300X70
সোমবার , ২৩ সেপ্টেম্বর ২০২৪ | ৮ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

ডেঙ্গু টেস্টে বিকাশ পেমেন্টে পাবেন ক্যাশব্যাক ও ডিসকাউন্ট

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
সেপ্টেম্বর ২৩, ২০২৪ ১২:১৬ পূর্বাহ্ণ

বাঙলা প্রতিদিন ডেস্ক : সাম্প্রতিক সময়ে ছড়িয়ে পড়া ডেঙ্গু রোগের নির্ণয় ও চিকিৎসার জন্য জরুরি টেস্ট করতে পেমেন্ট বিকাশ করলেই গ্রাহকরা পাচ্ছেন ১০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক ও ডিসকাউন্ট। এভারকেয়ার হাসপাতাল, ল্যাবএইড ডায়াগনস্টিক সেন্টার, কমফোর্ট ডায়াগনস্টিক সেন্টার, মেডিনোভা মেডিকেল সার্ভিসেস ও প্রো-অ্যাকটিভ হাসপাতালের নির্ধারিত ডেঙ্গু টেস্টের ক্ষেত্রে অফারটি গ্রহণ করা যাবে ৬ নভেম্বর ২০২৪ পর্যন্ত।

এভারকেয়ার হাসপাতালে ডেঙ্গু টেস্ট সার্ভিসে ৩০০ অথবা ৪০০ টাকা বিকাশ পেমেন্টে ৫০ টাকা, ল্যাবএইড ডায়াগনস্টিক সেন্টার-এ ৭০০ অথবা ১,০০০ অথবা ১,৪০০ টাকায় ৫০ টাকা, কমফোর্ট ডায়াগনস্টিক সেন্টার-এ ৯০০ টাকায় ৫০ টাকা এবং মেডিনোভা মেডিকেল সার্ভিসেস-এ ১,০০০ টাকায় ১০০ টাকা ক্যাশব্যাক পাচ্ছেন গ্রাহকরা। অফার চলাকালীন একজন গ্রাহক একবারই ক্যাশব্যাক অফারটি গ্রহণ করতে পারবেন।

এছাড়া, প্রো-অ্যাকটিভ হাসপাতালে ডেঙ্গু টেস্ট প্যাকেজে ১,০৬০ টাকা বিকাশ পেমেন্টে থাকছে ১০০ টাকা ডিসকাউন্ট। অফার চলাকালীন একজন গ্রাহক যতবার প্রয়োজন ততবার ডিসকাউন্ট অফারটি গ্রহণ করতে পারবেন।

বিকাশ অ্যাপ, পেমেন্ট গেটওয়ে, *২৪৭# ডায়াল করে, অ্যাপ থেকে অথবা কিউআর স্ক্যান করে সরাসরি ভিসা কার্ড দিয়ে এবং বাংলা কিউআর ব্যবহার করে বিকাশ পেমেন্টের মাধ্যমে অফারটি উপভোগ করতে পারবেন গ্রাহকরা। অফারটি সম্পর্কে বিস্তারিত জানা যাবে — https://tinyurl.com/ycx8twjd – লিংকে।

বাঙলা প্রতিদিন২৪.কম

সর্বশেষ - খবর