300X70
শনিবার , ১৮ সেপ্টেম্বর ২০২১ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

নারায়ণগঞ্জ সিটিতে রসগোল্লা খাওয়ার দিন শেষ : খোকন সাহা

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
সেপ্টেম্বর ১৮, ২০২১ ৯:২১ অপরাহ্ণ

ওমর ফারুক রুবেল, নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খোকন সাহা বলেছেন, আমরা দুর্নীতিমুক্ত ও সিন্ডিকেট মুক্ত সিটি কর্পোরেশন চাই রসগোল্লা খাওয়ার দিন শেষ। তিনি আরো বলেন, দলকে শক্তিশালী করতে হবে, এজন্যই আমাদের কর্মীসভা। নারায়ণগঞ্জের সেলিম ওসমান ও শামীম ওসমান বেঁচে থাকলে নারায়ণগঞ্জের অনেক উন্নয়ন হবে। আজ শনিবার (১৮ সেপ্টেম্বর) নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের উদ্যোগে ২৭ নং ওয়ার্ড বন্দরের মদনপুরে অনুষ্ঠিত আওয়ামী লীগের কর্মীসভা তিনি এসব কথা বলেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মোঃ আব্দুর রউফ।

উক্ত কর্মী সভায় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট আবু হাসনাত শহীদ মোঃ বাদল, এডভোকেট খোকন সাহা সাধারণ সম্পাদক নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগ, হাবিবুর রহমান রিয়াদ সভাপতি মহানগর ছাত্রলীগ, হুমায়ুন কবির মৃধা, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক নারায়ণগঞ্জ আওয়ামী লীগ,আলহাজ্ব মাসুম আহাম্মেদ চেয়ারম্যান ধামগড় ইউনিয়ন পরিষদ, মোঃ আনোয়ার হোসেন বন্দর থানা আওয়ামী লীগ, ইউপি ছাত্রলীগের সভাপতি আনোয়ার হোসেন, মোহাম্মদ ইসহাক মিয়া, মোঃ মনির হোসেন, ইসরাত জাহান মায়া মহিলা কাউন্সিলর, হোসনে আরা আক্তার মহিলা কাউন্সিলর, মোহাম্মদ রফিক খান প্রচার সম্পাদক বন্দর থানা, মহিউদ্দিন সহ-সভাপতি নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগ, সিরাজুল ইসলাম সভাপতি ধামঘর ইউনিয়ন আওয়ামী লীগ ও সাবেক কাউন্সিলর ২৭ নং ওয়ার্ড, সিরাজুল ইসলাম ২৭ নং ওয়ার্ড আওয়ামীলীগ নেতা, যুবলীগ নেতা অহিদুজ্জামান অহিদ, শেখ আলমগীর কমিশনার পদপ্রার্থী ২৭ নং ওয়ার্ড,এছাড়াও নারায়ণগঞ্জ সিটি থানা ও ওয়ার্ডের বিভিন্ন নেতাকর্মীরা।

এসময় নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট আবু হাসনাত মোহাম্মদ শহীদ বাদল বলেন, নির্বাচন আসলেই জনগণের কদর একটু বেশিই বেড়ে যায়। আগামী নির্বাচনে আপনারা ভোট দিবেন কোন মানুষটাকে, নির্বাচন আসলে যে সালাম দেয় তাকে ভোট দিবেন না। যে দুঃসময়ে করোনার মধ্যে প্রধানমন্ত্রীর নির্দেশনা মেনে আপনাদের পাশে দাঁড়িয়েছে তাদের ভোট দেবেন।

মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খোকন সাহা বলেন, দলকে শক্তিশালী করতে হবে এজন্যই আমাদের কর্মীসভা, তিনি আরো বলেন নারায়ণগঞ্জের সেলিম ওসমান ও শামীম ওসমান বেঁচে থাকলে নারায়ণগঞ্জের অনেক উন্নয়ন হবে। আমরা দুর্নীতিমুক্ত ও সিন্ডিকেট মুক্ত সিটি কর্পোরেশন চাই রসগোল্লা খাওয়ার দিন শেষ।

বাঙলা প্রতিদিন২৪.কম

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

ক্রীড়া প্রতিমন্ত্রীর সঙ্গে সৌজন্যে সাক্ষাৎ করেছেন স্পেনের রাষ্ট্রদূত

সাশ্রয়ী মূল্য আর আকর্ষণীয় ডিলসহ ঈদ বাজার প্যান্ডামার্টে

বিএনপির পৃষ্ঠপোষকতায় সাম্প্রদায়িক গোষ্ঠী দেশে তাণ্ডব করেছে : কাদের

কিশোরগঞ্জে মলম পার্টির সক্রিয় দুই সদস্য গ্রেফতার

যেসব দেশের রাজা হচ্ছেন তৃতীয় চার্লস

ভিসা ছাড়াও পোল্যান্ডে ঢুকতে পারবেন ইউক্রেনের বাংলাদেশিরা

লিবিয়ায় আটক ১৪৫ জন অনিয়মিত বাংলাদেশি নাগরিকের প্রত্যাবাসন

ইউনিয়ন ব্যাংকের নালিতাবাড়ী শাখা শুভ উদ্বোধন

চট্টগ্রামে অনিয়মের অভিযোগে ইউপি নির্বাচনের ফল বাতিল চেয়ে স্বতন্ত্র প্রার্থীর আবেদন

সরকারের নির্দেশনা উপেক্ষা করে উদীচীর অনুষ্ঠান দুঃখজনক : তথ্য প্রতিমন্ত্রী