300X70
সোমবার , ২৫ এপ্রিল ২০২২ | ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

মোহাম্মদ আনোয়ার হোসেন রংপুর রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ সুপার নির্বাচিত

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
এপ্রিল ২৫, ২০২২ ১২:৪৫ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন : মোহাম্মদ আনোয়ার হোসেন বিপিএম, পিপিএম (বার) রংপুর রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ সুপার নির্বাচিত হয়েছেন। গত মার্চ মাসের সামগ্রিক কর্ম মূল্যায়নে শ্রেষ্ঠ পুলিশ সুপার হিসেবে নির্বাচিত হয়েছে জানা গেছে।

গতকাল রোববার (২৪ এপ্রিল) রংপুর রেঞ্জ অফিস সম্মেলন কক্ষে, রংপুর রেঞ্জের মার্চ/২২ মাসের অপরাধ পর্যালোচনা সভায় রংপুর রেঞ্জের ডিআইজি দেবদাস ভট্টাচার্য্য বিপিএম ভিডিও কনফারেন্সের মাধ্যমে রংপুর রেঞ্জের সকল ইউনিটের সাথে সংযুক্ত বক্তব্য প্রদান করেন।

তিনি বক্তব্যে ইউনিট সমূহের আইন-শৃঙ্খলাসহ সার্বিক পরিস্থিতি মূল্যায়ন করেন ও বিভিন্ন বিষয়ে দিক-নির্দেশনা প্রদান করেন।

এ মূল্যায়নে দিনাজপুর জেলার মানবিক পুলিশিং এর কর্ণধার মোহাম্মদ আনোয়ার হোসেন বিপিএম, পিপিএম (বার) গত মার্চ/২২ মাসের আইন-শৃঙ্খলা বিষয়ক এবং প্রশাসনিক ক্ষেত্রে প্রশংসনীয় কাজের স্বীকৃতিস্বরূপ শ্রেষ্ঠ পুলিশ সুপার হিসাবে পুরস্কৃত হয়।

উল্লেখ্য যে দিনাজপুর জেলায় তিনি ২০২২ সালে পরপর তিনবার (জানুয়ারি, ফেব্রুয়ারি, মার্চ) সহ দিনাজপুর জেলায় দায়িত্বভার গ্রহণ করার পর থেকে তাহার কর্মকালীন সময়ে ১৩ বার রংপুর রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ সুপার হিসেবে বিবেচিত হয়েছেন।

এছাড়াও মার্চ/২২ মাসের শ্রেষ্ঠ সার্কেল হিসেবে দিনাজপুর জেলার হাকিমপুর সার্কেল, শ্রেষ্ঠ থানা হিসেবে দিনাজপুর জেলার ঘোড়াঘাট থানা এবং বিশেষ পুরষ্কারে শ্রেষ্ঠ টিআই নির্বাচিত হন ট্রাফিক ইন্সপেক্টর, দিনাজপুর ।

পুলিশ সুপার দিনাজপুর জেলায় যোগদানের পর প্রতি মাসে থানায় অপরাধ সভা, মাদক উদ্ধার, মামলার রহস্য উদঘাটন, ওয়ারেন্ট তামিল, সুষ্ঠু ট্রাফিক ব্যবস্থাপনা, অপরাধ নিয়ন্ত্রন, দক্ষতা, কতর্ব্য নিষ্ঠা, সততা ও আইনশৃঙ্খলা পরিস্থিতি সন্তোষজনক রাখাসহ বর্তমান করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণের জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।

ভিডিও কনফারেন্সের মাধ্যমে পরিচালিত এ মূল্যায়ন সভায় কৃতিত্বপূর্ণ কর্মকাণ্ডের জন্য নির্বাচিত শ্রেষ্ঠ পুলিশ সুপারকে শুভেচ্ছা জানান রেঞ্জ ডিআইজি দেবদাস ভট্টাচার্য্য বিপিএম।

ভিডিও কনফারেন্সে দিনাজপুর পুলিশ অফিস সম্মেলন কক্ষে আরো উপস্থিত ছিলেন মোঃ মোকবুল হোসেন, পুলিশ সুপার (পিবিআই), দিনাজপুর, মোঃ শাহজাহান, পিপিএম-সেবা, কমান্ড্যান্ট (এসপি), ইন-সার্ভিস ট্রেনিং সেন্টার, দিনাজপুজসহ জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

বিদেশিরা বিএনপিকে সায় দেয়নি: সালমান এফ রহমান

ভৈরবে মাছ ধরার ফাঁদ তৈরিতে ব্যস্ত কারিগড়রা

ঘরোয়া উপায়ে শিশুর সর্দি সারান

‘সিডস ফর দ্য ফিউচার’ -এর এশিয়া-প্যাসিফিক ফাইনাল রাউন্ডে বাংলাদেশের ৪ শিক্ষার্থী

মঙ্গলবার খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান

আ. লীগের স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের সভা বিকেলে

জনতা ব্যাংক দেশের অর্থনীতিতে বিশাল অবদানের মাধ্যমে আলো ছড়াচ্ছে

ফুডপ্যান্ডার রমজান অফার রমজান উপলক্ষে খাবার এবং মুদি পণ্যে ফুডপ্যান্ডার বিশেষ ডিল

এটিএম বুথ থেকে রেমিটেন্সের অর্থ ক্যাশআউট করা যাচ্ছে আরো সাশ্রয়ে

আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস‍্য মুকুল বোসের মৃত‍্যুতে মন্ত্রী-প্রতিমন্ত্রীর শোক

ব্রেকিং নিউজ :