300X70
বৃহস্পতিবার , ২৫ জানুয়ারি ২০২৪ | ৮ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

বাণিজ্য মেলায় কেনাকাটায় বিকাশ পেমেন্টে ৫০০ টাকার ডিসকাউন্ট কুপন

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জানুয়ারি ২৫, ২০২৪ ১:১৭ পূর্বাহ্ণ

বাঙলা প্রতিদিন ডেস্ক : প্রতিবারের মতো এবারও মাসব্যাপী ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলায় ডিজিটাল পেমেন্টকে উৎসাহিত করতে বিকাশ নিয়ে এসেছে আকর্ষনীয় ডিসকাউন্ট অফার, যা গ্রাহকদের কেনাকাটাকে করে তুলবে আরো সাশ্রয়ী।

বাণিজ্য মেলায় নির্দিষ্ট স্টলগুলোয় কেনাকাটা করে ‘DITF’ কুপন কোড যোগ করে বিকাশ পেমেন্ট করলে মিলবে সর্বোচ্চ ৫০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট। বিকাশ গ্রাহকরা দিনে সর্বোচ্চ তিনটি পেমেন্টে ১০০ টাকা করে তিন বারে মোট ৩০০ টাকা এবং অফার চলাকালীন ৫ বারে মোট ৫০০ টাকা ডিসকাউন্ট উপভোগ করতে পারবেন। ডিসকাউন্ট পেতে প্রতিবার পেমেন্টের আগে ‘DITF’ কুপনটি যোগ করতে হবে।

রাজধানীর পূর্বাচলে বঙ্গবন্ধু বাংলাদেশ-চীন মৈত্রী প্রদর্শনী কেন্দ্রে (বিবিসিএফইসি) আয়োজিত এই মেলার শেষ দিন পর্যন্ত ডিসকাউন্ট অফার উপভোগ করা যাবে। অফারটি পেতে অবশ্যই ইংরেজি বড় হাতের অক্ষরে কুপন কোডটি (DITF) লিখতে হবে। পেমেন্ট করার সময় বিকাশ অ্যাপের ‘পেমেন্ট’ অপশন থেকে গ্রাহকরা কুপন কোডটি যোগ করতে পারবেন।

এছাড়াও, বিকাশ অ্যাপের মেন্যু থেকে কুপন আইকনে ট্যাপ করে ‘DITF’ কুপনটি যোগ করা যাবে। একটি ডিসকাউন্ট কুপন শুধুমাত্র একটি লেনদেনের ক্ষেত্রেই ব্যবহার করা যাবে।

এছাড়া, যারা বিকাশ অ্যাপ ব্যবহার করেন না তারা *247# ডায়াল করে বিকাশ পেমেন্ট করলে পাচ্ছেন ৫% ক্যাশব্যাক, ১০০ টাকা পর্যন্ত। কুপন কোডটি অ্যাড করার পদ্ধতি দেখে নেয়া যাবে এই ভিডিওতে — https://www.facebook.com/bkashlimited/videos/867605052040762/.

এবারও মেলা প্রাঙ্গণে যে কোনো প্রাপ্তবয়স্ক নাগরিক তার জাতীয় পরিচয়পত্র এবং একটি পাসপোর্ট সাইজ ছবি নিয়ে বিকাশ বুথে এসে বিনামূল্যে বিকাশ অ্যাকাউন্ট খোলার সুযোগ পাচ্ছেন। এছাড়া রয়েছে ক্ষুদ্র উদ্যোক্তাদের জন্য পার্সোনাল রিটেইল অ্যাকাউন্ট (পিআরএ) খোলার সুবিধা। একই সঙ্গে মেলা প্রাঙ্গণে থাকছে ক্যাশ ইন ও ক্যাশ আউট সুবিধাও।

পাশাপাশি, ক্রেতা-দর্শনার্থীরা কেনাকাটা করতে করতে ক্লান্ত হয়ে পড়লে মেলা প্রাঙ্গণে বিকাশ-এর উদ্যোগে তৈরি বিশ্রাম জোনে এসে বিশ্রাম নিতে পারবেন। আর যারা বিকাশ পেমেন্টে মেলায় কেনাকাটা করেছেন তারা বিশ্রাম জোনে বিভিন্ন আকর্ষণীয় গেমসে অংশ নেয়ার সুযোগ পাবেন।

অফার সম্পর্কে আরো বিস্তারিত জানা যাবে এই লিংকে – https://www.bkash.com/campaign/banijjo-mela.

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত