300X70
মঙ্গলবার , ১২ সেপ্টেম্বর ২০২৩ | ৩রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

কুবিতে বঙ্গবন্ধু কাপ আন্তঃবিভাগ ফুটবল প্রতিযোগিতা শুরু

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
সেপ্টেম্বর ১২, ২০২৩ ৩:১৩ অপরাহ্ণ

কুবি প্রতিনিধি :কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) শারীরিক শিক্ষা বিভাগের ব্যবস্হাপনায় বঙ্গবন্ধু কাপ আন্তঃবিভাগ ফুটবল প্রতিযোগিতা ২০২৩ উদ্বোধন করা হয়েছে। পরিসংখ্যান ও মার্কেটিং বিভাগের খেলার মধ্য দিয়ে এ প্রতিযোগিতা শুরু হয়।

সোমবার (১১ সেপ্টেম্বর) বিকাল সাড়ে ৩ টায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় খেলার মাঠে এই প্রতিযোগিতার উদ্বোধন করেন উপাচার্য অধ্যাপক ড. এ এফ এম আবদুল মঈন।

এসময় আরো উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ক্রীড়া পরিচালনা কমিটির আহ্বায়ক মোহাম্মদ আইনুল হক, প্রক্টর(ভারপ্রাপ্ত) কাজী ওমর সিদ্দিকী, ব্যবসায় শিক্ষা অনুষদের ডিন অধ্যাপক ড. মোহাম্মদ আমজাদ হোসেন সরকার, ছাত্র পরামর্শক ও নির্দেশনা কার্যালয়ের পরিচালক ড.মোহাঃ হাবিবুর রহমান ও বিভিন্ন বিভাগের শিক্ষক- শিক্ষার্থীরা।

প্রধান অতিথির বক্তব্যে উপাচার্য বলেন, বিশ্বব্যাপী ফুটবল একটি জনপ্রিয় খেলা। কোনো কোনো দেশে ফুটবল খেলাকে সকার বলা হয়। আমরা অনেক সময় ফুটবল খেলায় খেলোয়াড়দের মারামারি করতে দেখি। আমি চাইনা তোমরা খেলাকে কেন্দ্র করে মারামারিতে জড়িয়ে যাও। আমরা চাই তোমরা বিশ্ববিদ্যালয়কে সব দিক দিয়ে এগিয়ে নিয়ে যাবে। তোমরা বাংলাদেশের সমস্ত বিশ্ববিদ্যালয়ের গিয়ে চ্যাম্পিয়ন হয়ে আসো। কুমিল্লা বিশ্ববিদ্যালয় যেন সব দিকে ১ নম্বর হতে পারে আমি সেটাই চাই। এর জন্য তোমরা মারামারির মধ্যে যাবে না, তোমার
নিয়ম নীতি অনুসরণ করো।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :