300X70
বুধবার , ৭ ফেব্রুয়ারি ২০২৪ | ১১ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

বিএনপিকে জনগনের কাছে তওবা করতে বললেন নানক

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
ফেব্রুয়ারি ৭, ২০২৪ ১২:৫৫ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:বিএনপি নামক রাজনৈতিক দলটি রাজনীতিতে খেইয় হারিয়ে ফেলছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য, বস্ত্র ও পাট মন্ত্রী এডভোকেট জাহাঙ্গীর কবির নানক এমপি। তিনি বলেন, দেশে রাজনীতি করতে চাইলে আগে জনগনের কাছে তওবা করেন, পরে রাজনীতিতে আসুন।

বুধবার (৭ ফেব্রুয়ারি) সকালে ঢাকা ১৩ আসনের আদাবর থানার শেখেরটেকে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ অনষ্ঠানে তিনি এ কথা বলেন।
সাংবাদিকদের প্রশ্নের জবাবে জাহাঙ্গীর কবির নানক বলেন, বিএনপি নামক রাজনৈতিক দলটি রাজনীতিতে খেইয় হারিয়ে ফেলছে, তাদের কাছে আর কোনো রাজনৈতিক ইস্যু নেই, তাদের কে জণগনের কাছে তওবা করে আবার বাংলাদেশের রাজনীতিতে আসতে হবে। তিনি বলেন, এই দলটার কাজ সর্বদা ষঢ়যন্ত্র করা, তাদের ষঢ়যন্ত্র প্রতিহত করেই ৭ জানুয়ারি অনুষ্ঠিত জাতীয় নির্বাচনে দেশের জণগন স্বতস্ফূর্তভাবে আওয়ামীলীগকে ভোট দিয়েছে। তারা এখন ষঢ়যন্ত্র করে দেশের উন্নয়ন-অগ্রগতিকে বাধাগ্রস্থ করতে চায়, কিন্তু সফল রাস্ট্র মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা বাংলাদেশকে ইতেমধ্যে ডিজিটাল বাংলাদেশ প্রতিষ্ঠা করেছে, এখন তিনি লক্ষ্য স্থির করেছে স্মার্ট বাংলাদেশ প্রতিষ্ঠা করার। তিনি আরও বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে “রূপকল্প-২০৪১” বাস্তবায়নের মাধ্যমে স্মার্ট বাংলাদেশ গড়তে সর্বাত্মক প্রচেষ্টা অব্যাহত থাকবে। প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশের এই উন্নয়নে বিএনপি- জামায়াত ষড়যন্ত্র করলে আমরা জনগণকে সাথে নিয়ে ঐক্যবদ্ধভাবে তাদের প্রতিহত করব।
সর্বস্তরের জনগণের ভালবাসায় সিক্ত জননেতা জাহাঙ্গীর কবির নানক বলেন, মোহাম্মদপুর, আদাবর ও শেরে বাংলানগরের সর্বস্তরের জনগণ আমাকে বিপুল ভোটে বিজয়ী করেছে। তাদের প্রত্যাশা পূরণে নিরলসভাবে কাজ করে যাব।
দলীয় নেতাকর্মীদের সতর্ক থাকার আহ্বান জানিয়ে মন্ত্রী বলেন, বাংলাদেশ আওয়মী লীগ ও বাংলাদেশ আওয়ামী লীগের নেতাকর্মীরা সর্বদা বাংলাদেশের জনগনের পাশে আছে, পাশে থাকবে। বিএনপি নামক অপশক্তি জণগনের পাশে থাকে না মানুষকে কষ্ট দেয়, হত্যা করে, জ্বালিয়ে পুড়িয়ে মারে।
শীতবস্ত্র বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বুজলুর রহমান, সাংগঠনিক সম্পাদক আজিজুল হক রানা, ৩০ নং ওয়ার্ড কাউন্সিলর আবুলসহ স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

মাছ ধরতে গিয়ে বৃদ্ধের মৃত্যু

ভারতের সীমান্ত বেড়া নিয়ে বৈঠক করলেন ফেনী নদীর তীরে

বঙ্গবাজারের পোড়া চাদর কিনলেন আইসিটি প্রতিমন্ত্রী পলক

রাজধানীতে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত

শারদীয় দুর্গাপূজা উদযাপন উপলক্ষ্যে ডিএনসিসিতে মতবিনিময় সভা অনুষ্ঠিত

নির্বাচন শান্তিপূর্ণ হয়েছে, বিদেশিদের মন্তব্যে গুরুত্ব দিচ্ছি না : ইসি আলমগীর

চতুর্থ শিল্প বিপ্লব সংবলিত আন্তর্জাতিক শিল্পায়ন ত্বরান্বিতকরণ সময়ের দাবি : প্রধানমন্ত্রী

সামাজিক যোগাযোগ মাধ্যমকে জবাবদিহিতায় আনার ব্যাপারে সাংবাদিকদের দাবির সঙ্গে একমত তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী

ঢাকার কেরাণীগঞ্জে অস্ত্রসহ ১ মাদক ব্যবসায়ী গ্রেফতার

টঙ্গীতে আহসান উল্লাহ মাষ্টারের জন্মদিন পালিত

ব্রেকিং নিউজ :