300X70
মঙ্গলবার , ২৭ জুলাই ২০২১ | ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

রাজধানীতে ছিনতাইকারী, জুয়াড়ি ও মাদক বিক্রেতাসহ ১৭ জন গ্রেফতার

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জুলাই ২৭, ২০২১ ৭:৩৪ অপরাহ্ণ

ডেস্ক রিপোর্ট, বাঙলা প্রতিদিন:
র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। র‌্যাব নিয়মিত জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, অস্ত্রধারী অপরাধী, ছিনতাইকারীসহ মাদকের বিরুদ্ধে অভিযান চালিয়ে আসছে। “চলো যাই যুদ্ধে, মাদকের বিরুদ্ধে” শ্লোগানকে সামনে রেখে মাদক নির্মূলে র‌্যাব মাদক বিরোধী অভিযান অব্যাহত রেখেছে।

এরই ধারাবাহিকতায় র‌্যাব-১০ এর পৃথক অভিযানে রাজধানীতে ছিনতাইকারী, জুয়াড়ি ও মাদক বিক্রেতাসহ ১৭ জন গ্রেফতার করেছে। এরমধ্যে রাজধানীর কোতয়ালী ও দক্ষিণ কেরাণীগঞ্জ হতে ২ ছিনতাইকারী ডেমরা হতে ৯ জুয়াড়ি যাত্রাবাড়ীতে ৪৪ কেজি গাঁজাসহ ৩ জন এবং চকবাজার, কামরাঙ্গীরচর ও দক্ষিণ কেরানীগঞ্জ হতে হেরোইন ও ইয়াবাসহ ৩ জনকে গ্রেফতার।

গতকাল সোমবার (২৬ জুলাই) সন্ধ্যা ৭ টার দিকে র‌্যাব- ১০ এর একটি আভিযানিক দল ঢাকা জেলার দক্ষিণ কেরানীগঞ্জ থানাধীন মুহরী পট্টি এলাকায় অভিযান চালিয়ে মোস্তাফিজ হাওলাদার (২৪) নামের ১ জন ছিনতাইকারীকে গ্রেফতার করে। এ সময় তার নিকট থেতে ছিনতাই কাজে ব্যবহৃত ১টি চাকু, ১টি চাপাতি ও ১টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

এছাড়া একইদিন সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে র‌্যাব- ১০ এর অপর একটি আভিযানিক দল রাজধানী ঢাকার কোতয়ালী থানাধীন ৫৯/৭ ইসলামপুর রোড এলাকায় অপর অভিযানে সালেহী @ সালাইন (৩৫) নামের ১ জন ছিনতাইকারীকে গ্রেফতার করে। এ সময় তার নিকট থেতে ছিনতাই কাজে ব্যবহৃত ১ টি সুইচ গিয়ার চাকু উদ্ধার করা হয় ।

রাজধানীর ডেমরা ৯ জুয়াড়ি গ্রেফতার

গতকাল সোমবার (২৬ জুলাই) রাত ৯ টার দিকে র‌্যাব- ১০ এর একটি আভিযানিক দল রাজধানী ঢাকার ডেমরা থানাধীন সারুলিয়া বড়ভাঙ্গা মহাকাশ রোড এলাকায় একটি অভিযান চালিয়ে ৯ জন জুয়াড়িকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা হচ্ছে কুদ্দুস আলী (৫২), মামুন মিয়া (৪১), আঃ রাজ্জাক (৪৫), মনির (৪২), নজরুল ইসলাম (৩৮), লোকমান (২৬), শফিকুল ইসলাম (৩৬), বোরহান উদ্দিন (২৩) ও আতশ আলী (৪২) বলে জানা যায়। এসময় তাদের নিকট থেকে খোলা অবস্থায় ১০৪ পিস জুয়া খেলার কার্ড (তাশ), ৮টি মোবাইল ফোন ও নগদ- ১১ হাজার ১০ টাকা উদ্ধার করা হয়।


যাত্রাবাড়ী হতে ৪৪ কেজি গাঁজাসহ ৩ জন গ্রেফতার

আজ মঙ্গলবার ২৭ জুলাই রাত পৌঁনে ২ টার দিকে র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল রাজধানী ঢাকার যাত্রাবাড়ী থানাধীন রায়েরবাগ বাসস্ট্যান্ড এলাকায় একটি অভিযান চালিয়ে পিকআপের পিছনের ডালায় বোঝাইকৃত খালি ক্যারেটের ভিতর হতে আনুমানিক ৮ লক্ষ ৮০ হাজার টাকা সমমূল্যের ৪৪ কেজি গাঁজাসহ ৩ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা হচ্ছে কবির (৩২), সাইফুদ্দিন (৩০) ও কাউছার (২৮)। এসময় তাদের নিকট থেকে ৩টি মোবাইল ফোন ও নগদ- ১৪ হাজার ৬০ টাকা উদ্ধার করা হয়।

রাজধানীর চকবাজার, কামরাঙ্গীরচর ও দক্ষিণ কেরানীগঞ্জে ৩ জন গ্রেফতার

গতকাল সোমবার (২৬ জুলাই) বিকাল সাড়ে ৩ টার দিকে র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল রাজধানী ঢাকার চকবাজার মডেল থানাধীন কামালবাগ ট্যাংকি ঘাট এলাকায় অভিযান চালিয়ে ২৬ পুরিয়া (৪.৪ গ্রাম) হেরোইনসহ শফিকুল ইসলাম @ আকাশ নামের ১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। এসময় তার নিকট থেকে ১টি মোবাইল ফোন ও নগদ- ৩ হাজার ৬২০ টাকা উদ্ধার করা হয়।

এছাড়া একইদিন সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে র‌্যাব-১০ এর অপর একটি আভিযানিক দল রাজধানীর কামরাঙ্গীরচর থানাধীন পূর্ব রসুলপুর হযরত ওমর ফারুক রোড এলাকায় অপর একটি অভিযান চালিয়ে ১৮৬ পিস ইয়াবা ট্যাবলেটসহ সালমা বেগম (২৭) নামের এক নারী মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে।

এছাড়াও একইদিন রাত সাড়ে ৯টার দিকে র‌্যাব-১০ এর অপর একটি আভিযানিক দল ঢাকা জেলার দক্ষিণ কেরানীগঞ্জ থানাধীন মজিদ বেয়াড়া জিতু হাউজিং প্লট রোড এলাকায় অপর একটি অভিযান পরিচালনা করে ৫২ পুরিয়া হেরোইনসহ সুমন (৪০) নামের ১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে।এসময় তার নিকট থেকে ১টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা হয়েছে।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

সাম্প্রদায়িক সহিংসতার প্রতিবাদে যুক্তরাষ্ট্রের বাংলাদেশি নাগরিক সমাজের বিবৃতি

পবিত্র আশুরা উপলক্ষে জাতীয় পার্টি চেয়ারম্যানের বানী

৪ হাজার ২৫২ কোটি ৬৬ লাখ টাকা ব্যয়ে একনেকে ১১ প্রকল্প অনুমোদন

কুমিল্লা ত্রিশূল গীতা শিক্ষালয়ের উদ্যোগে শিশুদের প্রতিযোগিতা ও আলোচনা সভা

ভবিষ্যত পাইলট তৈরীতে ইউএস-বাংলা সক্রিয় ভূমিকা পালন করছে

সৌদি আরবের নাজরান শহরে সোনালী ব্যাংক জেদ্দা প্রতিনিধির অফিসের বিভিন্ন ব্যাংকিং সেবা

শাহনাজ আরেফিনকে সিনিয়র সচিব পদে পদোন্নতি দিয়ে প্রজ্ঞাপন জারি

আইসিটি বিভাগের এডিপি পর্যালোচনা সভা অনুষ্ঠিত

আজ ৭ নভেম্বর সিপাহী-জনতার অভ্যুাত্থন দিবস পালন করবে জাসদ

জাতীয় যুব সংহতির সভাপতি শাহরিয়ার আসিফ, সম্পাদক আহাদ ইউ চৌধুরী শাহিন