300X70
বৃহস্পতিবার , ১৫ জুলাই ২০২১ | ২রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

অনলাইনে সরকারি চালান গ্রহণ সেবা’র সুচনা করল স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেড

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জুলাই ১৫, ২০২১ ১১:৫৩ অপরাহ্ণ

অর্থনৈতিক প্রতিবেদক, বাঙলা প্রতিদিন:
স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেড- এ স্বয়ংক্রিয় চালান পদ্ধতিতে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের পক্ষে ট্রেজারি চালান এর অর্থ জমা নেয়ার কার্যক্রম উদ্বোধন করা হল। এ উপলক্ষ্যে ১৪ জুলাই ২০২১ তারিখে ব্যাংকের প্রিন্সিপাল শাখায় আয়োজিত এক অনুষ্ঠানে ব্যবস্থাপনা পরিচালক ও সিইও খন্দকার রাশেদ মাকসুদ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করেন।

এসময় ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মোঃ তৌহিদুল আলম খান, উপব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ রফিকুল ইসলাম, প্রিন্সিপাল শাখার ব্যবস্থাপকসহ প্রধান কার্যালয় ও শাখার বিভিন্ন স্তরের নির্বাহী ও কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক জনাব মাকসুদ বলেন “স্ট্যান্ডার্ড ব্যাংক সূদীর্ঘ ২১ বছর যাবত গ্রাহকের চাহিদানুযায়ী নতুন নতুন উদ্ভাবনী কার্যক্রমের মাধ্যমে নিরলস ভাবে আধুনিক ও উন্নততর ব্যাংকিং সেবা প্রদান করে দেশের অর্থনীতিতে অবদান রেখে চলেছে”।

উল্লেখ্য যে, সরকারি সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দেয়ার লক্ষ্যে সরকারি সফটওয়ারের মাধ্যমে তফসিলি ব্যাংকে সরকারি টাকা গ্রহণের একটি মহাপ্রয়াস হল স্বয়ংক্রিয় চালান পদ্ধতি, যার মাধ্যমে সরকারের কোষাগারে অর্থ যথাসময়ে জমা হবে এবং সরকারের বাজেট প্রণয়নে সহায়ক হবে।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :