300X70
রবিবার , ১৯ মে ২০২৪ | ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

জুজুৎসুর নিউটন মেয়েদের পোশাক পরিবর্তনের রুমে ঢুকে জোরপূর্বক ধর্ষণ করে ভিডিও করতো

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
মে ১৯, ২০২৪ ১:৫২ পূর্বাহ্ণ

অনৈতিক কার্যকলাপে গর্ভবতী হয়ে পড়লে গর্ভপাতও করেতো নিউটন

বাঙলা প্রতিদিন প্রতিবেদক : নারী ক্রীড়াবিদদের ধর্ষণ ও শারীরিক নিপীড়ন, অপ্রাপ্তবয়স্ক ক্রীড়াবিদদের সঙ্গে অনৈতিক কার্যকলাপ, গর্ভবতী হয়ে পড়লে গর্ভপাত করানোর মতো ভয়ংকর কাজ করেছেন রফিকুল ইসলাম নিউটন। তিনি বাংলাদেশ জুজুৎসু অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক। তার অনৈতিক কাজের সহযোগী ছিলেন আরেক নারী ক্রীড়াবিদ।

রাজধানীর কারওয়ান বাজারে র‍্যাব মিডিয়া সেন্টারে শনিবার (১৮ মে) সন্ধ্যায় সংবাদ সম্মেলনে রফিকুল ইসলামের নানা অনৈতিক কর্মকান্ডের তথ্য তুলে ধরেন র‍্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক কমান্ডার আরাফাত ইসলাম।

তিনি জানান, আজ রাজধানীর শাহ আলী ও মিরপুর এলাকায় অভিযান চালিয়ে রফিকুল ইসলাম নিউটন ও তার সহযোগী একজন নারীকে গ্রেপ্তার করা হয়। জুজুৎসু এসোসিয়েশনের একজন নারী ক্রীড়াবিদের করা নারী ও শিশু নির্যাতন দমন ও পর্ণোগ্রাফি নিয়ন্ত্রণ আইনের মামলায় তাদের গ্রেপ্তার করে র‍্যাব। সংবাদ সম্মেলনে র‍্যাবের এই কর্মকর্তা বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা ধর্ষণের সঙ্গে সম্পৃক্ততা স্বীকার করেছেন। রফিকুল ইসলাম নিউটন জুজুৎসু (জাপানি মার্শাল আর্ট) খেলার প্রশিক্ষক।

অ্যাসোসিয়েশনের অধিকাংশ প্রশিক্ষণার্থী নারী। যেখানে অভিভাবক হিসেবে কোমলমতি মেয়েদের এগিয়ে নিয়ে যাওয়ার ক্ষেত্রে দায়িত্ব পালন করার কথা ছিল সেখানে তিনি মেয়েদের দুর্বলতার সুযোগ নিয়ে তার হীন মনোবৃত্তি চরিতার্থ করার প্রয়াস চালান।

কমান্ডার আরাফাত ইসলাম বলেন, রফিকুল ইসলাম নিউটন অ্যাসোসিয়েশনের অপ্রাপ্তবয়স্ক নারী ক্রীড়াবিদদের ধর্ষণ কিংবা কৌশলে ব্ল্যাকমেইল করে অনৈতিক কার্যকলাপ করতেন। কেউ গর্ভবতী হয়ে পড়লে তাদের গর্ভপাতও করাতেন তিনি।

এছাড়া মেয়েদের পোশাক পরিবর্তনের কক্ষে প্রবেশ করে তাদের জোরপূর্বক ধর্ষণ করে ভিডিও ধারণ করতেন এবং নগ্ন ছবি তুলে রাখতেন। পরে ধারণ করা নগ্ন ছবি ও ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে ব্ল‍্যাকমেইল করে বারবার ধর্ষণ করতেন।

র‍্যাবের এই মুখপাত্র বলেন, এক ভুক্তভোগী মামলায় দায়ের করলে আসামিরা আইন-শৃঙ্খলা বাহিনীর গ্রেপ্তার এড়াতে দেশের বিভিন্ন জায়গায় অবস্থান পরিবর্তন করে আত্মগোপন করেন। মামলার দ্বিতীয় আসামি নিউটনের সহযোগী নারী ক্রীড়াবিদকে ইতোমধ্যে রাজধানীর শেরে বাংলা নগর থানায় হস্তান্তর করা হয়েছে।

সর্বশেষ - ক্যাম্পাস

আপনার জন্য নির্বাচিত

বিজেপি এই অঞ্চলে রাজনৈতিক স্থিতিশীলতার জন্য আ. লীগের সঙ্গে কাজ করতে আগ্রহী : নাড্ডা

গোবিন্দগঞ্জর শালমারা ও মহিমাগঞ্জ ইউনিয়নে ৩ ভোট কেন্দ্রে তদন্ত সম্পন্ন

মোখা ৮ কিলোমিটার গতিতে চট্টগ্রাম ও কক্সবাজারের দিকে এগোচ্ছে

বরগুনায় কথিত বন্দুকযুদ্ধে যুবক নিহত

শ্রেণীকৃত ঋণ হ্রাস ও মুনাফা অর্জনে বিএইচবিএফসি’র অনন্য রেকর্ড

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর কাল ঢাকায় যাচ্ছেন

বিজয়ের ৫১ বছর ও শহীদদের স্মরণে আলোক প্রজ্জ্বলন

পীর হাবিবুর রহমানের মৃত্যুতে বসুন্ধরা গ্রুপ চেয়ারম্যানের শোক

বঙ্গবন্ধু বাঙালি জাতির চিরন্তন প্রেরণার উৎস : রাষ্ট্রপতি

সমগ্র বিশ্ব শেখ হাসিনাকে অভিনন্দন জানানো ও কাজের আগ্রহ প্রকাশ করায় বিএনপির মাথা খারাপ : পররাষ্ট্রমন্ত্রী