300X70
বুধবার , ২০ সেপ্টেম্বর ২০২৩ | ৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

৫০ মেগাপিক্সেল ক্যামেরার রেডমি ১২সি স্মার্টফোনে ২০০০ টাকা ছাড়

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
সেপ্টেম্বর ২০, ২০২৩ ১:২২ পূর্বাহ্ণ

অর্থনৈতিক প্রতিবেদক, বাঙলা প্রতিদিন : বিশ্বের শীর্ষস্থানীয় স্মার্টফোন ব্রান্ড শাওমি দেশের বাজারে গত জুলাই মাসে রেডমি ১২সি উন্মোচন করেছে। ফোনটিতে আকর্ষণীয় ডিসপ্লে, শক্তিশালী মিডিয়াটেক চিপ ও স্টানিং ডুয়েল ক্যামেরা সেটআপ থাকায় এন্ট্রি লেভেলের স্মার্টফোন ব্যবহারকারীদের কাছে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে। এই স্মার্টফোনটিতে আকর্ষণীয় ছাড় দিচ্ছে শাওমি বাংলাদেশ।

দুটি ভ্যারিয়েন্টে গ্রাফাইট গ্রে, ওশান ব্লু ও মিন্ট গ্রিন রঙ্গে ফোনটি সারাদেশে শাওমির অথরাইজড ষ্টোর, পার্টনার ষ্টোর ও রিটেইল চ্যানেলে পাওয়া যাচ্ছে। ফোনটির ৬জিবি+১২৮ জিবি ভ্যারিয়েন্টের দাম ছিল ১৫ হাজার ৯৯৯ টাকা। বর্তমান দাম ১৩ হাজার ৯৯৯ টাকা। ৪জিবি+১২৮ জিবি ভ্যারিয়েন্টের দাম ছিল ১৪ হাজার ৯৯৯ টাকা। বর্তমান দাম ১২ হাজার ৯৯৯ টাকা।

শাওমি বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার জিয়াউদ্দিন চৌধুরী বলেন, ‘শাওমি বাংলাদেশ গ্রাহকদের স্মার্টফোন ব্যবহারে সেরা অভিজ্ঞতা দিতে দৃঢ় প্রতিজ্ঞাবদ্ধ। আর সেটি নিশ্চিত করতে আমরা মিডিয়াটেক হেলিও জি৮৫ অক্টাকোর প্রসেসরে রেডমি ১২সি বাজারে নিয়ে এসেছিলাম। সকলের কাছে আমাদের উদ্ভাবনী প্রযুক্তির স্মার্ট ডিভাইসকে পৌঁছে দিতে আগের চেয়ে আকর্ষনীয় মূল্যে বাজারে পাওয়া যাচ্ছে রেডমি ১২সি।’

স্মার্টফোনটিতে আছে ২.০ গিগাহার্টজের মিডিয়াটেক হেলিও জি৮৫ অক্টাকোর প্রসেসর এবং মালি-জি৫২ গেমিং জিপিইউ। ফোনটির শক্তিশালী ৫০০০ এমএইচ ব্যাটারি নিশ্চিত করে সারা দিনের নিরবচ্ছিন্ন কর্মক্ষমতা। স্মার্টফোনটিতে আছে ৬.৭১ ইঞ্চির ডিসপ্লে।

সহজে দুর্দান্ত ছবি তোলার অভিজ্ঞতা দিতে ফোনটিতে আছে শক্তিশালী এআই ডুয়াল ৫০ মেগাপিক্সেলের ক্যামেরা। এই ফোনটি দিয়ে স্বল্প আলোতেও মানসম্পন্ন ছবি তুলতে পারবেন। সেরা সব সেলফি নিতে ফোনটির সামনে আছে ৫ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :