300X70
রবিবার , ৩ জানুয়ারি ২০২১ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

ভোলার অ্যাডভোকেট ইউনুছ মিয়া মাধ্যমিক বিদ্যালয়ে বই বিতরণ

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জানুয়ারি ৩, ২০২১ ৬:০৯ অপরাহ্ণ

পারভেজ, ভোলা প্রতিনিধি:প্রতি বছরের ন্যায় এ বছরও শিক্ষার্থীদের মাঝে বিনামূল্যে বই বিতরণ করে সরকার। তারই ধারাবাহিকতায় ভোলা সদর উপজেলা ধনিয়া ইউনিয়ন ছোট আলগী ৮ নং ওয়ার্ড অ্যাডভোকেট ইউনুছ মিয়া মাধ্যমিক বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণীর শিক্ষার্থীদের মাঝে রবিবার বিনামূল্যে বই বিতরণ করা হয়েছে।

শিক্ষার্থীদের হাতে বই তুলে দেন অ্যাডভোকেট ইউনুছ মিয়া মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নুরুন নবী ও সহকারী প্রধান শ্যামল চন্দ্র মজুমদার, ফারুক, মনির হোসেন, মুসা কালিমুল্লাহ, বিলকিস আক্তার, দীপক কুমার, খালেদা ইয়াসমিন, মাসুমসহ অনেকে উপস্থিত ছিলেন।
এসময় প্রধান শিক্ষক নুরুন নবী বলেন সরকারি সিদ্ধান্ত হলো করোনার জন্য এবার একেকটি শ্রেনির শিক্ষার্থীদের তিন দিন করে বই বিতরণ করা। সেজন্য আজ প্রথম ধাপে ষষ্ঠ শ্রেনির শিক্ষার্থীর মাঝে বই বিতরণ করা হয়েছে। পরবর্তীতে ধাপে ধাপে সবাইকে বই দেওয়া হবে।

এদিকে নতুন বই পেয়ে শিক্ষার্থীরা আনন্দিত। এসময় শিক্ষার্থীরা বিনামূল্যে নতুন বই পাওয়ায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানায় ।

বই পেয়ে শিক্ষার্থীরা জানান, করোনা’র জন্য পঞ্চম শ্রেনির শেষের দিকে স্কুল বন্ধ থাকায় পড়াশোনা অনেক পিছিয়ে পড়েছি। তারা আরো জানায় আশা করি এবছর পরিস্থিতি স্বাভাবিক হবে এবং আগের মতো ঠিকমতো ও নিয়মিত নিয়মিত পড়াশোনা করবো।

বাঙলা প্রতিদিন২৪.কম

সর্বশেষ - খবর