300X70
রবিবার , ১২ নভেম্বর ২০২৩ | ৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

স্রষ্টার নৈকট্য লাভই সকল ধর্মের মূল উদ্দেশ্য : সংস্কৃতি প্রতিমন্ত্রী

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
নভেম্বর ১২, ২০২৩ ৮:৩৫ অপরাহ্ণ

এএইচএম সাইফুদ্দিন : সংস্কৃতি বিষয়ক প্রতিমন্ত্রী কে এম খালিদ এমপি বলেছেন, পৃথিবীতে কয়েক হাজার ধর্ম রয়েছে। সৃষ্টিকর্তার উপর অগাধ আস্থা ও বিশ্বাস থেকে এসব ধর্মের উৎপত্তি। তবে স্রষ্টার নৈকট্য লাভ ও সন্তুষ্টি অর্জনই সকল ধর্মের মূল উদ্দেশ্য।

প্রতিমন্ত্রী আজ সন্ধ্যায় রাজধানীর সিদ্ধেশ্বরী কালীমন্দিরে শ্যামা পূজা উপলক্ষ্যে সিদ্ধেশ্বরী সার্বজনীন পূজা উদযাপন পরিষদ আয়োজিত সহস্র প্রদীপ প্রজ্বলন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

প্রধান অতিথি আশাবাদ ব্যক্ত করে বলেন, শ্যামা পূজা উপলক্ষ্যে সিদ্ধেশ্বরী সার্বজনীন পূজা উদযাপন পরিষদের উদ্যোগে আজ যে সহস্র প্রদীপ প্রজ্বলন করা হলো, এ প্রদীপের আলো দ্যুতি ছড়ানোর মধ্য দিয়ে যেন সমগ্র দেশ ও বিশ্বকে আলোকিত করে।

সিদ্ধেশ্বরী সার্বজনীন পূজা উদযাপন পরিষদের সভাপতি সুব্রত পাল এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে বক্তৃতা করেন সিদ্ধেশ্বরী সার্বজনীন পূজা উদযাপন পরিষদের সাবেক সভাপতি ও স্টিয়ারিং কমিটির বর্তমান সদস্য যথাক্রমে জয়ন্ত কুমার দেব, গৌরাঙ্গ দে এবং কুমার দেবাশীষ পাল। অনুষ্ঠান সঞ্চালনা করেন সিদ্ধেশ্বরী সার্বজনীন পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক প্রণীতা সরকার।

প্রতিমন্ত্রী পরে রাজধানীর সেগুনবাগিচায় বাংলাদেশ শিল্পকলা একাডেমির জাতীয় নাট্যশালা মিলনায়তনে ঢাকা সাংবাদিক পরিবার বহুমুখী সমবায় সমিতি লিমিটেড এর উদ্যোগে বিশিষ্ট কথাসাহিত্যিক ইমদাদুল হক মিলন রচিত ও রেজানুর রহমান নির্দেশিত নাটক ‘নেতা যে রাতে নিহত হলেন’ এর মঞ্চায়ন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তৃতা করেন।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :