300X70
বুধবার , ২০ ডিসেম্বর ২০২৩ | ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

বাহাউদ্দিন নাছিমের স্ত্রীর জনসংযোগ

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
ডিসেম্বর ২০, ২০২৩ ৭:২৩ অপরাহ্ণ

বাঙলা প্রতিদিন ডেস্ক : ঢাকা-৮ আসনের আওয়ামী লীগের প্রার্খী আ.ফ.ম বাহাউদ্দিন নাছিমের পক্ষে তার সহধর্মীনি ডাঃ সুলতানা শামীমা চৌধুরী রীতা ভাবী আজ ২০ ডিসেম্বর দুপুর থেকে রাত পর্যন্ত বিভিন্ন ওয়ার্ডে ওয়ার্ডে ব্যাপক জনসংযোগ করেছেন।

তিনি হাইকোর্ট মসজিদে যোহরের নামাজ আদায় করে, দেশ ও জাতীয় মঙ্গলে বিশেষ করেন। দোয়া শেষে নির্বাচন কমিশনের নির্দেশনা অনুযায়ী
দুপুর ২ টায় হাইকোর্ট মসজিদ বাড়ী ঘরে ঘরে গন-সংযোগ করেন। রীতা চৌধুরীকে কাছে পেয়ে মহিলারা আনন্দে আত্বহারা হলে পড়েন।

এর পর তিনি বিকাল ৩ টায় P.W.D স্টাফ কোয়াটার, শিল্পকলা মহিলা কেন্দ্র উদ্ধোধন করেন। অফিস উদ্ধোধন করে সেগুন বাগিচার বিভিন্ন অলি গলিতে জনসংযোগ করেন।

এলাকার শত শত ভোটার তার সাথে জনসংযোগে অংশ নেন।।তিনি দুদক এলাকা, সেগুন বাগিচা কাঁচা বাজার,২০ নং ওয়ার্ড কাউন্সিল কার্যালয় এলাকা, সেগুন বাগিচা হাই স্কুল এলাকা, রিপোর্টার্স ইউনিটি এলাকায় সন্ধ্যা ৭ টা পর্যন্ত জনসংযোগ করেন।

এ সময় ২০ নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল মালেক রতন, আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সহ সভাপতি এ্যাডভোকেট শাহানাজ আক্তার, গণযোগাযোগ ও সাংবাদিকতা সম্পাদক ওবায়দুল হক খান, মহিলা সম্পাদিকা এ্যাডভোকেট আব্দুল হাই টুনী, উপ মহিলা সম্পাদক উম্মী ঢালী, স্বেচ্ছাসেবক লীগ নেত্রী জোহরা আক্তার জয়া, রাহা কাজীসহ শত শত নেতা/ কর্মী রীতা চৌধুরীর সাথে ছিলেন।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :