300X70
বৃহস্পতিবার , ১৭ ফেব্রুয়ারি ২০২২ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

‌‌”হিরো সার্ভিস ফেস্টিভ্যাল” এর উদ্বোধন

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
ফেব্রুয়ারি ১৭, ২০২২ ১২:৫৪ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন২৪.কম : বিশ্বের বৃহত্তম মোটরসাইকেল প্রস্তুতকারক প্রতিষ্ঠান হিরো বিশ্বব্যাপী গ্রাহকদের জন্য প্রযুক্তিগত ভাবে উন্নত মোটরসাইকেল এবং স্কুটার সরবরাহের মাধ্যমে কোটি কোটি মানুষের কাছে বিশ্বস্ততা অর্জন করেছে।

বাংলাদেশে হিরো মোটরসাইকেল একটি নির্ভরযোগ্য বাহন। দীর্ঘ পথ চলায় ১০০ মিলিয়নেরও বেশি টু-হুইলার বিক্রি করে মোটরসাইকেল এর বাজারে জনপ্রিয়তার শীর্ষে অবস্থান করছে হিরো।

বর্তমান বাজারে মটরসাইকেল এর চাহিদা পূরনের পাশাপাশি গ্রাহক সেবা প্রদানেও প্রতিজ্ঞাবদ্ধ। কারণ হিরো বিশ্বাস করে মটরসাইকেলের রক্ষনাবেক্ষন এর উপর তার দীর্ঘস্থায়ীত্ব নির্ভর করে।

আর তাই নিলয় হিরোর অনুমোদিত ৪৭০ সার্ভিস ও পার্টস সেন্টারে দেশব্যাপি আয়োজন করেছে ”হিরো সার্ভিস ফেস্টিভ্যাল”, চলবে পুরো ফেব্রুয়ারী মাস জুড়ে।

পার্টস মেলাঃ
হিরো সার্ভিস ফেস্টিভ্যাল উপলক্ষ্যে হিরো জেনুইন পার্টস এর উপর ১০% ছাড় ও ইঞ্জিন অয়েল এর উপর ৫% ছাড়।

জয়রাইড প্যাকেজঃ
জয় রাইড প্যাকেজের আওতায় রয়েছে বছরে পর্যায়ক্রমে চারটি পূর্ণাঙ্গ সার্ভিস ফ্রি নেওয়ার সুযোগ যাতে বাৎসরিক রক্ষণাবেক্ষণ খরচে হবে ৩১% পর্যন্ত সাশ্রয়!

সাথে থাকছে ইঞ্জিন অয়েল এর উপর ৫% এবং খুচরা যন্ত্রাংশ তথা স্পেয়ার পার্টস এর উপর ৭% ছাড়। অন্নান্য কাজের ক্ষেত্রে বছর জুড়ে সার্ভিস চার্জের উপর ১০% ছাড়।

আর ফেস্টিভ্যাল উপলক্ষ্যে ফেব্রুয়ারী মাস জুড়ে ইঞ্জিন অয়েল এর উপর ৫% এবং জেনুইন পার্টস এর উপর ১০% ছাড়, এছাড়াও গ্রাহকরা পাবে দক্ষ ইঞ্জিনিয়ারের পরার্মশ।

গত সোমবার (১৪ ফেব্রুয়ারী) ”হিরো সার্ভিস ফেস্টিভ্যাল” এর আনুষ্ঠানিক উদ্ধোধন করেন নিলয় মটরস্ লিঃ এর চিফ মার্কেটিং অফিসার জনাব আবু আসলাম। উক্ত অনুষ্ঠানে এছাড়াও উপস্থিত ছিলেন ও নিলয় মটরস্ লিঃ এর উর্দ্ধতন কর্মকর্তা ও সম্মানিত অতিথীবৃন্দ।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, হিরো মোটরসাইকেল বিশ্বব্যাপি সার্ভিসের প্রতি গুরুত্ব দিয়ে থাকেন আমাদের দেশে এর ব্যাতিক্রম নয়। তাই মটরসাইকেল ব্যবহারকারীদের কথা চিন্তা করে আমরা দেশব্যাপী ”হিরো সার্ভিস ফেস্টিভ্যাল” এর আয়োজন করেছি।

সকল সম্মানীত গ্রাহকদের আহৃবান করছি আমাদের সার্ভিস নেওয়ার জন্য। উদ্ধোধন উপলক্ষে হিরো জেনুইন পার্টস এর উপর ১০ শতাংশ ও ইঞ্জিন অয়েল এর উপর ৫ শতাংশ মূল্যছাড় রয়েছে। জয়রাইড প্যাকেজের মাধ্যমে গ্রাহক ৩১ শতাংশ র্পযন্ত মোটরসাইকলে রক্ষণাবক্ষেণ খরচ কমাতে পারবেন। আশা করি এতে গ্রাহকগন আরো বেশি উপকৃত হবেন।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য প্রদান করেন নিলয় মটরস্ লিঃ এর হেড অফ সার্ভিস মোঃ মনিরুজ্জমান।

দেশজুড়ে চলছে ”হিরো সার্ভিস ফেস্টিভ্যাল”যেখানে গ্রাহকদের ছাড় :
দেশজুড়ে চলছে ”হিরো সার্ভিস ফেস্টিভ্যাল”যেখানে গ্রাহকদের জন্য রয়েছে হিরো জেনুইন পার্টস এর উপর ১০% ছাড় ও ইঞ্জিন অয়েল এর উপর ৫% ছাড়। এবং জয়রাইড প্যাকেজের আওতায় পর্যায়ক্রমে চারটি পূর্ণাঙ্গ সার্ভিস ফ্রি নেওয়ার সুযোগ, অর্থাৎ বাৎসরিক রক্ষণাবেক্ষণ খরচে ৩১% পর্যন্ত সাশ্রয়!

এছাড়াও অন্যান্ন সার্ভিস চার্জের উপর ১০% ছাড়, চলবে পুরো ফেব্রুয়ারী মাস জুড়ে। ১৪ ফেব্রুয়ারী ২০২২ রোজ সোমবার নিলয় হিরোর তেজগাঁও শোরুমে – সার্ভিস ফেস্টিভ্যাল এর আনুষ্ঠানিক উদ্ধোধন করেন নিলয় মটরস্ লিঃ এর চিফ মার্কেটিং অফিসার জনাব আবু আসলাম।

উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, নিলয় মটরস্ লিমিটেড এর হেড অফ সার্ভিস, সেলস্ ও মার্কেটিং সহ উর্দ্ধতন কর্মকর্তা ও সম্মানিত অতিথীবৃন্দ।

বাঙলা প্রতিদিন২৪.কম

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

‘ইউক্রেনকে দুটুকরো করতে চায় রাশিয়া’

হৃদয়ে লেখা নাম মুজিব

নোয়াখালীতে সুবিধা বঞ্চিত ২৫০ শিশুর ঈদ জামা উৎসব

বাউবিতে “বঙ্গবন্ধু ও বাংলাদেশ” শীর্ষক জুম ওয়েবিনার

দক্ষিণ সুরমার লালাবাজারে চেয়ারম্যান প্রার্থীদের নিয়ে কেমন ইউনিয়ন চাই শীর্ষক মতবিনিময়

পাকিস্তানে সামরিক গাড়িবহরে আত্মঘাতী বোমা হামলা, ৯ সেনা নিহত

গবেষণায় দক্ষ স্বাস্থ্যকর্মী উন্নয়নে যুক্তরাজ্য ও বাংলাদেশের অংশীদারিত্বে গুরুত্বারোপ

ঢাবিতে শান্তি ও সংঘর্ষ অধ্যয়ন বিভাগের প্রফেশনাল মাস্টার্সে ওরিয়েন্টেশন অনুষ্ঠিত

জনগণের উৎসাহে করোনা টিকার বিরুদ্ধে বিএনপি’র অপপ্রচারে ভাটা : তথ্যমন্ত্রী

সীমান্তে শুধু বাংলাদেশি নয়, ভারতীয়রাও নিহত হচ্ছে : বিক্রম দোরাইস্বামী