300X70
সোমবার , ৩ জুন ২০২৪ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

পেনশন ব্যবস্থা ফিরিয়ে আনার দাবিতে বিডিইউ অফিসার্স এসোসিয়েশনের মানববন্ধন

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জুন ৩, ২০২৪ ৮:০১ অপরাহ্ণ

বাঙলা প্রতিদিন নিউজ : সর্বজনীন পেনশন স্কীম বিধিমালা ২০২৩ এর প্রজ্ঞাপন থেকে পাবলিক বিশ্ববিদ্যালয় সমূহকে অন্তর্ভূক্তি অবিলম্বে প্রত্যাহারের দাবিতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ডিজিটাল ইউনিভাসির্টি, বাংলাদেশ অফিসার্স এসোসিয়েশন মানববন্ধন করেছে।

সোমবার (৩ জুন) বাংলাদেশ আন্তঃবিশ্ববিদ্যালয় অফিসার্স ফেডারেশনের আহবানে বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের সামনে এই মানববন্ধন করে বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তারা। মানববন্ধনে একাত্বতা প্রকাশ করে অংশগ্রহণ করেছে বিডিইউ কর্মচারি সমিতি।

বিডিইউ অফিসার্স এসোসিয়শনের আহবায়ক গৌতম কুমার কুণ্ডুর সভাপতিত্বে এবং সদস্য সচিব এ কে এম ইমরান হোসাইন এর সঞ্চালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন, কমিটির যুগ্ম-আহবায়ক মুহাম্মদ শাহীনুল কবির, এজাজ ইকবাল, কাজী আবদুল্লাহ আল ফরহাদ, এম. মোস্তাফিজুর রহমান এবং বিডিইউ কর্মচারি সমিতির আহবায়ক হাওলাদার জাহিদুর রহমান।

মানববন্ধনে বক্তারা বলেন, মাননীয় প্রধানমন্ত্রী নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। আগামী ২০৪১ সালে বাংলাদেশ একটি উন্নত সমৃদ্ধ, স্মার্ট বাংলাদেশে পরিণত হবে। জাতির পিতার আজন্ম লালিত স্বপ্ন ছিল একটি বৈষম্যহীন বাংলাদেশ বিনির্মাণ।

পাবলিক বিশ্ববিদ্যালয় সমূহে  সার্বজনীন পেনশন ব্যবস্থা চালু হলে জাতির পিতার সেই স্বপ্ন ব্যাহত হবে। তাই বৈষম্যহীন সোনার বাংলা গড়তে দ্রুত সময়ে মধ্যে পাবলিক বিশ্ববিদ্যালয় সমূহে  প্রচলিত পেনশন ব্যবস্থা ফিরিয়ে আনার জন্য মাননীয় প্রধানমন্ত্রী হস্তক্ষেপ কামনা করছি।

বাঙলা প্রতিদিন২৪.কম

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত