300X70
শনিবার , ১০ অক্টোবর ২০২০ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

লালমনিরহাটে এক কিশোরী গণধর্ষণের অভিযোগে ইউপি সদস্যসহ ১০জনের বিরুদ্ধে মামলা, গ্রেফতার ১

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
অক্টোবর ১০, ২০২০ ৯:৪০ অপরাহ্ণ

এম এ মান্নান,লালমনিরহাট প্রতিনিধি: ট্রেন যাত্রী ১৭ বছরের এক কিশোরী গণধর্ষণের শিকার হয়েছে। লালমনিরহাট-বুড়িমারী রেলপথের কালীগঞ্জ উপজেলার কাকিনা রেলওয়ে ষ্টেশন এলাকায় গত ৬ই অক্টোরব রাতে এ ঘটনা ঘটে। স্টেশন থেকে কৌশলে অন্যত্র নিয়ে গিয়ে কিশোরীকে সাত বখাটে পালাক্রমে ধর্ষণ করে বলে জানিয়েছে পুলিশ।

এ ঘটনায় সালিশকারীসহ মোট দশজনের নাম উল্লেখ করে গতকাল রাতে কালীগঞ্জ থানায় একটি মামলা দায়েরের পর রকি নামের এক অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ।
লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার বাউরা এলাকার ওই কিশোরী গত ৬অক্টোবর মঙ্গলবার সন্ধায় ট্রেনে করে তার বোনের বাড়ী হাতীবান্ধার উদ্দেশ্যে রওনা করে। যাওয়ার পথে ভুল করে ট্রেন থেকে হাতীবান্ধা রেলওয়ে ষ্টেশনে না নেমে কালীগঞ্জের কাকিনা ষ্টেশনে নেমে ওই কিশোরী খাওয়ার জন্য একটি হোটেলে যায়। এ সময় চার যুবক তাদের ক্ষপ্পরে ফেলে মেয়েটিকে বাড়ি পৌঁছে দেয়ার কথা বলে সেখান থেকে একটি ইজিবাইকে তুলে বিভিন্ন জায়গায় ঘুরিয়ে গভীর রাতে এক বাড়িতে নিয়ে পালাক্রমে ধর্ষণ করে। পরে সেখান থেকে তাকে ওই রাতেই নিয়ে যাওয়া হয় কাকিনা সিনেমা হলের একটি পরিত্যক্ত দোকানসহ আরো কয়েকটি স্থানে। এসব স্থানে একাধিক ব্যাক্তি তাকে ধর্ষণ করে।
নাম প্রকাশ না করার শর্তে ওই এলাকার স্থানীয়রা জানান, বিভিন্ন স্থানে পালাক্রমে ধর্ষণের পর জোর করে ওই রাত পেড়িয়ে ভোরের দিকে তাকে একটি ট্রাকে তুলে দেওয়ার চেষ্টা করে তারা। তবে কিশোরী তাতে রাজি না হয়ে তিনদিন ধরে কাকিনা রেলওয়ে ষ্টেশন (তালুক বানিনগর) এলাকার বিভিন্নজনের কাছে বিচার চেয়েও পায়নি। এমনকি পুলিশের কাছে যেতে চাইলে পুলিশের হাতে গ্রেফতার রকি তাকে মারধরও করে। গ্রেফতারকৃত রকি তুষভান্ডার ইউনিয়নের তালুক বানীনগর এলাকার মৃত রজব আলীর ছেলে।
সর্বশেষ বৃহস্পতিবার রাতে ওই এলাকার জনৈক সোলেমানের বাড়িতে একটি সালিশ বৈঠকে অভিযুক্তদের কাছ থেকে ৬০ হাজার টাকা জড়িমানা নিয়ে ধর্ষণের শিকার কিশোরীকে এলাকা থেকে পাঠিয়ে দেয়ার দায়িত্ব নেয় সালিশকারীরা। তারা গতকাল (শুক্রবার) সকালে মেয়েটির হাতে মাত্র দুই হাজার টাকা দিয়ে তাকে ভয়ভীতি দেখিয়ে সেখান থেকে তাড়িয়ে দেয়া হলে বিকেলে সে কালীগঞ্জ প্রেসক্লাবে এসে ঘটনার বর্ণনা দেন। পরে পুলিশ তাকে সেখান থেকে নিয়ে যায়। এর পরপরই বিষয়টি জানাজানি হয়। এ ঘটনার বিচার দাবি করেছেন এলাকার লোকজন।
এ ঘটনায় গতরাতে ধর্ষক, সালিশকারী তুষভান্ডার ইউনিয়নের ৭নং ওয়ার্ড ইউপি সদস্য আজিজুল ইসলামসহ ১০ জনের বিরুদ্ধে কালীগঞ্জ থানায় সংশিলিষ্ট ধারায় একটি মামলা দায়ের হয়েছে ।
অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রবিুল ইসলাম জানান, বিষয়টি গুরুত্বের সাথে দেখে বাকি আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

বাঙলা প্রতিদিন২৪.কম

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

বাংলাদেশের হোম সিরিজের পাশাপাশি টি স্পোর্টসে দেখা যাবে বিপিএল

‘ইয়াস’ মোকাবেলায় কন্ট্রোল রুম চালুসহ ৮ নির্দেশনা পানি সম্পদ মন্ত্রণালয়ে

শান্তি আলোচনায় ‘অচলাবস্থা’, ইউক্রেনে হামলা বাড়িয়েছে রাশিয়া

সাউথইস্ট ব্যাংকের ৬টি এজেন্ট ব্যাংকিং আউটলেটের আনুষ্ঠানিক উদ্বোধন

সিরিয়ায় মার্কিন ফাঁড়িতে ড্রোন হামলা

ডিজিটাল কো-অপারেশন অর্গানাইজেশনের সদস্য হলো বাংলাদেশ

খালের পানি ভাগাভাগি নিয়ে শালিস, দুপক্ষের সংঘর্ষে নিহত ১

পাটুরিয়ায় পারের অপেক্ষায় ৪০০ ট্রাক

নৌকার বিরুদ্ধে মূল প্রতিদ্বন্দ্বি স্বতন্ত্র প্রার্থী, ৫৯ শতাংশই আ লীগের

অনলাইনে সরকারি চালান গ্রহণ সেবা’র সুচনা করল স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেড