300X70
বৃহস্পতিবার , ২৯ ফেব্রুয়ারি ২০২৪ | ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

বাংলাদেশে ‘শক লাগবেই’ ক্যাম্পেইন নিয়ে এলো পেপসিকোর স্টিং

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
ফেব্রুয়ারি ২৯, ২০২৪ ৮:১৮ অপরাহ্ণ

বাঙলা প্রতিদিন ডেস্ক : সারা দেশে ভোক্তাদেরকে ইলেক্ট্রিফাই করতে পেপসিকো বাংলাদেশে তাদের কোমল পানীয়ের লাইনআপে যুক্ত করলো নতুন কার্বোনেটেড সফট ড্রিংকস ‘স্টিং’।’ ভোক্তাদের আগ্রহী করার জন্য ব্র্যান্ডটি নতুন প্রচারণা হলো ‘শক লাগবেই’। এছাড়া, শক লাগবেই প্রতিশ্রুতিকে তুলে ধরতে ব্র্যান্ডটি নিয়ে এসেছে একটি বিচিত্রধর্মী আর মজাদার টিভি বিজ্ঞাপন।

ব্যতিক্রমী এই বিজ্ঞাপনটি ভোক্তাদের স্টিং এর অতুলনীয় স্বাদে তাদের মুহূর্তগুলোকে আরও রোমাঞ্চকর করে তুলতে উৎসাহী করবে। বিজ্ঞাপনের শুরুতেই একজন তরুণীকে মহাসড়কে নষ্ট গাড়ি নিয়ে আটকে থাকতে দেখা যাবে। একজন তরুণ তার সাহায্যে এগিয়ে আসে এবং আরেকবার স্টার্ট দেয়ার পরামর্শ দেয়। তবুও গাড়িটি স্টার্ট না নিলে তরুণটি তরুণীটিকে চমকে দিয়ে নিজের গাড়ি থেকে ঠান্ডা স্টিং এর একটি ক্রেট নিয়ে আসে।

বিজ্ঞাপনটিতে দেখানো হয়েছে কীভাবে স্টিং এর এক চুমুকই তরুণটিকে ইলেক্ট্রিফাই করে তুলে আর সে স্বতঃস্ফূর্তভাবে নাচ শুরু করে। এই নতুন উদ্দ্যমে তরুণটি গাড়িটিকে স্টার্ট নেয়াতে সক্ষম হয় যা দেখে মেয়েটি মুগ্ধ ও প্রাণবন্ত হয়ে উঠে। ‘শক লাগবেই’ স্লোগানটিকে আরও জোরালো ভাবে প্রচার এর মাধ্যমে বিজ্ঞাপনটি শেষ হয়।

পেপসিকো বাংলাদেশের রিজিওনাল অ্যাসোসিয়েট ডিরেক্টর অনুজ গোয়েল স্টিং-এর লঞ্চ এর ব্যাপারে বলেন, “আমরা বাংলাদেশে আমাদের পাওয়ারহাউজ ব্র্যান্ড, স্টিং, লঞ্চ করতে পেরে আনন্দিত। স্টিং এর অনন্য স্বাদ আর এই অসাধারণ ক্যাম্পেইনটি আমাদের উদ্যমী ভোক্তাদের আকর্ষণ করবে। টিভিসিতে ইলেক্ট্রিফাইং মুহূর্তগুলো আরও আকর্ষণীয় ও মজাদারভাবে উপস্থাপন করা হয়েছে, যা আমাদের তরুণ ভোক্তাদের আগ্রহী করে তুলবে বলে আমি আশাবাদী

ট্রান্সকম বেভারেজেস লিমিটেডের হেড অফ মার্কেটিং মোঃ শরফুদ্দিন ভুঁইয়া শ্যামল বলেন, “এদেশের তরুণদের কথা মাথায় রেখেই বাংলাদেশে স্টিং লঞ্চ করা হয়েছে। আমার বিশ্বাস স্টিং-এর অতুলনীয় স্বাদ, ইউনিক প্যাকেজিং আর অনন্য রং তরুণদের আকর্ষণ করবে। আমি আশা করছি খুব দ্রুতই স্টিং এদেশের তরুণদের পছন্দের ১ নম্বর কোমল পানীয় হয়ে উঠবে।”

নতুন স্টিং এর বিজ্ঞাপনটি ৩৬০ ডিগ্রী ক্যাম্পেইনের মাধ্যমে টিভি, ডিজিটাল বিলবোর্ড এবং সামাজিক যোগাযোগ মাধ্যমগুলিতে প্রচার করা হবে। এছাড়া সারা বছর দেশজুড়ে বিভিন্ন মাধ্যমে স্টিং-এর এই প্রচারণা চালনা হবে। রিটেইল আউটলেটসহ দেশের সকল টপ ই-কমার্স প্ল্যাটফর্মগুলোতে স্টিং এর ২০০ মি.লি. বোতলটি পাওয়া যাবে মাত্র ৩০ টাকায়।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

ইয়ামাহা রাইডারস ক্লাবের আয়োজনে “ওয়ারিওরস জি টু জি’’ সম্মেলন

ইনফিনিক্স নোট ৩০ প্রো রিভিউ: সাশ্রয়ী মূল্যে শক্তিশালী ফোন

জিয়াউর রহমান ছিলেন পাকিস্তানের এজেন্ট, যার প্রতিটি কর্মকাণ্ড ছিল স্বাধীনতা ও মুক্তিযুদ্ধ বিরোধী : হানিফ

সিটি করপোরশেন কি রাষ্ট্রের বাইরের, সংবিধানের ঊর্ধ্বে?

রাজধানীজুড়ে চলছে চামড়া সংগ্রহের কাজ

ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে ডিআইইউ জব উৎসব হবে ২৪-২৫ নভেম্বর

রাজধানীর পল্টনে ১০ কেজি গাঁজাসহ আটক ৩

বসুন্ধরা পেপার সেক্টর সাসটেইনেবিলিটি রিপোর্ট প্রকাশ করেছে : নতুন দিগন্তের সূচনা

ভারতের প্রধানমন্ত্রীর সাথে জাতীয় পার্টি নেতৃবৃন্দের বৈঠক অনুষ্ঠিত

দেশে এক দিনে করােনায় আরও ২১ জনের মৃত্যু

ব্রেকিং নিউজ :