প্রত্যয়ে তিনি আমাদের অনুপ্রেরণা হয়ে বেঁচে থাকবেন।” শোকবার্তায় ডিএসসিসি মেয়র মরহুমের রুহের মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

ভূমিমন্ত্রীর শোক

ঢাকা-১৪ আসনের সংসদ সদস্য আসলামুল হকের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী।

ভূমিমন্ত্রী আজ এক শোক বার্তায় মরহুমের বিদেহ আত্মার মাগফেরাত কামনা করেন এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান। –

তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রীর শোক

ঢাকা-১৪ আসনের সংসদ সদস্য   জনাব  আসলামুল হকের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মো. মুরাদ হাসান। এক শোক বার্তায় তিনি মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং তাঁর শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

পানি সম্পদ প্রতিমন্ত্রী ও উপমন্ত্রীর শোক

ঢাকা-১৪ আসনের সংসদ সদস্য আসলামুল হকের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন পানি সম্পদ প্রতিমন্ত্রী কর্নেল (অব.) জাহিদ ফারুক,এমপি এবং উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম।

আজ পৃথক শোকবার্তায় প্রতিমন্ত্রী ও উপমন্ত্রী মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

গৃহায়ন ও গণপূর্ত প্রতিমন্ত্রীর শোক

ঢাকা-১৪ আসনের মাননীয় সংসদ সদস্য আসলামুল হক এমপির মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন গৃহায়ন ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপি। আজ এক শোকবার্তায় প্রতিমন্ত্রী প্রয়াত আসলামুল হকের শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান এবং তাঁর বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন।

সংস্কৃতি প্রতিমন্ত্রীর শোক

বাংলাদেশ জাতীয় সংসদের ঢাকা-১৪ আসনের সংসদ সদস্য আসলামুল হকের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী কে এম খালিদ। প্রতিমন্ত্রী আজ এক শোকবার্তায় মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

আইসিটি প্রতিমন্ত্রীর শোক”

ঢাকা-১৪ আসনের  সংসদ সদস্য আসলামুল হকের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি।

প্রতিমন্ত্রী  আজ এক শোকবার্তায় মরহুমের শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান এবং  বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন।

যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রীর শোক

ঢাকা-১৪ আসনের মাননীয় সংসদ সদস্য ও  ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সহ-সভাপতি জননেতা আসলামুল হক- এর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মোঃ জাহিদ আহসান রাসেল। প্রতিমন্ত্রী মরহুমের আত্মার মাগফিরাত কামনা করেন এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রীর শোক

বাংলাদেশ জাতীয় সংসদের ঢাকা-১৪ আসনের সংসদ সদস্য আসলামুল হকের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী মোঃ জাকির হোসেন। আজ এক শোকবার্তায় প্রতিমন্ত্রী  মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং  শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রীর শোক

ঢাকা-১৪ আসনের সংসদ সদস্য আসলামুল হকের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম।

মন্ত্রী আজ এক শোক বার্তায় মরহুমের বিদেহী আত্মার শান্তি কামনা করেন এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

পরিবেশমন্ত্রীর শোক

বাংলাদেশ জাতীয় সংসদের ঢাকা-১৪ আসনের সংসদ সদস্য আসলামুল হকের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন  পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী মোঃ শাহাব উদ্দিন। আজ এক শোকবার্তায় মন্ত্রী প্রয়াত আসলামুল হকের শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান এবং তাঁর বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন।

জাতীয় সংসদের হুইপের শোক

বাংলাদেশ জাতীয় সংসদের হুইপ ও বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি এক শোক বিবৃতিতে মাননীয় সংসদ সদস্য, ঢাকা মহানগরের বলিষ্ঠ আওয়ামী লীগ নেতা আসলামুল হকের আকস্মিক মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।

বিবৃতিতে তিনি বলেন, ২০০১ – ২০০৬ পর্যন্ত জামাত-বিএনপির দুঃশাসন এবং ১/১১ পরবর্তী সুস্হ গণতান্ত্রিক সংগ্রামে আসলামুল হক আপোষহীন বলিষ্ঠ ভুমিকা পালন করেছেন। তাঁর এই অবদান শ্রদ্ধার সঙ্গে স্মরণীয় হয়ে থাকবে। তিনি মরহুমের বিদেহী আত্মার শান্তি ও মাগফিরাত কামনা করেছেন এবং শোক সন্তপ্ত পরিবারের সদস্য ও শোকাহত সহকর্মীদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।

উল্লেখ্য, ঢাকা-১৪ আসনের সংসদ সদস্য আসলামুল হক (৬০) আজ রবিবার আনুমানিক বেলা ১২টার দিকে রাজধানীর স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :