300X70
শুক্রবার , ১ মার্চ ২০২৪ | ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

গুলশানে বিশ্বমানের জুয়েলারী শোরুম চালু করলো ডায়মন্ড ওয়ার্ল্ড

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
মার্চ ১, ২০২৪ ৭:৫৪ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক :দেশের শীর্ষস্থানীয় জুয়েলারি প্রতিষ্ঠান ডায়মন্ড ওয়ার্ল্ড গুলশানে বিশ্বমানের জুয়েলারী শো রুম “দ্য সিগনেচার”এর উদ্বোধন করেছে।

আজ শুক্রবার (১ মার্চ) বিকেলে প্রধান অতিথি হিসেবে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার বেসরকারি শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা সালমান এফ রহমান ফিতা ও কেক কেটে শো-রুমটির আনুষ্ঠানিক উদ্বোধন করেন। এর আগে প্রধান অতিথিকে ফুল দিয়ে বরণ করেন ডায়মন্ড ওয়ার্ল্ডের ব্যবস্থাপনা পরিচালক দিলীপ কুমার আগরওয়ালা।

এসময় উপস্থিত ছিলেন এফবিসিসিআই এর সাবেক সভাপতি ও বেঙ্গল গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক জসিম উদ্দিন, সাবেক সভাপতি আবদুল আউয়াল মিন্টু , স্কয়ার গ্রুপের চেয়ারম্যান স্বপন চৌধুরী, একাত্তর টিভির ব্যবস্থাপনা পরিচালক মোজাম্মেল বাবু, ডায়মন্ড ওয়ার্ল্ডের পরিচালক অমিয় কুমার আগরওয়ালা, ডায়মন্ড ওয়ার্ল্ডের চেয়ারম্যান সবিতা আগরওয়ালা, পরিচালক পিন্টু কুমার আগরওয়ালাসহ বিভিন্ন সেক্টরের গণ্যমান্য ব্যক্তিবর্গ।
শো-রুম উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে সালমান এফ রহমান বলেন, এরকম অত্যাধুনিক শো-রুমের শুভযাত্রায় ডায়মন্ড ওয়ার্ল্ডকে ধন্যবাদ জানাই। আমাদের দেশে জুয়েলারী খাতে কাজ করার অনেক সুযোগ আছে। শুধু আমাদের দেশের মার্কেটের জন্য নয়, বিদেশেও এক্সপোর্ট করারও সুযোগ আছে। আমি ডায়মন্ড ওয়ার্ল্ডকে অনুরোধ করবো তারা যেনো এক্সপোর্টটাও করে।
প্রধান অতিথিকে শুভেচ্ছা জানিয়ে ডায়মন্ড ওয়ার্ল্ডের ব্যবস্থাপনা পরিচালক দিলীপ কুমার আগরওয়ালা বলেন, আমরা অল্প সময়ের মধ্যে ৩২ টা আউটলেট করতে পেরেছি। গ্রাহকদের ব্যাপক সাড়া ,আস্থা এবং বিশ্বাস আমাদের এতোদূর নিয়ে এসেছে। আমরা দুইটা ফ্যাক্টরী করেছি। আমরাই প্রথম রাফ ডায়মন্ড কাটিং করে এক্সপোর্ট করেছি। গোল্ডের রিফাইনারীর মাধ্যমে গোল্ডের র-ম্যাটারিয়াল পাওয়া গেলে এক্সপোর্ট করা আমাদের জন্য সহজ হবে। আমার বিশ্বাস, আগামীতে জুয়েলারী খাত দেশের জিডিপিতে একটা ভালো অবদান রাখবে।
উল্লেখ্য “দ্য সিগনেচার” নামের এই শো-রুমটি গুলশান-১ মোড়ে টাওয়ার অব আকাশের লিফটের ২ ও ৩ এ অবস্থিত। এটি শুধু কোনো শোরুম নয় – এটি আধুনিক স্থাপত্যের একটি মাস্টারপিস। শোরুম-এ প্রতিটি দেওয়াল থেকে শুরু করে প্রতিটি কোনায় কোনায় আধুনিক স্থাপত্যের ছোঁয়া লেগেছে। শোরুমে প্রবেশ করে গ্রাহকরা অন্যরকম এক রোমাঞ্চকর পরিবেশ অনুভব করবেন। চোখ ধাঁধাঁনো অত্যাধুনিক এই শো-রুমে দুবাই, সিংগাপুর, হংকংয়ের অভিজাত বিপনীগুলোর মতো উন্নত মানের পণ্য পরিসেবা পাবে জুয়েলারী প্রেমীরা।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :