300X70
শনিবার , ৩০ মার্চ ২০২৪ | ১২ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

কামরাঙ্গীরচরে কিশোর গ্যাং লিডার হাসিবুলসহ বাহিনীর ৭ সদস্যকে গ্রেপ্তার

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
মার্চ ৩০, ২০২৪ ৯:৩১ অপরাহ্ণ

বাঙলা প্রতিদিন প্রতিবেদক : র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। র‌্যাব নিয়মিত জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, অস্ত্রধারী অপরাধী, মাদক ব্যবসায়ী, ছিনতাইকারীসহ বিভিন্ন কিশোর গ্যাং গ্রুপের বিরুদ্ধে অভিযান চালিয়ে আসছে। র‌্যাবের এই আভিযানিক কার্যক্রম ইতোমধ্যেই জনগণের আস্থা অর্জনে সক্ষম হয়েছে।

সাম্প্রতিক সময়ে কিশোর গ্যাং কালচার সারাদেশে ভয়াবহ আকার ধারণ করেছে। নানা অপরাধমূলক কর্মকান্ডে কিশোররা জড়িয়ে পড়ছে। সময়ের সঙ্গে সঙ্গে তাদের অপরাধের ধরণও পাল্টে যাচ্ছে যেমন, এলাকায় আধিপত্য বিস্তার, চাঁদাবাজি, চুরি, ছিনতাই, ডাকাতি, মাদক ব্যবসা ও নাশকতা থেকে শুরু করে হত্যাসহ বিভিন্ন অপরাধে জড়িয়ে পড়ছে কিশোররা।

এরই ধারাবাহিকতায় গতকাল শুক্রবার (২৯ মার্চ) ২২.৩০ হতে ২৩.৫০ ঘটিকায় র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল গোপন তথ্যের ভিত্তিতে রাজধানীর কামরাঙ্গীরচর থানাধীন মাদবর বাজার ঘাটস্থ বেড়ীবাঁধ এলাকায় একাধিক অভিযান পরিচালনা করে কিশোর গ্যা এর ৭ সদস্যকে ছিনতাইকালীন অবস্থায় গ্রেফতার করে।

গ্রেফতারকৃতরা হচ্ছে হাসিবুল হোসেন, পিতা-ইদ্রিস হোসেন, সাং- নুরবাগ, রকি, পিতা- মোঃ জাহাঙ্গীর হোসেন,সাং- পাকা পোল দশআনি পাড়া গলি, মোঃ ইমন, পিতা- মৃত সিরাজুল ইসলাম,সাং- মাদবর বাজার, মোঃ জুয়েল, পিতা- মৃত ইসমাইল,সাং- খোলামোড়া, মোঃ তানভির, পিতা- মোঃ তাহের আলী, সাং- মাদবর বাজার, মোঃ হৃদয়, পিতা- মৃত- মোঃ নাজির, সাং- বড়গ্রাম, মোঃ নাঈম, পিতা- মোঃ মাসুম, সাং- নুরবাগ দাদন মাদবর গলি, সর্ব থানা- কামরাঙ্গীরচর, ডিএমপি, ঢাকা, (ভাসমান) বলে জানা যায়। এসময় তাদের নিকট হতে বিভিন্ন অপরাধমূলক কর্মকান্ডে ব্যবহৃত ৪টি চাকু উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত ব্যক্তিরা রাজধানীর কামরাঙ্গীরচরসহ দেশের বিভিন্ন এলাকায় চুরি, ছিনতাই, চাঁদাবাজি, পাড়া মহল্লায় আধিপত্য বিস্তারসহ বিভিন্ন প্রকার অপরাধমূলক কর্মকান্ড পরিচালনা করে আসছিল।

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

হিজড়া সেজে চিকিৎসকের মোবাইল চুরির অভিযোগ, আটক ১

ক্যাপিটাল মার্কেট শক্তিশালী রাখতে বিনিয়োগকারীদের দক্ষতা দরকার

চুন্নুর সঙ্গে খেলা হবে, প্রার্থিতা ফিরে পাওয়ার পর নৌকার প্রার্থী

বেপজা ইজেডে শ্রীলংকা-বাংলাদেশ যৌথ মালিকানাধীন কোম্পানির ১ কোটি ১৩ লাখ মার্কিন ডলার বিনিয়োগ

বড়পুকুরিয়া তাপবিদ্যুৎ কেন্দ্রের তৃতীয় ইউনিটে ফের উৎপাদন শুরু

এক মাসে ‘সবার ঢাকা’ অ্যাপে চার শতাধিক অভিযোগ

বাংলাদেশে হাসপাতাল করবে ভারত

অভিনন্দন না জানিয়ে বিএনপি পদ্মা সেতুর বিরোধিতা স্বীকার করে নিয়েছে : তথ্যমন্ত্রী

গাইবান্ধায় রক্তের ভুল গ্রুপ নির্ণয়ে প্রসূতি নারীর মৃত্যুর অভিযোগ

ভাষা আন্দোলনের মাস শুরু

ব্রেকিং নিউজ :