300X70
বৃহস্পতিবার , ২৮ মার্চ ২০২৪ | ৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

২ লাখ টাকার ফ্যামিলি ট্রিপের সেরা ঈদ অফার দিচ্ছে রিয়েলমি

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
মার্চ ২৮, ২০২৪ ৩:৫৫ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক : তরুণদের জনপ্রিয় ব্র্যান্ড রিয়েলমি এবার হাজির হলো ‘রমজান অফলাইন ক্যাম্পেইন’ নিয়ে। সম্প্রতি ‘ঈদের খুশিরিয়েলমিতে বেশি’- শীর্ষক বিশেষ এই ক্যাম্পেইন চালুর ঘোষণা দিয়েছে স্মার্টফোন প্রযুক্তি প্রতিষ্ঠানটি।

 রিয়েলমি’র সঙ্গে ঈদের খুশিকে আরও বাড়িয়ে তুলতে স্মার্টফোনপ্রেমীদের জন্য ‘রমজান অফলাইন ক্যাম্পেইন’টি শুরু হয়েছে গত ২০ মার্চ থেকেচলবে ঈদুল ফিতরের আগের দিন পর্যন্ত। এই ক্যাম্পেইনে অংশ নিয়ে রিয়েলমি গ্রাহকরা পাচ্ছেন এক্সক্লুসিভ অফার গ্রহণের দারুণ সুযোগ! ক্যাম্পেইনে অংশহগ্রহণকারী প্রত্যেকে বাংলাদেশে রিয়েলমি’র সকল আউটলেটে বিশেষ এসব সুযোগ-সুবিধা পাচ্ছেন। 

 এবারের রমজানকে আরও স্মৃতিমধুর করে তুলতেস্মার্টফোন প্রস্তুতকারী প্রতিষ্ঠান রিয়েলমি গ্রাহকদের দিচ্ছে ২ লাখ টাকা মূল্যের অবিস্মরণীয় ফ্যামিলি ট্রিপের সুযোগ!

 এছাড়াওব্র্যান্ডের জনপ্রিয় সি৫৫সি৫৩সি৫১সি৬৭ ও নোট ৫০ সহ নির্দিষ্ট কিছু ডিভাইস কিনলেই পাচ্ছেন বোগো (একটি কিনলে একটি ফ্রি) অফার উপভোগের দারুণ সুযোগ। আর এ সুযোগ কাজে লাগিয়ে কাছের মানুষটিকে একটি ফোন উপহার দিয়ে গ্রাহকরা এবারের ঈদ আনন্দকে দ্বিগুণ করে তুলতে পারেন।

 রমজানের স্মৃতিগুলোকে আরও বাড়িয়ে তুলতেরিয়েলমি দিচ্ছে এক হাজার ভিডিও স্ট্রিমিং স্ট্যান্ডস। এ উদ্ভাবনী সুবিধাকে কাজে লাগিয়ে ফোন ব্যবহারকারীরা জীবনের গুরুত্বপূর্ণ মুহুর্তগুলোকে ভাগাভাগি করে নিতে পারেন বন্ধু-বান্ধব ও পরিবারের সঙ্গে

 পবিত্র এ মাসজুড়ে স্মার্টফোনপ্রেমীরা যেন কাছের মানুষদের সঙ্গে সহজেই যুক্ত হতে পারেনসেজন্য বিশ্বস্ত গ্রাহকদের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে রিয়েলমি দিচ্ছে ফ্রি গ্রামীণফোন ও বাংলালিংক ডেটা বান্ডেল অফার

 রিয়েলমি বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক অ্যালেন চেন বলেন, “রমজান হলো উপহার দেওয়ারভাগাভাগি করে নেওয়ার এবং প্রিয়জনের সঙ্গে যুক্ত হওয়ার একটি সময়। রিয়েলমি’র গ্রাহকদের মধ্যে আনন্দ ও খুশি ছড়িয়ে দিতে আমরা প্রতিশ্রুতিবদ্ধ। রমজান অফলাইন ক্যাম্পেইনের মাধ্যমেঅসাধারণ উপহার ও এক্সক্লুসিভ অফার দিয়ে এই পবিত্র মাসের আনন্দকে দ্বিগুণ করাই আমাদের লক্ষ্য। আমরা সবাইকে আমাদের আউটলেট পরিদর্শন করতে এবং এই বিশেষ উদযাপনের অংশ হতে আমন্ত্রণ জানাচ্ছি।”

 রিয়েলমি বাংলাদেশ এবং এর ‘রমজান অফলাইন ক্যাম্পেইন’ সম্পর্কে আরও তথ্যের জন্যগ্রাহকদের তাদের নিকটস্থ রিয়েলমি আউটলেটে যেতে উৎসাহিত করা হচ্ছে

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

এয়ার কন্ডিশনার কেনার আগে যে বিষয়গুলো খেয়াল রাখবেন

সোনারগাঁয়ে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের জন্ম বার্ষিকী পালিত

শ্রমিদের সাথে অশোভন ও নির্মম আচরণ করা হয়েছে : অভিযোগ জিএম কাদেরের

জাতীয় পার্টির সঙ্গে যেভাবে সমঝোতা করলো আওয়ামী লীগ

এপেক্স ফুটওয়্যারে বাংলাদেশের বাজারে ২৫ বছরের গর্বিত পথচলা

ফেব্রুয়ারিতে বাজারে আসছে ইনফিনিক্সের নতুন গেমিং ফোন

মোবাইল ভেটেরিনারি ক্লিনিক প্রাণিসম্পদ খাতে নতুন অধ্যায়ের সূচনা : মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী

রাজধানীতে ট্রেনের ধাক্কায় এক নারী নিহত

‍‍ত্রাণ প্রতিমন্ত্রী গণস্বাস্থ্য হাসপাতালের ৫ শয্যার আইসিইউ উদ্বোধন করলেন

ভাইবারের নববর্ষ চ্যাটবটে পুরস্কার জেতার সুযোগ

ব্রেকিং নিউজ :