300X70
রবিবার , ১৭ মার্চ ২০২৪ | ৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

ঢাকা জেলা প্রশাসনের উদ্যোগে শিশু দিবস উদযাপন

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
মার্চ ১৭, ২০২৪ ৭:২২ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক :
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষ্যে ঢাকা জেলা প্রশাসনের উদ্যোগে জাতীয় শিশু একাডেমি মিলনায়তনে আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরস্কার বিতরণ করা হয়েছে।

আজ রোববার (১৭ মার্চ) সকাল সাড়ে ৯টায় ধানমন্ডি ৩২ নম্বরে বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘরের সামনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন জেলা প্রশাসক আনিসুর রহমান। এ সময় জেলা প্রশাসনের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা ও কর্মচারী উপস্থিত ছিলেন।

এরপর জাতীয় শিশু একাডেমি মিলনায়তনে আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে ঢাকার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. আমিনুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক আনিসুর রহমান। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, আজকের দিনটি গুরুত্বপূর্ণ। আমাদের দেশকে আধুনিক স্মার্ট বাংলাদেশ হিসেবে গড়ে তুলতে বঙ্গবন্ধুর আদর্শকে অনুধাবন করতে হবে এবং শিশুদের দেশকে ভালোবেসে বঙ্গবন্ধুর নির্লোভ চেতনাকে ধারণ করতে হবে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে ঢাকার পুলিশ সুপার মো. আসাদুজ্জামান, সিভিল সার্জন ডা. আবুল ফজল মো. সাহাবুদ্দিন খান, ঢাকা মহানগর ইউনিট মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মো. শফিকুর রহমান শহীদ প্রমুখ বক্তব্য রাখেন।

পরে অতিথিরা জাতীয় শিশু দিবস উপলক্ষ্যে আয়োজিত বিভিন্ন প্রতিযোগিতার পুরস্কার বিতরণ করেন।

অনুষ্ঠানে বীর মুক্তিযোদ্ধা, জেলা পর্যায়ের বিভিন্ন অফিস প্রধান, জেলা প্রশাসনের কর্মকর্তা ও কর্মচারী, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রী, শিক্ষক ও শিশু-কিশোররা উপস্থিত ছিলেন।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :